Advertisement

Diwali Dhanteras Weekly Rashifal: দীপাবলি-ধনতেরাসের সপ্তাহে ভাগ্য তুঙ্গে ৫ রাশির, জানুন সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope (6-12 November 2023): নতুন সপ্তাহ শুরু হতে চলেছে, জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৬ নভেম্বর থেকে শুরু হওয়া এই সপ্তাহটি খুব বিশেষ। এই সপ্তাহে ৫টি রাশির ভাগ্য বদলাতে পারে।

Diwali Dhanteras Weekly Rashifal
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Nov 2023,
  • अपडेटेड 9:20 AM IST

Weekly Rashifal: সাপ্তাহিক রাশিফল ​​অনুসারে নভেম্বরের দ্বিতীয় সপ্তাহটি কিছু মানুষের জন্য খুব শুভ। আসলে এই সপ্তাহের শুরুতে বুদ্ধির দাতা ও গ্রহের রাজপুত্র বুধ বৃশ্চিক রাশিতে প্রবেশ করতে চলেছে। যেখানে সূর্য ইতিমধ্যে উপস্থিত, সেখানে বুধাদিত্য যোগ গঠিত হবে। এছাড়াও কন্যা রাশিতে শুক্র ও কেতুর সংযোগ তৈরি হচ্ছে। গ্রহগুলির এই অবস্থানগুলি সমস্ত অর্থাৎ ১২টি রাশির উপর শুভ এবং অশুভ প্রভাব ফেলবে। তবে ৫টি রাশির জাতক বিশেষ ভাবে লাভবান হবে। 

দীপাবলি-ধনতেরাসের সপ্তাহের রাশিফল
মেষ রাশি (Aries)

 অযথা খরচ করবেন না, অর্থ সাশ্রয় করুন। আপনার সঙ্গীর শান্ত স্বভাব আপনাকে মানসিক তৃপ্তি দেবে এবং আপনি তার সঙ্গে খোলামেলা ভাবে কথা বলতেও পারবেন। 

বৃষ রাশি (Taurus)
 বাজেট তৈরি করে খরচ করুন এবং ভেবেচিন্তে বিনিয়োগ করুন। আপনার পরিবারকেও অর্থের গুরুত্ব বোঝানো আপনার জন্য ভাল হবে। দাম্পত্য জীবন ভালো যাবে। আপনি বিজয়ের পথে আছেন। 

মিথুন রাশি (Gemini)
 আর্থিক অবস্থা ভালো থাকবে। এটি বিনিয়োগের জন্য একটি ভাল সময়। আপনার জীবনসঙ্গীর সঙ্গে কথা বলুন, তার সঙ্গে সময় কাটান। ব্যক্তিগত ও পেশাগত জীবনে ভারসাম্য আনুন। 

কর্কট রাশি (Cancer)
 পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করেই গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিন। চাকরি ও ব্যবসার ক্ষেত্রেও বড়দের পরামর্শ কাজে আসতে পারে। আপনার সম্পর্কের সঙ্গে সম্পর্কিত বিষয়গুলি গোপন রাখুন। 

সিংহ রাশি (Leo)
 বাজেট তৈরির পর খরচ করা ভালো। মিউচুয়াল ফান্ডে সাবধানে বিনিয়োগ করুন। আপনার সঙ্গীকে সময় দিন, অন্যথায় সম্পর্ক খারাপ হতে সময় লাগবে না। ঝুঁকি নেওয়ার জন্য সময় ভালো। 

কন্যা রাশি ( Virgo)
 পরিবারের সঙ্গে আর্থিক বিষয়ে আলোচনা করুন এবং তারপরেই সিদ্ধান্ত নিন। প্রেম জীবন ভালো যাবে। বিয়ের কথাও ভাবতে পারেন। পরিকল্পিতভাবে কাজ করলে সাফল্য আসবে। 

Advertisement

তুলা রাশি (Libra)
 আর্থিক লাভ হবে, আর্থিক অবস্থা শক্তিশালী হবে। আপনি প্রেমের জীবনে এগিয়ে যাবেন এবং আপনার জীবনসঙ্গী খুঁজে পেতে সফল হবেন। বিয়ে ঠিক হয়ে যেতে পারে। শীঘ্রই আপনি পুরনো সমস্যা থেকে মুক্তি পাবেন এবং একটি নতুন শুরু করবেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
 আর্থিক দিক থেকে সময় স্বাভাবিক। অর্থ সঞ্চয়ের বিষয়ে বিবেচনা করা ভাল হবে। বিশেষজ্ঞের পরামর্শ না নিয়ে ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করবেন না। আপনার সঙ্গীর সঙ্গে কোয়ালিটি সময় কাটান। 

ধনু রাশি (Sagittarius)
শুধুমাত্র আপনার বাজেট মাথায় রেখে ব্যয় করুন। তবে, আপনি আপনার আর্থিক অবস্থার উন্নতির সুযোগ পাবেন। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হতে পারে। কারো সমালোচনা করবেন না। 

মকর  রাশি (Capricorn)
বিনিয়োগের জন্য সময় ভালো। প্রেম জীবন ভালো যাবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  ভাল সময় কাটাবেন এবং সহযোগিতা করতে সক্ষম হবেন। ভ্রমণে যাওয়ার জন্য সময় ভালো। 

কুম্ভ রাশি (Aquarius)
 আর্থিক অবস্থা ভালো থাকবে। পরিবারে সুখ থাকবে। সঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও মজবুত হবে। নতুন বন্ধু হবে। পার্টি মুডে থাকবেন। 

মীন  রাশি (Pisces)
আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্কের ক্ষেত্রে সমস্যা হতে পারে, এটি সমাধান করার চেষ্টা করুন। কর্মজীবনের জন্য সময় ইতিবাচক। আপনার প্রতিভা বুঝুন এবং এটি ব্যবহার করুন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement