Advertisement

Saptahik Lucky Rashifal: নতুন সপ্তাহে ধন যোগ, সিংহ-সহ ৫ রাশির মানুষের আয় বৃদ্ধি

Weekly Lucky Zodiac Sign,29 July to 4 August 2024 : ধন যোগের সঙ্গে ত্রিগ্রহী যোগ অগাস্টের প্রথম সপ্তাহে শক্তিশালী হতে চলেছে। আসলে, এই সপ্তাহে মঙ্গল এবং চাঁদ বৃষ রাশিতে একসঙ্গে থাকবে। যার কারণে সম্পদ সৃষ্টি হবে। সেই সঙ্গে বৃষ রাশিতে মঙ্গল, বৃহস্পতি ও চন্দ্র থাকার কারণে ত্রিগ্রহী যোগের প্রভাবে দেখা যাবে। এমন পরিস্থিতিতে অগাস্টের প্রথম সপ্তাহটি সিংহ ও কন্যা রাশির জাতকদের জন্য খুবই সৌভাগ্যের হবে। এই রাশির জাতকরা অনেক শুভ ফল পেতে চলেছেন। আসুন জেনে নেওয়া যাক আগস্ট মাসের প্রথম সপ্তাহের সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে।

নতুন সপ্তাহে লক্ষ্মী সহায় ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Jul 2024,
  • अपडेटेड 6:42 PM IST

 Weekly Luckiest Zodiac Sign, 29 July to 4 August 2024 : অগাস্টের প্রথম সপ্তাহে অর্থ যোগের প্রবল যোগ রয়েছে। আসলে বৃষ রাশিতে মঙ্গল ও চন্দ্রের মিলনের ফলে চন্দ্র মঙ্গল যোগ তৈরি হবে যাকে ধন যোগও বলা হয়। এছাড়া এই সপ্তাহে ত্রিগ্রহী যোগও হতে চলেছে। কারণ, এই সময়ে গুরু বৃহস্পতিও বৃষ রাশিতে অবস্থিত। এমন পরিস্থিতিতে বৃষ রাশিতে মঙ্গল, চন্দ্র ও বৃহস্পতির একসঙ্গে আগমন অনেক রাশির জন্য খুবই শুভ হবে। অন্যদিকে, ধন যোগের কারণে, অগাস্টের প্রথম সপ্তাহটি বৃষ সহ এই ৫ রাশির জাতকদের জন্য কেরিয়ার, অর্থ, সম্পত্তি, পরিবার এবং স্বাস্থ্যের দিক থেকে খুব ভাগ্যবান প্রমাণিত হবে। এই রাশির জাতক জাতিকারা আয়ের অতিরিক্ত উৎস পাবেন এবং তাদের আর্থিক অবস্থা আরও শক্তিশালী হবে। আসুন জেনে নেওয়া যাক নতুন সপ্তাহের সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে।

বৃষ রাশি (Taurus)
জুলাই মাসের শেষ সপ্তাহটি বৃষ রাশির জাতকদের জন্য উপকারী এবং অনুকূল হবে। সপ্তাহের শুরুতে, আপনি একটি ভিন্ন ধরনের শক্তি এবং উদ্দীপনা দেখতে পাবেন। এই সপ্তাহে আপনি আপনার নির্ধারিত লক্ষ্য অর্জনে সফল হবেন। এই সপ্তাহে আপনার সাফল্যে আপনার পরিবারের সদস্যরা খুব খুশি হবে। সমাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে, লোকেরা আপনার সঙ্গে যোগাযোগ বাড়ানোর চেষ্টা করবে। প্রেম জীবনের দিক থেকেও সপ্তাহটি খুব চমৎকার হবে। বর্ষাকালে আপনি আপনার সঙ্গীর সঙ্গে কোথাও যেতে পারেন এবং আপনি তাদের সঙ্গে  প্রচুর রোমান্টিক সময় কাটাবেন। আপনি আপনার পিতামাতার কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন।

সিংহ রাশি (Leo)
জুলাই মাসের শেষ সপ্তাহটি সিংহ রাশির জাতকদের জন্য খুব ভালো যাচ্ছে। এই সপ্তাহে আপনার অমীমাংসিত কাজ শেষ হবে। এছাড়াও, এই সপ্তাহে, কোনও মহিলার সহায়তায়, আপনার দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হতে পারে। এই সপ্তাহে আপনার সিনিয়র এবং জুনিয়ররা আপনাকে সম্পূর্ণ সমর্থন করবে। সিনিয়রদের কাছ থেকেও সহযোগিতা পাবেন। যার সাহায্যে আপনি আপনার অনেক কাজ সম্পন্ন করতে সফল হবেন। এই সপ্তাহের দ্বিতীয়ার্ধে আপনার ভ্রমণের সম্ভাবনাও রয়েছে। এই যাত্রা আপনার জন্য সাফল্য এবং লাভ নিয়ে আসবে। আপনার প্রেমের জীবন সম্পর্কে কথা বললে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে  আরও ভাল সমন্বয় দেখতে পাবেন এবং আপনার বিবাহিত জীবনে মধুরতা বজায় থাকবে।

Advertisement

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতকদের জন্য জুলাই মাসের শেষ সপ্তাহটি তাদের কর্মক্ষেত্রে বা ব্যবসায় বড় সাফল্য বয়ে আনবে। এই সপ্তাহে আপনার আত্মবিশ্বাস বাড়বে এবং ভাগ্যও আপনাকে সাহায্য করবে। কর্মক্ষেত্রে সিনিয়ররা আপনার প্রতি সদয় হতে চলেছেন। চাকরিজীবীরা এই সপ্তাহে অতিরিক্ত আয়ের উৎস পেতে পারেন। এই সপ্তাহে পরিবারে কোনো ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। চাকরিজীবীদের জন্য এই সপ্তাহে আয়ের বাড়তি উৎস তৈরি হতে পারে। যার কারণে আপনার আর্থিক অবস্থা খুব ভালো হবে। আপনি এই সপ্তাহের শেষে আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পেতে পারেন। এছাড়াও, আপনার কাঙ্ক্ষিত সুবিধা পাওয়ার সম্ভাবনাও রয়েছে। আপনার পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। বিবাহিত জীবন সুখের হতে চলেছে।

ধনু রাশি (Sagittarius)
জুলাই মাসের শেষ সপ্তাহটি ধনু রাশির জাতকদের জন্য খুব ব্যস্ত থাকবে। সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে আপনার অতিরিক্ত কাজের বোঝা থাকবে। যাইহোক, আপনার শক্তি এবং সময় সঠিকভাবে পরিচালনা করে, আপনি সময়মতো সমস্ত কাজ সম্পন্ন করতে সফল হবেন। আপনার বন্ধুরা আপনাকে কঠিন সময়ে সমর্থন করবে। আপনি আপনার বন্ধুদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসায় আপনি কাঙ্ক্ষিত অগ্রগতি অর্জন করবেন। আপনি এই সময়কালে কোনও শুভ বা ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে পারেন। যাঁরা কারও সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন, তাঁদের বাড়িতে এই সপ্তাহে বিয়ের কথা হতে পারে। এছাড়াও, এই সপ্তাহে আপনি আপনার পরিবারের সঙ্গে আনন্দের মুহূর্তগুলি কাটাবেন।

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতকদের জন্য সপ্তাহটি অনুকূল যাচ্ছে। এই সপ্তাহে কিছু বিশেষ কাজে আপনি বড় সাফল্য পেতে পারেন। এছাড়াও, সপ্তাহের শুরুতে, শিশুদের সম্পর্কিত কোনও ভাল খবর পুরো পরিবারের জন্য উৎসাহের কারণ হবে। অতীতে করা বিনিয়োগ থেকে আপনি বিশাল আর্থিক সুবিধা পেতে পারেন। আপনি পেশা এবং ব্যবসায় কাঙ্ক্ষিত অগ্রগতিও দেখতে পাবেন। আপনি পরিবার এবং বন্ধুদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। চাকরিজীবীদের আর্থিক অবস্থা এই সপ্তাহে খুব ভালো থাকবে। আপনার আয়ের অতিরিক্ত উৎস তৈরি হবে। এই সময়ের মধ্যে, যদিও আপনার কাজের অগ্রগতি ধীর হবে, তবে আপনি লাভবান হবেন। পরিবারের জন্য তীর্থযাত্রায় যাওয়ারও সম্ভাবনা রয়েছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement