Advertisement

October 1st Week Lucky Rashi: অক্টোবরের প্রথম সপ্তাহে বুধাদিত্য রাজযোগ, বড় আর্থিক লাভ সিংহ-সহ ৫ রাশির

Weekly Lucky Zodiac Sign , 30 September to 6 October 2024: অক্টোবরের প্রথম সপ্তাহে বুধাদিত্য রাজযোগ গঠিত হচ্ছে। আসলে, এই সপ্তাহে কন্যা রাশিতে সূর্য ও বুধের মিলনের কারণে বুধাদিত্য রাজযোগ হয়েছে। বুধাদিত্য রাজযোগ জ্ঞান, সুখ, সমৃদ্ধি এবং সম্মান দেয়। বুধাদিত্য রাজযোগের কারণে অক্টোবরের প্রথম সপ্তাহ কর্কট, সিংহ, তুলা সহ ৫টি রাশির জাতকদের জন্য ভাগ্যবান হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা লাভের অনেক ভালো সুযোগ পেতে চলেছেন। এমন পরিস্থিতিতে, আসুন জেনে নেওয়া যাক অক্টোবরের প্রথম সপ্তাহের সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে।

নতুন সপ্তাহে লক্ষ্মী লাভ ৫ রাশির ভাগ্যে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Sep 2024,
  • अपडेटेड 8:29 AM IST


Saptahik Lucky Rashifal, 30 September to 6 October 2024: বুধাদিত্য রাজযোগ অক্টোবরের প্রথম সপ্তাহে থাকতে চলেছে। আসলে, বুধ এবং সিংহ উভয়ই কন্যা রাশিতে গমন করছে। এক রাশিতে সূর্য ও বুধের গোচরের কারণে বুধাদিত্য রাজযোগ তৈরি হচ্ছে। বুধাদিত্য রাজযোগকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে সেই রাজযোগ হিসাবে বর্ণনা করা হয়েছে যা সুখ, সমৃদ্ধি, বুদ্ধিমত্তা এবং সম্মান নিয়ে আসে। এমন পরিস্থিতিতে অক্টোবরের প্রথম সপ্তাহে কর্কট, সিংহ, তুলা সহ ৫টি রাশির মানুষ বুধাদিত্য রাজযোগের ফলে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। এছাড়াও চাকরিজীবী ও ব্যবসায়ীরা তাদের ইচ্ছানুযায়ী ভালো সুযোগ পেতে পারেন। বুধাদিত্য রাজযোগের প্রভাবে এই রাশির মানুষদের প্রেম জীবনও খুব ভালো হবে। এমন পরিস্থিতিতে চলুন জেনে নেওয়া যাক অক্টোবরের প্রথম সপ্তাহে কোন রাশির জাতক জাতিকারা ভাগ্যবান হবেন। 

সাপ্তাহিক ভাগ্যবান রাশিগুলি-
কর্কট রাশি (Cancer)

অক্টোবরের প্রথম সপ্তাহটি কর্কট রাশির জাতকদের জন্য সার্বিক সুখ, সমৃদ্ধি এবং সাফল্য নিয়ে আসতে চলেছে। এই সপ্তাহে আপনি আপনার কর্মজীবন এবং ব্যবসায় উন্নতির অনেক ভাল সুযোগ পাবেন। যারা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছিলেন তারা এই সপ্তাহের শেষে কাঙ্ক্ষিত সুযোগ পেতে পারেন। আপনি যদি আপনার ব্যবসা সম্প্রসারণের কথা ভাবছেন, তবে আপনার পরিকল্পনা ফলপ্রসূ হতে দেখা যাবে। কোনও বন্ধু বা প্রভাবশালী ব্যক্তির সাহায্যে আপনি ক্ষমতা এবং সরকার সম্পর্কিত প্রকল্পগুলির সুবিধা নিতে সক্ষম হবেন। যারা মার্কেটিং এবং কমিশন সম্পর্কিত কাজ করেন তাদের জন্য এই সপ্তাহটি খুব শুভ হতে চলেছে। তবে, আপনি এই সপ্তাহে আবহাওয়া পরিবর্তনের প্রভাব দেখতে পাবেন।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকারা সপ্তাহের শুরুতে প্রবীণদের কাছ থেকে প্রশংসা পাবেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা কাঙ্ক্ষিত পদ বা গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। নেতৃত্বের গুণাবলি গড়ে উঠবে। জীবনের প্রতিটি ক্ষেত্রে অনুকূল ফলাফল পেয়ে আপনার উৎসাহ বাড়তে পারে। আজ আপনার নেতৃত্বের গুণাবলীর বিকাশ ঘটবে। জীবনের প্রতিটি ক্ষেত্রে অনুকূল ফলাফল পেয়ে আপনার উৎসাহ বাড়তে পারে। হঠাৎ করে বাজারে আটকে যাওয়া টাকা ফেরত পাওয়ার পর আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। ব্যবসা সম্প্রসারণের সুযোগ থাকবে। আপনি যদি দীর্ঘদিন ধরে জমি বা বিল্ডিং কেনা বেচা করার পরিকল্পনা করে থাকেন তবে আজ আপনার ইচ্ছা পূরণ হতে পারে। আপনি যদি কারও কাছে আপনার ভালবাসা প্রকাশ করার কথা ভাবছিলেন তবে আপনার ইচ্ছা পূরণ হবে যারা ইতিমধ্যেই প্রেমের সম্পর্কে রয়েছেন তারা বিয়ের জন্য পরিবারের কাছ থেকে অনুমোদন পেতে পারেন।

Advertisement

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য সপ্তাহটি খুব ভালো যাচ্ছে। এই সপ্তাহে আপনার সমস্ত অমীমাংসিত কাজ সময়মতো সম্পন্ন হবে। যারা দীর্ঘদিন ধরে তাদের কাঙ্ক্ষিত পদোন্নতি বা বদলির জন্য অপেক্ষা করছেন, তাদের ইচ্ছা এই সপ্তাহে পূরণ হতে পারে। চাকরিজীবীদের জন্য দিনটি খুব ভালো যাচ্ছে। কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়র উভয়ের কাছ থেকে আপনি সম্পূর্ণ সমর্থন পাবেন। এই সপ্তাহে আপনি ক্ষমতায় থাকা বড় লোকের সমর্থন পাবেন। কোনো প্রভাবশালী ব্যক্তির সাহায্যে আপনি জমি ও ভবন সংক্রান্ত বিরোধ নিষ্পত্তিতে সফল হবেন। সপ্তাহ যত এগিয়ে যাবে, আপনার পক্ষে সুখ লাভ করা সম্ভব। পরীক্ষার প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন ব্যক্তিরা বড় সাফল্য পেতে পারেন। সন্তানদের বড় কিছু অর্জনের কারণে বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে। প্রেম জীবনের কথা বলতে গেলে, যারা দীর্ঘদিন ধরে তাদের প্রেমের সম্পর্ককে বিয়েতে রূপান্তরিত করার কথা ভাবছেন, এই সপ্তাহে তাদের ইচ্ছা পূরণ হবে।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য এই সপ্তাহের শুরুতে কাজের চাপ খুব বেশি হতে চলেছে। কর্মক্ষেত্রেও আপনি অনেক দায়িত্ব পাবেন। কিন্তু, এই সব আপনার জন্য বেশ উপকারী হতে পারে। পারিবারিক-সম্পর্কিত কোনো দায়িত্ব পালনে আপনি কিছুটা চিন্তিত থাকতে পারেন। প্রথম অংশের তুলনায় এই সপ্তাহের দ্বিতীয় পর্বটি আপনার জন্য অনেক ভালো হবে। আপনার সমস্ত মুলতুবি কাজ সম্পন্ন হবে। এই সময়ের মধ্যে, আপনার মন ধর্মীয় এবং সামাজিক কার্যকলাপে সবচেয়ে বেশি নিবদ্ধ থাকবে। কোনো বড় সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনার প্রেমের জীবন সম্পর্কে কথা বললে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে  ভাল সময় কাটাবেন। এই সপ্তাহে, উভয়ের মধ্যে পারস্পরিক বোঝাপড়া আরও বৃদ্ধি পাবে। আপনারা একে অপরের সব চাহিদা মেটাতে কাজ করবেন।

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহের শুরুতে কিছু ভালো খবর পাবেন। পরিবারেও সুখের পরিবেশ থাকবে। এই সময়ের মধ্যে, আপনার সমস্ত মুলতুবি কাজগুলি সম্পূর্ণ হয়ে যাবে বলে মনে হচ্ছে। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক সহযোগিতা বৃদ্ধি পাবে, যা সমস্যার সমাধান দেবে। চাকুরীজীবীদের জন্য সপ্তাহটি খুবই অনুকূল যাচ্ছে। এই সপ্তাহে আপনি কাঙ্খিত ট্রান্সফার পেতে পারেন। আপনার কর্মক্ষেত্রে কাঙ্ক্ষিত সাফল্য এবং সম্মান পেয়ে আপনি উৎসাহী  থাকবেন। আপনি এগিয়ে যেতে সফল হবেন এবং আপনার কাজ সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন। এই সপ্তাহে ব্যবসায়ীদের আয়ের বাড়তি উৎস থাকবে। আপনি এই সপ্তাহে আপনার সঙ্গীর সঙ্গে কোয়ালিটি  সময় কাটাবেন। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement