Advertisement

Weekly Horoscope: জুলাইয়ের তৃতীয় সপ্তাহে ৫ রাশির জন্য সাফল্য-অর্থযোগ, ৪ রাশির বাধা-বিঘ্ন

Saptahik Rashifal 15 to 21 July: ১৬ জুলাই মিথুন রাশি থেকে কর্কট রাশিতে প্রবেশ করবে সূর্য। কর্কট রাশিতে বুধ ও শুক্র, বৃষ রাশিতে মঙ্গল ও বৃহস্পতি,কুম্ভ রাশিতে শনি এবং মীন রাশিতে থাকবে রাহু। ১৯ জুলাই রাতে বুধ সিংহ রাশিতে প্রবেশ করবে। এই গ্রহের অবস্থানের প্রভাব পড়বে ১২টি রাশির উপরে। দেখে নিন এই সপ্তাহের সাপ্তাহিক রাশিফল-

সাপ্তাহিক রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 13 Jul 2024,
  • अपडेटेड 8:03 PM IST
  • ১৬ জুলাই মিথুন রাশি থেকে কর্কট রাশিতে প্রবেশ করবে সূর্য।
  • দেখে নিন এই সপ্তাহের সাপ্তাহিক রাশিফল-

সোমবার, ১৫ জুলাই থেকে শুরু হতে চলেছে নতুন সপ্তাহ। এটা জুলাই মাসের তৃতীয় সপ্তাহ। সপ্তাহের শুরুতে কন্যা রাশিতে থাকবে কেতু ও চন্দ্র। ১৬ জুলাই মিথুন রাশি থেকে কর্কট রাশিতে প্রবেশ করবে সূর্য। কর্কট রাশিতে বুধ ও শুক্র, বৃষ রাশিতে মঙ্গল ও বৃহস্পতি,কুম্ভ রাশিতে শনি এবং মীন রাশিতে থাকবে রাহু। ১৯ জুলাই রাতে বুধ সিংহ রাশিতে প্রবেশ করবে। এই গ্রহের অবস্থানের প্রভাব পড়বে ১২টি রাশির উপরে। দেখে নিন এই সপ্তাহের সাপ্তাহিক রাশিফল-

মেষ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি আগের সপ্তাহের তুলনায় অনেক ভালো এবং শুভ হবে। এই সপ্তাহে আপনি প্রত্যাশার চেয়ে বেশি অর্থ এবং সম্মান পাবেন। আটকে থাকা কাজে গতি আসবে। কোনও স্কিমে বা কোনও ব্যক্তির কাছে আটকে থাকা অর্থ সহজেই বেরিয়ে আসবে। কর্মক্ষেত্রে সন্তুষ্ট থাকবেন। কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়র উভয়ই আপনাকে সহযোগিতা এবং সমর্থন করবেন। ব্যক্তিগত জীবনেও আপনার আত্মীয়দের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার বাড়িতে ধর্মীয়-শুভ অনুষ্ঠান হতে পারে। এই সময়ের মধ্যে পরিবারের পরিবেশ মনোরম থাকবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধটি ব্যবসায়ীদের জন্য শুভ। এই সময়ে আপনি কারও সাথে বড় চুক্তি করতে পারেন। নতুন ব্যবসা শুরু করাও সম্ভব। ব্যবসায় কাঙ্ক্ষিত লাভ হবে। সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে। সম্পর্কের মধ্যে ভালোবাসা ও মমত্ব অটুট থাকবে। প্রেমের সঙ্গী বা জীবনসঙ্গীর সাথে আরও ভালো সম্পর্ক হবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

বৃষ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি মিশ্র হতে চলেছে। এই সপ্তাহে আপনি কেরিয়ার এবং ব্যবসার দিকে পুরোপুরি মনোযোগ দেবেন। আপনার চেষ্টা সর্বাধিক সাফল্য এবং লাভ অর্জন করবে। আপনার স্বাস্থ্য এবং সম্পর্কের দিকেও মনোযোগ দিতে হবে। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে সপ্তাহের প্রথমার্ধটি দ্বিতীয়ার্ধের চেয়ে বেশি শুভ হতে চলেছে। সপ্তাহের মাঝামাঝি সময়েআপনাকে কাজের কারণে আরও বেশি দৌড়াদৌড়ি করতে হতে পারে। এই সময়ে, কোনও বিশেষ ব্যক্তির কারণে আপনাকে কিছুটা সমস্যায় পড়তে হতে পারে। সন্তান-সম্পর্কিত কোনও সমস্যাও আপনার জন্য দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। এই সপ্তাহে শর্টকাট পদ্ধতির মাধ্যমে লাভের চেষ্টা করবেন না। আর্থিক ক্ষতি এড়াতে ঝুঁকিপূর্ণ স্কিমগুলিতে বিনিয়োগ করবেন না। সপ্তাহের শেষার্ধে হঠাৎ করে পরিবারের সাথে পিকনিক-পর্যটনের অনুষ্ঠান হতে পারে। ভ্রমণ আনন্দদায়ক হবে। প্রেমের সম্পর্ক অম্লমধুর হবে। বিবাহিত জীবনকে সুখী করতে আপনার স্ত্রীর সাথে তালমিল বজায় রাখুন।

Advertisement

মিথুন রাশি-এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি খুবই শুভ হতে চলেছে। আপনার সবচেয়ে প্রতীক্ষিত ইচ্ছা এই সপ্তাহে পূরণ হতে পারে। আপনার অমীমাংসিত কাজ গতি পাবে। আপনাকে পুরো সপ্তাহ জুড়ে রাস্তাঘাটে সাবধানে চলতে হবে। কারণ আঘাতের সম্ভাবনা আছে। কর্মজীবন এবং ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে এই সপ্তাহটি আপনার জন্য শুভ। কর্মক্ষেত্রে সামঞ্জস্য থাকবে। সিনিয়র এবং জুনিয়র উভয়ই সহায়ক হবে। আপনার পদ এবং সুনাম বৃদ্ধি সম্ভব। সপ্তাহের শুরুতে আপনি কোনও ধর্মীয়-শুভ কর্মসূচিতে অংশ নেওয়ার সুযোগ পাবেন। প্রিয়জনের সাথে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি আত্মীয়দের কাছ থেকে আশ্চর্যজনক উপহার পেতে পারেন। এই সময়ে আপনি বিলাসিতা সম্পর্কিত জিনিসগুলিতে বিপুল পরিমাণ অর্থ ব্যয় করতে পারেন। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে সপ্তাহের দ্বিতীয়ার্ধটি প্রথমার্ধের তুলনায় বেশি লাভজনক এবং সফল হবে। এই সময়ের মধ্যে আপনার ব্যবসা বৃদ্ধি পাবে। বাজারে আপনার বিশ্বাসযোগ্যতা বাড়বে। এই সপ্তাহটি আর্থিক দৃষ্টিকোণ থেকে আপনার জন্য শুভ হবে। প্রেমের ক্ষেত্রে সামঞ্জস্য থাকবে। প্রেম সঙ্গীর সাথে ঘনিষ্ঠতা বাড়বে। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে।


কর্কট রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি মিশ্র যাবে। এই সপ্তাহে আপনার মন কোনো অজানা ভয়ে আচ্ছন্ন থাকবে। হঠাৎ কাজে বাধার কারণে মন উদ্বিগ্ন থাকবে। পরিশ্রম অনুযায়ী ফল না পেলে হতাশা ও আত্মবিশ্বাসের অভাবের হবে। এই পরিস্থিতি দীর্ঘস্থায়ী হবে না। সপ্তাহের শেষভাগে আপনি জীবনের সাথে সম্পর্কিত সমস্ত সমস্যার সমাধান দেখতে পাবেন।  শুভাকাঙ্খী এবং বন্ধুরা জীবনের সাথে সম্পর্কিত সমস্ত বাধা দূর হবে। সপ্তাহের মাঝামাঝি হঠাৎ বড় খরচের কারণে আপনার বাজেট বিঘ্নিত হতে পারে। এই সময়ে অর্থের পাশাপাশি স্বাস্থ্য সম্পর্কিত সমস্যাগুলিও আপনার জন্য উদ্বেগের কারণ হতে পারে। এই সময়ের মধ্যে আপনার হাড় সম্পর্কিত রোগ হতে পারে। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে এই সপ্তাহটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। এই সপ্তাহে আপনার ব্যবসায় ক্ষতি এবং লাভ উভয়ই হতে পারে। আয়ের চেয়ে ব্যয় বেশি হবে। কোনও বিশেষ কাজের জন্য আপনাকে টাকা ধার করতে হতে পারে। প্রেমের ক্ষেত্রে সাবধানতার সাথে এগিয়ে যান। আবেগের প্রভাবে কোনো বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। অন্যথায় আপনাকে পরে অনুতপ্ত হতে হবে। বাড়ির কোনও বয়স্ক মহিলার স্বাস্থ্য নিয়ে আপনি চিন্তিত থাকতে পারেন।

সিংহ রাশি- এই রাশির জাতক-জাতিকারা এই সপ্তাহে লক্ষ্যের দিকে সতর্ক পদক্ষেপ নিয়ে এগিয়ে যাবেন। তাঁরা কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। পেশাজীবীদের জন্য এই সপ্তাহটি খুব শুভ হতে চলেছে। জমি বা বাড়ি কেনার পরিকল্পনা করে থাকলে এই সপ্তাহে তা বাস্তবায়িত হতে পারে। এই রাশির জাতক-জাতিকারা এই সপ্তাহে ঘরে এবং বাইরে সম্মান পাবেন। আপনার দ্বারা গৃহীত বড় পদক্ষেপগুলি পরিবারে প্রশংসিত হবে। কর্মক্ষেত্রে লোকেরা আপনার কঠোর পরিশ্রম দ্বারা লোকে প্রভাবিত হবে। আপনার উচ্চাকাঙ্ক্ষা এবং চাহিদা ক্রমাগত সাফল্যের সাথে বৃদ্ধি পাবে। সপ্তাহের শেষার্ধে আপনি কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য শর্টকাটগুলি অবলম্বন করতে পারেন, যা আপনার জন্য মারাত্মক হতে পারে। আপনাকে অপ্রয়োজনীয় আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হবে। কারও কাছে অনুভূতি প্রকাশের কথা ভাবলে সঠিক সময়ের জন্য অপেক্ষা করা উচিত। অন্যথায় পরিস্থিতি খারাপ হতে পারে। 

Advertisement


কন্যা রাশি- এই রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে তাড়াহুড়ো করে বা আবেগের বশবর্তী হয়ে কোনও সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে। অন্যথায় বিপুল আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। সপ্তাহের শুরুটা খুব ব্যস্ত হতে চলেছে। এই সময়ে আপনাকে ছোট কাজগুলি সম্পূর্ণ করার জন্য আরও কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টা করতে হতে পারে। কর্মক্ষেত্রে আপনাকে বিরোধীদের থেকে খুব সতর্ক থাকতে হবে। তাঁরা আপনার কাজ এবং আপনার খ্যাতি নষ্ট করার ষড়যন্ত্র করতে পারে। সপ্তাহের প্রথমার্ধে নিজের কাজ অন্য কারো হাতে ছেড়ে দিলে সমস্যাহতে পারে। সপ্তাহের শেষার্ধে আপনাকে কাজের জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। ভ্রমণের সময় আপনার জিনিসপত্র এবং স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। এই সপ্তাহে অর্থ লেনদেন করার সময় খুব সতর্ক থাকতে হবে। কাউকে টাকা ধার দেওয়ার আগে সাবধানে চিন্তা করুন, অন্যথায় পরে তা ফেরত পেতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। কর্মজীবী ​​মহিলাদের জন্য এই সপ্তাহটি কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে। তাঁরা কাজ এবং বাড়িতে ভারসাম্য বজায় রাখতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। প্রেমের সম্পর্কে তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপের কারণে মন অস্থির থাকবে। বিবাহিত জীবনে কোনও বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে।

তুলা রাশি- এই সপ্তাহটি তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত শুভ এবং অর্থবহ হতে চলেছে। এই সপ্তাহে আপনি আপনার কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টার সম্পূর্ণ ফল পাবেন। এই সপ্তাহে সমস্ত ধরণের কাজের জন্য তৈরি কৌশল সফল হবে। কর্মজীবন এবং ব্যবসায় সাফল্য এবং লাভের কারণে আপনার আর্থিক অবস্থাও ভাল থাকবে। ব্যবসায় জড়িত ব্যক্তিরা এই সপ্তাহে প্রত্যাশার চেয়ে বেশি আয় করবেন। চাকরিজীবীরাও আয়ের বাড়তি উৎস পাবেন। এই সপ্তাহে আপনার পুরো ফোকাস আপনার কর্মজীবন এবং ব্যবসার উন্নতি, আরও বেশি অর্থ উপার্জনের দিকে থাকবে। এই সপ্তাহে আপনি একটি বড় চুক্তি করতে পারেন। আপনি হঠাৎ অর্থ পাবেন। সপ্তাহের শেষার্ধে আপনার পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিবাদ পারস্পরিক সমঝোতার মাধ্যমে মিটে যাবে। কোনও বয়স্ক বা প্রভাবশালী ব্যক্তির সাহায্যে আপনি কোনও বড় সমস্যার সমাধান খুঁজে পেতে সফল হবেন। এই সপ্তাহে আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে ভাল সময় কাটাবেন। কঠিন সময়ে আপনাকে সাহায্য করার জন্য প্রস্তুতি পাবেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে প্রিয়জনের আগমনের কারণে বাড়িতে সুখের পরিবেশ থাকবে। প্রেম-ভালোবাসা বৃদ্ধি পাবে। বন্ধুদের সাথে ভালো মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন।

বৃশ্চিক রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি শুভ ও সাফল্যে পরিপূর্ণ হবে। এই সপ্তাহে আপনি আত্মীয় এবং শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে সম্পূর্ণ সহযোগিতা এবং সমর্থন পাবেন। সপ্তাহের শুরুতে আপনি কিছু প্রতীক্ষিত সুসংবাদ পাবেন। বিশেষ কোনও ব্যক্তির সাথে দেখা হওয়ার সম্ভাবনা। অমীমাংসিত কাজ শেষ হবে। কর্মক্ষেত্রে সামঞ্জস্য থাকবে। আপনি পছন্দসই পদ বা পদোন্নতি পেতে পারেন। কর্মজীবী ​​নারীদের মর্যাদা ও অবস্থান বৃদ্ধি শুধু কর্মক্ষেত্রে নয়, পরিবারেও সম্মান বৃদ্ধি পাবে। এই সপ্তাহে আপনার আত্মীয়স্বজন এবং শুভাকাঙ্ক্ষীদের সাথে আপনার খুব ভাল তালমিল হবে। সপ্তাহের মাঝামাঝি হঠাৎ পিকনিক পার্টির পরিকল্পনা হতে পারে। এই সময়ের মধ্যে ব্যবসার ক্ষেত্রে দীর্ঘ দূরত্ব ভ্রমণের সম্ভাবনা থাকবে। বিদেশে কর্মরতদের জন্য বিশেষ সাফল্য অর্জন সম্ভব। ব্যবসার সাথে সম্পর্কিত বড় চুক্তি করার সময় শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ নিন। সম্পর্কের দিক থেকে সপ্তাহের দ্বিতীয়ার্ধটি মাঝামাঝি হতে চলেছে। এই সময়ে পৈতৃক সম্পত্তি নিয়ে আত্মীয়দের সঙ্গে মতভেদ দেখা দিতে পারে। এই সময়ে আপনাকে ব্যক্তিগত সম্পর্কের মধ্যে ভারসাম্য বজায় রাখতে হবে। দাম্পত্য জীবনে তিক্ত-মিষ্টি বিবাদের পাশাপাশি মধুরতা থাকবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে অপ্রয়োজনীয় প্রদর্শন এবং তাড়াহুড়ো এড়িয়ে চলুন। আপনার প্রেম জীবনকে শক্তিশালী করতে সঙ্গীর অনুভূতিকে সম্মান করুন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

Advertisement

ধনু রাশি- এই রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে খুব সতর্ক পদক্ষেপ নিয়ে এগিয়ে যেতে হবে। এই সপ্তাহে একটি ছোট ভুল আপনার জন্য বড় ক্ষতির কারণ হতে পারে। এমতাবস্থায় যে কোনো কাজ সম্পূর্ণ দায়িত্বের সঙ্গে এবং ভালোভাবে সম্পন্ন করার চেষ্টা করুন। নিজের কাজ অন্যের হাতে ছেড়ে দেওয়ার ভুল করবেন না। সপ্তাহের শুরুতে আদালত সংক্রান্ত বিষয়ে আপনাকে বেশি দৌড়াদৌড়ি করতে হতে পারে। এই সময়ের মধ্যে কর্মক্ষেত্রেও আরও কাজের চাপ থাকবে। জীবনের সাথে সম্পর্কিত সমস্ত সমস্যার মধ্যেও আপনাকে কথাবার্তা এবং আচরণ নিয়ন্ত্রণ করতে হবে। সপ্তাহের মাঝামাঝি কাজে কিছুটা অগ্রগতি হবে। ধীরে হলেও পেশা ও ব্যবসায় অগ্রগতি দেখা যাবে। আপনার করা প্রচেষ্টা ইতিবাচক ফল দেবে। এই রাশির ব্যক্তিদের এই সপ্তাহে অর্থ এবং সময় ঠিকভাবে খরচ করতে হবে। নইলে সপ্তাহের শেষে তাদের আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। সম্পর্কের দিক থেকে এই সপ্তাহটি মিশ্র হতে চলেছে। এই সপ্তাহে কোনো বিষয়ে ভাই বা বোনের সঙ্গে বিবাদ হতে পারে। আপনার পিতামাতার কাছ থেকে প্রত্যাশিত সহযোগিতা বা সমর্থন না পাওয়ার কারণে আপনি কিছুটা দুঃখ বোধ করবেন। জীবনের কঠিন মুহূর্তে আপনার ভালবাসা বা জীবনসঙ্গীর কাছ থেকে পাওয়া সমর্থন এবং স্নেহ আপনার জন্য জীবন রক্ষাকারী হিসাবে কাজ করবে।

মকর রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি কিছুটা ব্যস্ত হতে পারে। সপ্তাহটি দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণ দিয়ে শুরু হবে। যাত্রা ক্লান্তিকর এবং প্রত্যাশার চেয়ে কম ফল দেবে। এই রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে অর্থ লেনদেন করার সময় খুব সতর্ক থাকতে হবে। খুব সাবধানে চিন্তা করেই কাউকে টাকা ধার দিন। না হলে ফেরত পেতে সমস্যায় পড়তে হতে পারে। আপনি যদি কোনও নির্দিষ্ট কাজের জন্য ঋণ নেওয়ার পরিকল্পনা করছেন, তবে আপনার সামর্থ্যের চেয়ে বেশি অর্থ নেবেন না। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার কথাবার্তা পরিস্থিতিকে আরও ভালো করে দেবে। মানুষের সাথে নম্র আচরণ করুন। ছোট ছোট বিষয়কে গুরুত্ব দেওয়া এড়িয়ে চলুন। অর্থনৈতিক অবস্থার দিক থেকে সপ্তাহের দ্বিতীয়ার্ধ প্রথমার্ধের থেকে ভালো যাবে। এই সময়ের মধ্যে আপনার আর্থিক অবস্থার কিছুটা উন্নতি হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। কোনও শারীরিক ব্যথা উপেক্ষা করবেন না। এই সপ্তাহে আপনার নিজের স্বাস্থ্যের পাশাপাশি আপনার মায়ের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। সম্পর্কের দিক থেকে এই সপ্তাহটি স্বাভাবিক হতে চলেছে। দুঃসময়ে আপনার আত্মীয়-স্বজন ও শুভানুধ্যায়ীরা শরীর ও মন নিয়ে পাশে দাঁড়ান। প্রেম জীবন স্বাভাবিক থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে।

কুম্ভ রাশি- এই রাশির জন্য এই সপ্তাহটি গত সপ্তাহের তুলনায় ভাল যাবে। এই সপ্তাহে আপনার কাজ ধীর গতিতে অগ্রসর হতে দেখা যাবে। কর্মজীবন এবং ব্যবসার সাথে সম্পর্কিত ভ্রমণগুলি আনন্দদায়ক হবে এবং কাঙ্ক্ষিত সাফল্য আসবে। সপ্তাহের শুরুতে বাড়িতে প্রিয়জনের আগমনের কারণে আনন্দের পরিবেশ থাকবে। এই সময়ে প্রিয়জনের সাথে সুখে সময় কাটানোর সুযোগ পাবেন। পিকনিক-পার্টি বা পর্যটন কর্মসূচি হঠাৎ করে তৈরি হতে পারে। এই রাশির জাতক-জাতিকারা যাঁরা চাকরির সন্ধানে দীর্ঘদিন ধরে ঘুরে বেড়াচ্ছেন তাঁরা এই সপ্তাহে এই দিকে বড় সাফল্য পেতে পারেন। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা বাস্তবায়িত হতে দেখা যাবে। এই সপ্তাহটি খুব শুভ হবে। আপনার ব্যক্তিগত জীবনে কোনো পৈতৃক বিরোধ বা কোনো ব্যক্তিগত বিরোধ চলে থাকে, তাহলে প্রভাবশালী ব্যক্তির মধ্যস্থতায় তা শেষ হবে। সপ্তাহের শেষভাগে আপনার বেশিরভাগ সময় পুজো বা তীর্থযাত্রা ইত্যাদিতে ব্যয় হবে। এই সময়ের মধ্যে আপনি সিনিয়রদের দ্বারা সম্পূর্ণ আশীর্বাদ পাবেন। কর্মক্ষেত্রে সিনিয়র এবং বাড়িতে বাবা-মাকে পূর্ণ আশীর্বাদ করতে দেখা যাবে। প্রেমের ক্ষেত্রে সামঞ্জস্য থাকবে। আপনার প্রেমের সঙ্গীর সাথে ভালো তালমিল দেখা যাবে। দাম্পত্য জীবন সুখের হবে।

Advertisement

মীন রাশি-এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি মিশ্র হতে চলেছে। এই রাশির সাথে যুক্ত ব্যক্তিদের যে কোনও দিকে খুব ভেবেচিন্তে পদক্ষেপ করতে হবে। কর্মক্ষেত্রে কারো সাথে আপনার বিরোধ হলে ঝামেলায় না পড়ে লক্ষ্যের দিকে মনোনিবেশ করা শ্রেয়। এই সপ্তাহে আবেগের বশে সিদ্ধান্ত নেবেন না। অন্যথায় আপনাকে পরে অনুতপ্ত হতে হবে। জীবনের সাথে সম্পর্কিত সমস্ত বাধা সত্ত্বেও আপনি সপ্তাহের দ্বিতীয়ার্ধে সেগুলি অতিক্রম করার উপায় খুঁজে পাবেন। আপনার বন্ধু এবং পরিবার জীবনের সাথে সম্পর্কিত সমস্ত সমস্যা কাটিয়ে উঠতে খুব সহায়ক হবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি স্বাস্থ্য সংক্রান্ত কাজে আগ্রহ দেখাবেন। সপ্তাহের শেষভাগে আপনার হাতে একাধিক কাজ নেওয়া এড়ানো উচিত। প্রেমের ক্ষেত্রে খুব সাবধানে এগিয়ে যেতে হবে। অন্যথায় অপমানের সম্মুখীন হতে পারেন। বিবাহিত জীবনকে সুখী করতে স্ত্রীর অনুভূতিকে উপেক্ষা করবেন না।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement