Advertisement

October 4th Week Lucky Rashi: অক্টোবরের চতুর্থ সপ্তাহে গৌরী যোগ, সুখ-সমৃদ্ধি-সম্পদে ভরবে ৫ রাশি

Weekly Lucky Zodiac Sign , 21 to 27 October 2024: অক্টোবরে এই সপ্তাহে গৌরী যোগ তৈরি হচ্ছে। আসলে, এই সপ্তাহে বৃষ রাশিতে চন্দ্র ও বৃহস্পতির মিলন ঘটতে চলেছে। এই সপ্তাহে চাঁদ তার উচ্চ রাশি বৃষ রাশিতে থাকবে যেখানে বৃহস্পতি ইতিমধ্যে উপস্থিত রয়েছে। যার কারণে গৌরী যোগ তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্রে গৌরী যোগকে সম্পদ ও সম্পত্তির পাশাপাশি সুখ দেওয়ার কারক বলা হয়েছে। গৌরী যোগের কারণে কর্কট এবং বৃষ রাশি সহ ৫টি রাশির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে সাফল্যের পাশাপাশি সম্পদ ও সুখ পাওয়ার সম্ভাবনা রয়েছে। অক্টোবরের চতুর্থ সপ্তাহের সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জানুন।

অক্টোবরের নতুন সপ্তাহে লাভবান ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Oct 2024,
  • अपडेटेड 4:02 PM IST

Weekly lucky rashi (21 to 27 October 2024) : অক্টোবরের এই সপ্তাহে গৌরী যোগ তৈরি হচ্ছে।  এই সপ্তাহে চাঁদ তার উচ্চ রাশি বৃষ রাশিতে থাকবে এবং বৃহস্পতিও সেখানে উপস্থিত থাকবে। এমন অবস্থায় চন্দ্র ও বৃহস্পতির মিলনে গৌরী যোগ তৈরি হবে। জ্যোতিষশাস্ত্রে গৌরী যোগ অন্যতম শুভ যোগ বলে বিবেচিত হয়। এই যোগের প্রভাবে ব্যক্তি অবশ্যই আর্থিক সুবিধা পান। এর পাশাপাশি তাদের সম্মানও বাড়ে। গৌরী যোগের কারণে, এই সপ্তাহটি বৃষ, কর্কট এবং তুলা রাশির জাতকদের জন্য সুখ এবং সৌভাগ্য নিয়ে আসতে চলেছে। এছাড়াও, এই রাশির জাতকরা সম্পদ, সুখ এবং সাফল্য পাবেন। এমন পরিস্থিতিতে চলুন জেনে নেওয়া যাক সাপ্তাহিক সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে । এখানে সাপ্তাহিক ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে  ​​বিস্তারিতভাবে দেওয়া হল...

বৃষ রাশি (Taurus)
এই সপ্তাহটি বৃষ রাশির জাতকদের জন্য সুখ এবং সৌভাগ্য নিয়ে আসছে। এই সপ্তাহে আপনি আপনার জমি, ভবন ইত্যাদি থেকে সুবিধা পেতে পারেন। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনও জমি বা বাড়ি কেনা বা বিক্রি করার কথা ভাবছিলেন, তবে এই সপ্তাহে আপনার ইচ্ছা পূরণ হতে পারে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত কোনো বিবাদ থাকলে, তার সিদ্ধান্ত এই সপ্তাহে আপনার পক্ষে আসতে পারে। এই সপ্তাহে গৃহীত সমস্ত ভ্রমণ আপনার জন্য আনন্দদায়ক এবং লাভজনক হতে চলেছে।কপাল আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা কাঙ্ক্ষিত পদ বা কাঙ্ক্ষিত দায়িত্ব পেতে পারেন। আপনি যদি কাউকে আপনার ভালবাসা প্রকাশ করার কথা ভাবছিলেন, তবে এই সপ্তাহে আপনি আপনার মনের কথাটি বলতে পারেন। এটা সম্ভব যে আপনার আত্মীয়রা আপনার প্রেম বিবাহ অনুমোদন করতে পারে।

কর্কট রাশি (Cancer)
অক্টোবরের তৃতীয় সপ্তাহ কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ ও উপকারী প্রমাণিত হতে পারে। এই সপ্তাহের শুরুতে, আপনি আপনার শক্তি এবং সময় উভয়ই সঠিকভাবে পরিচালনা করতে সফল হবেন। এই সপ্তাহে, আপনি পরিকল্পনা করার পরে যে কাজই করবেন না কেন, তা সময়মতো সম্পন্ন হবে এবং আপনার জন্য  আর্থিক সুবিধা বয়ে আনবে। কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়র উভয়ের সমর্থন পাবেন। ব্যবসায়ীদের জন্য সপ্তাহটি খুব ভালো যাচ্ছে। আপনি আপনার ব্যবসা সম্প্রসারণ সম্পর্কে আলোচনা করতে পারেন, তবে সম্প্রসারণের আগে অবশ্যই আপনার শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ নিন। সপ্তাহের মাঝামাঝি কোনো শুভ বা ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ আসবে। আপনার প্রেম জীবন আগের চেয়ে শক্তিশালী হয়ে উঠবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাবেন। এই সপ্তাহে আপনি পরিবারের সঙ্গে  দীর্ঘ ভ্রমণে যেতে পারেন বা কাছাকাছি কোথাও পিকনিক করতে যেতে পারেন।

Advertisement

সিংহ রাশি (Leo)
অক্টোবরের এই সপ্তাহটি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য মিশ্র হতে চলেছে। সপ্তাহের শুরুতে, আপনি ব্যবসা বা চাকরি সম্পর্কিত কিছু ভাল খবর শুনতে পারেন। তবে সপ্তাহের মাঝামাঝি কাজে কিছুটা বাধার কারণে আপনি কিছুটা চিন্তিত হতে পারেন। তবে, আপনি সব কাটিয়ে উঠবেন। দীর্ঘদিন ধরে পরিবারের কোনো সদস্যের সঙ্গে আপনার বিরোধ এই সময়ের মধ্যে মিটে যাবে। সবার সঙ্গে  আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হয়ে উঠবে। বাচ্চাদের সঙ্গে  সম্পর্কিত আপনার মনের সমস্ত উদ্বেগ এই সপ্তাহে শেষ হবে বলে মনে হচ্ছে। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। ভালো-মন্দ উভয় সময়েই তিনি ছায়ার মতো আপনার পাশে থাকবেন।

তুলা রাশি (Libra)
অক্টোবরের এই সপ্তাহটি তুলা রাশির জাতকদের জন্য আরও মঙ্গল ও সাফল্য নিয়ে আসতে চলেছে। এই সময়ে, আপনার চিন্তা করা কাজ সময়মতো সম্পন্ন হলে আপনার মন খুশি হবে। কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়রদের মধ্যে ভালো সমন্বয় থাকবে। সম্পত্তি এবং অর্থ সংক্রান্ত বিষয়ে এই সপ্তাহটি আপনার জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে। এই সপ্তাহে আপনার সমস্ত ইচ্ছা পূরণ হবে। শুধু তাই নয়, এই সময়ে আপনি যে সিদ্ধান্তই নেবেন তা আপনার স্বার্থেই হবে। আপনি আপনার সমস্ত সিদ্ধান্ত খুব বুদ্ধি দিয়ে নেবেন। আপনার জন্য পরামর্শ হল আপনি যদি আপনার প্রেমের জীবনকে শক্তিশালী করতে চান তবে আপনার সঙ্গীর প্রত্যাশা উপেক্ষা করা এড়িয়ে চলুন।

ধনু রাশি Sagittarius)
এই সপ্তাহটি ধনু রাশির জাতকদের জন্য সুখ এবং সৌভাগ্য নিয়ে আসতে চলেছে। এই সপ্তাহে আপনার পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন হবে। ধর্মীয় ও শুভ কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন। সমাজে আপনার সম্মান বাড়বে। এই সপ্তাহে আপনি বিলাসিতা সম্পর্কিত জিনিসগুলিতে অর্থ ব্যয় করতে পারেন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিরোধ নিষ্পত্তির জন্য আপনার বিরোধীরা নিজেরাই উদ্যোগী হতে পারে। প্রবীণ ও প্রভাবশালী ব্যক্তির সাহায্যে বিবাদের কাঙ্ক্ষিত সমাধান হতে পারে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, বাড়িতে প্রিয়জনের আগমনের কারণে আনন্দের পরিবেশ থাকবে। ব্যবসার দিক থেকে এই সময়টি খুবই শুভ এবং লাভজনক হবে। ব্যবসা সম্প্রসারণের সুযোগ থাকবে। যারা ইতিমধ্যেই প্রেমের সম্পর্কে রয়েছেন তাদের বিবাহের ইচ্ছা পূরণ হতে পারে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে আনন্দদায়ক সময় কাটানোর সুযোগ পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement