Advertisement

Weekly Lucky Zodiacs: আজ থেকে শুরু নতুন সপ্তাহ দারুণ শুভ ৭ রাশির জন্য, পাবেন সুখবর

Weekly Lucky Zodiacs: আজ ১৬ সেপ্টেম্বর থেকে নতুন সপ্তাহ শুরু হচ্ছে। আজ থেকে শুরু হওয়া নতুন সপ্তাহটি এই রাশির জাতকদের জন্য সৌভাগ্যের হতে চলেছে। সাপ্তাহিক ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে জানুন।

এই সপ্তাহে সুখবর পাবে ৭ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Sep 2024,
  • अपडेटेड 7:11 AM IST

Weekly Horoscope 16 to 22 September 2024: ১৬ সেপ্টেম্বর থেকে ২২  সেপ্টেম্বর পর্যন্ত সপ্তাহটি অনেক রাশির জাতকদের জন্য খুব বিশেষ হতে চলেছে। সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহে অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যা সমস্ত ১২ টি রাশিকে প্রভাবিত করবে। এমন পরিস্থিতিতে, আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য এই  সপ্তাহটি দারুণ যাবে। 

সাপ্তাহিক ভাগ্যবান রাশি
মেষ রাশি (Aries)

আজ থেকে শুরু হওয়া নতুন সপ্তাহটি মেষ রাশির জাতকদের জন্য সৌভাগ্য নিয়ে আসবে। আপনি আপনার শক্তি মহান কাজে ব্যবহার করবেন। নতুন সপ্তাহটি আর্থিকভাবে আপনার জন্য দুর্দান্ত হবে। ব্যবসায়ীরা  কাঙ্খিত লাভ পাবেন। আপনি যদি অবিবাহিত হন তবে আপনার জীবনে কেউ প্রবেশ করতে পারে।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি দারুণ যাবে। এই সপ্তাহে আপনার পরিকল্পিত কাজগুলি সম্পন্ন হবে। কর্মজীবন ও ব্যবসায় সাফল্য পাবেন। ব্যবসায় লাভের সম্ভাবনা থাকবে। বাজারে আটকে থাকা টাকা পাওয়া যাবে। পরিবারে ভালোবাসা বজায় থাকবে।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি ভালো যাবে। এই সপ্তাহে আপনি পেশা এবং ব্যবসায় দুর্দান্ত সুযোগ পাবেন। এই সপ্তাহে, আপনি কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টার মাধ্যমে আপনার কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারেন। এই সপ্তাহে, সম্মানের পাশাপাশি আপনি সম্পদ এবং পদ বৃদ্ধির সুবিধাও পাবেন।

তুলা রাশি (Libra)
নতুন সপ্তাহ তুলা রাশির জাতকদের জন্য শুভ ফল বয়ে আনবে। এই সপ্তাহে সাফল্য এবং লাভ পেতে, আপনাকে অলসতা ছেড়ে কঠোর পরিশ্রম করতে হবে।  যদি আপনি আপনার সময়ের সদ্ব্যবহার করেন তবে আপনি প্রত্যাশার চেয়ে বেশি লাভ পেতে পারেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
নতুন সপ্তাহটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য নতুন সম্ভাবনার দ্বার উন্মোচন করবে। এই সপ্তাহে আপনি ভাল খবর পেতে পারেন। আপনার বাড়িতে ধর্মীয় ও শুভকাজ সম্পন্ন হবে। বাড়িতে কোনও বিশেষ ব্যক্তির আগমনের কারণে আনন্দের পরিবেশ থাকবে। আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে  দেখা করতে পারেন।

Advertisement

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি শুভ হবে। কর্মজীবন এবং ব্যবসায়িক কাজের জন্য আপনি এই সপ্তাহে ভ্রমণ করতে পারেন। আপনার সম্মান ও প্রতিপত্তি বাড়বে। বিশেষ কাজের জন্যও আপনি সম্মানিত হতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে সমন্বয় থাকবে।

কুম্ভ রাশি (Aquarius)
এই সপ্তাহে কুম্ভ রাশির জাতক জাতিকারা তাদের পরিকল্পিত কাজ যথাসময়ে সম্পন্ন হতে দেখবেন। অফিসে সামঞ্জস্য থাকবে। সিনিয়র এবং জুনিয়ররা আপনার প্রতি সম্পূর্ণ সদয় হবেন, যার সাহায্যে আপনি সময়মতো আপনার লক্ষ্য পূরণে সফল হবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement