Advertisement

Weekly Numerology: টাকা আসবে সব দিক থেকে, আগামী সপ্তাহে এই তারিখে জন্মানো ব্যক্তিরা ধার দেওয়া থেকে সাবধান

জ্যোতিষশাস্ত্রের মতো, সংখ্যাতত্ত্বও একজন ব্যক্তির ভবিষ্যত, প্রকৃতি এবং ব্যক্তিত্ব প্রকাশ করে। সংখ্যাতত্ত্ব অনুসারে, রেডিক্স নম্বর বের করতে আপনার জন্ম তারিখ, মাস এবং বছর যোগ করুন। যে সংখ্যাটি আসবে সেটি হবে আপনার ভাগ্যবান সংখ্যা। উদাহরণস্বরূপ, মাসের ২, ১১ এবং ২০ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের রেডিক্স সংখ্যা ২ হবে।

নিউমারোলজি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Sep 2023,
  • अपडेटेड 12:54 PM IST
  • রেডিক্স নম্বর বের করতে আপনার জন্ম তারিখ, মাস এবং বছর যোগ করুন
  • মাসের ২, ১১ এবং ২০ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের রেডিক্স সংখ্যা ২ হবে
  • এই সপ্তাহে আকস্মিক লাভের আশা করছেন, কোনও শুভ কাজে অর্থ ব্যয় করতে পারেন

Weekly Numerology Astro: জ্যোতিষশাস্ত্রের মতো, সংখ্যাতত্ত্বও একজন ব্যক্তির ভবিষ্যত, প্রকৃতি এবং ব্যক্তিত্ব প্রকাশ করে। সংখ্যাতত্ত্ব অনুসারে, রেডিক্স নম্বর বের করতে আপনার জন্ম তারিখ, মাস এবং বছর যোগ করুন। যে সংখ্যাটি আসবে সেটি হবে আপনার ভাগ্যবান সংখ্যা। উদাহরণস্বরূপ, মাসের ২, ১১ এবং ২০ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের রেডিক্স সংখ্যা ২ হবে।

রেডিক্স ১- এই সপ্তাহে আকস্মিক লাভের আশা করছেন, কোনও শুভ কাজে অর্থ ব্যয় করতে পারেন। পারিবারিক সুখ পেতে পারেন। খেলাধুলায় দুর্দান্ত সাফল্য পেতে পারেন। আর্থিক অবস্থা শক্তিশালী হতে পারে, পরিবারের সঙ্গে স্নেহ বাড়তে পারে। এই সপ্তাহে ব্যবসায় ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন, যদিও সবকিছু পরে ঘটবে। পরিবারের কোনও বয়স্ক ব্যক্তি স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারেন।

রেডিক্স ২- এই সপ্তাহে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে, তবে ধীরে ধীরে সেগুলি কাটিয়ে উঠতে পারেন। সবচেয়ে গুরুত্বপূর্ণ, স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে পারেন, যার কারণে অলস হয়ে যেতে পারেন। তবে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পুরানো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। চাকরিজীবীদের পদোন্নতির সুযোগ আসবে।

রেডিক্স ৩- অন্যথায় এই সপ্তাহে সমস্যায় পড়তে পারেন। প্রথমে স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন, পরে অর্থ উপার্জনের কথা ভাবুন। কোনও কাজের ভালো-মন্দ দিক পরীক্ষা না করে তাড়াহুড়ো করে কোনও কাজ করবেন না। এই সপ্তাহটি ব্যবসার জন্য ভাল তবে লেনদেনে সতর্কতা অবলম্বন করতে হবে। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আপনার স্ত্রীর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। এই সপ্তাহে কাউকে টাকা ধার দেওয়া থেকে বিরত থাকুন, টাকা ধার না করাই ভাল। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

রেডিক্স ৪- আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং কিছু পূর্বের কাজও সম্পন্ন হবে। সম্মানিত ব্যক্তিদের সঙ্গে সাক্ষাত হতে পারে এবং কোনও সুসংবাদ পেতে পারেন। পরিবার নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। অফিসে সম্মান বাড়বে, অফিসাররা খুশি হবেন। কোনও বড় বিনিয়োগ এড়িয়ে চলুন। এই সপ্তাহে জীবন সঙ্গীর সঙ্গে আপনার সুসম্পর্ক থাকবে এবং স্বাস্থ্যও ভাল থাকবে।

Advertisement

রেডিক্স ৫- এই পুরো সপ্তাহটি ভাল যাবে। কোনও শুভ কাজে অর্থ ব্যয় করতে পারেন। পারিবারিক সুখ পেতে পারেন, যদি ছাত্র হন তবে আপনি যে কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন। আর্থিক অবস্থা শক্তিশালী হবে, রিয়েল এস্টেটের লেনদেন করতে পারেন, ক্রয়-বিক্রয়ে লাভ পেতে পারেন। অসম্পূর্ণ তথ্য আপডেট করুন। স্বাস্থ্য ভালো থাকবে, ব্যবসায় নতুন দিকে মনোনিবেশ করুন।

রেডিক্স ৬- এই পুরো সপ্তাহটি আপনার জন্য ভাল যাবে, কোনও শুভ কাজে অর্থ ব্যয় করতে পারেন। পারিবারিক সুখ পেতে পারেন, যদি একজন ছাত্র হন তবে আপনি যে কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন। আর্থিক অবস্থা শক্তিশালী হবে, রিয়েল এস্টেটের লেনদেন করতে পারেন, ক্রয়-বিক্রয়ে লাভ পেতে পারেন। অসম্পূর্ণ তথ্য আপডেট করুন। স্বাস্থ্য ভাল থাকবে, ব্যবসায় নতুন দিকে মনোনিবেশ করুন।

রেডিক্স ৭- আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। কিছু পূর্বের কাজও সম্পন্ন হবে। পরিবার নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। অফিসে সম্মান বাড়বে, অফিসাররা খুশি হবেন। কোনও ভাল খবর পেতে পারেন। সতর্ক থাকার প্রবল প্রয়োজন আছে, ধৈর্য ধরে ভালো সময়ের জন্য অপেক্ষা করুন। রক্ত সংক্রান্ত রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

রেডিক্স ৮- এই সপ্তাহটি আপনার জন্য শুভ, আপনি আর্থিক সুবিধা পাওয়ার আশা করছেন। ব্যক্তিদের সঙ্গে দেখা করতে পারেন এবং কিছু ভাল খবর পেতে পারেন। পরিবারের সঙ্গে কোনও তীর্থস্থানে যাওয়ার সুযোগ আসতে পারে। আপনি যদি একজন ছাত্র হন তবে প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। কোনও বড় বিনিয়োগ এড়িয়ে চলুন। এই সপ্তাহে আপনার জীবন সঙ্গীর সঙ্গে আপনার সুসম্পর্ক থাকবে এবং আপনার স্বাস্থ্যও ভালো থাকবে।

রেডিক্স ৯- এই সপ্তাহে বিশ্রাম থাকবে না, কাজের চাপ বেশি থাকবে। এছাড়াও, কিছু গুরুত্বপূর্ণ কাজ বন্ধ হয়ে যেতে পারে, এটি আপনার স্বাস্থ্যের ওপর খারাপ প্রভাব ফেলবে, পরিবারের সম্পূর্ণ যত্ন নিন। আইনি মামলা আপনার উপর আরোপ করা হতে পারে। অপরিচিত মহিলাদের সঙ্গে সম্পর্কে জড়াবেন না। অফিসে কর্মকর্তাদের সঙ্গে মতবিরোধ হতে পারে, সামগ্রিকভাবে খুব সাবধানে কাজ করতে হবে। সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করবেন না, সিনিয়রদের পরামর্শ নিয়েই কাজ করুন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement