Advertisement

Weekly Rashifal 12-18 June 2023: নতুন সপ্তাহে এই ৫ রাশি বাম্পার টাকা কামাবে, আপনি কতটা লাভবান হবেন?

Weekly Horoscope 12- 18 June: জুনের দ্বিতীয় সপ্তাহ থেকে শুরু। নতুন সপ্তাহ হবে ১২ জুন থেকে ১৮ জুন পর্যন্ত। এই আসন্ন নতুন সপ্তাহের শুরু হতে চলেছে যোগিনী একাদশী, সূর্যের রাশি পরিবর্তন এবং শনি বক্রী।

সাপ্তাহিক রাশিফল ১২-১৮ মে
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 11 Jun 2023,
  • अपडेटेड 3:12 PM IST
  • নতুন সপ্তাহ হবে ১২ জুন থেকে ১৮ জুন পর্যন্ত
  • এই সপ্তাহটি খুব বিশেষ হতে চলেছে

Weekly Horoscope 12- 18 June: জুনের দ্বিতীয় সপ্তাহ থেকে শুরু। নতুন সপ্তাহ হবে ১২ জুন থেকে ১৮ জুন পর্যন্ত। এই আসন্ন নতুন সপ্তাহের শুরু হতে চলেছে যোগিনী একাদশী, সূর্যের রাশি পরিবর্তন এবং শনি বক্রী। যার কারণে এই সপ্তাহটি খুব বিশেষ হতে চলেছে। নতুন সপ্তাহের শুরুতে কিছু রাশির জাতক চাকরি এবং ব্যবসায় লাভ পেতে পারেন এবং কিছু রাশির জাতকদের ক্ষতি হতে পারে। আসুন জ্যোতিষী প্রবীণ মিশ্রের কাছ থেকে জেনে নিই নতুন সপ্তাহ আপনার রাশির জন্য কেমন যাবে।

মেষ: মেষ রাশির জাতকরা হঠাৎ করে উন্নতির সুযোগ পাবেন। কোনও ভাল খবর পেতে পারেন। নতুন কাজ শুরু করার জন্য এই সপ্তাহটি ভাল। কর্মজীবনে উন্নতি হতে পারে। এই সপ্তাহে আপনার আচরণে অহংকার দেখাবেন না, ধৈর্যের সঙ্গে সমস্ত সিদ্ধান্ত নিন। এই সপ্তাহে আর্থিক লাভ হতে পারে।

বৃষ : বৃষ রাশির অধিপতি শুক্র কর্কট রাশিতে বসে মঙ্গলের সঙ্গে মিলিত হয়। আপনার নেতৃত্বের মান উজ্জ্বল হবে। আপনার ব্যবস্থাপনা ক্ষমতা আরও বৃদ্ধি পাবে। কর্মজীবনে এগিয়ে যাওয়ার সুযোগ থাকবে, সেগুলোর সদ্ব্যবহার করতে হবে। আপনার আচরণে অহং যেন প্রাধান্য না পায় সেদিকে খেয়াল রাখতে হবে। আচরণে নম্রতা দেখান। ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। বাজেট তৈরি করে চালাতে হবে। এই সপ্তাহে আপনার খ্যাতি বৃদ্ধি পাবে। এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল হবে।

মিথুন: মিথুন রাশির অধিপতি বুধ বৃষ রাশিতে সূর্যের সঙ্গে মিলিত হয়। মিথুন রাশির জাতক জাতিকারা দূর থেকে সুখবর পাবেন। আপনার খরচ বাড়বে। এই সপ্তাহে, জীবনে আরাম ও সুযোগ-সুবিধা আরও বাড়বে। ঋণ গ্রহণ এড়াতে হবে। সপ্তাহের প্রথম তিন দিন উপকারী হবে। এই সপ্তাহটি কঠোর পরিশ্রমের হতে চলেছে।

Advertisement

কর্কট: কর্কট রাশির অধিপতি বসে আছেন মীন রাশিতে। কর্কট রাশির মানুষরা তাঁদের কাজ সময়মতো সম্পন্ন করতে সফল হবেন। সমাজে সম্মান বাড়বে। সপ্তাহের শেষের দিকে, চ্যালেঞ্জ বাড়বে, তাই সাবধানে কাজ করুন। ব্যবসার দিক থেকেও সপ্তাহটি প্রায় অনুকূল থাকবে। বিনিয়োগের জন্য এই সপ্তাহটি ভাল যাবে।

সিংহ: সুখ যে সপ্তাহে সম্পদ বাড়তে চলেছে তা ধৈর্য ধরে এগিয়ে যেতে চলেছে। পরিবারে আনন্দ থাকবে। রক্তের সম্পর্ক নিবিড় হবে। সম্পদ বৃদ্ধি পাবে। লক্ষ্য ভিত্তিক হন। পরীক্ষা প্রতিযোগিতায় কার্যকর হবে। নতুন সুযোগ প্রচুর হবে। স্বচ্ছতা বাড়বে। দুর্বৃত্তদের থেকে দূরত্ব বজায় রাখুন। লেনদেনে সতর্ক থাকুন। পুরনো রোগ দেখা দিতে পারে। মাঝামাঝি তুলনামূলক ভাল হবে। খাবার, কথাবার্তা ও আচরণে স্বচ্ছতা থাকবে। সবার প্রতি শ্রদ্ধাশীল হতে হবে।

কন্যা: কন্যা রাশির জাতকদের জন্য সপ্তাহটি মিশ্র যাবে। বিবাহিত জীবনে বিচ্ছেদের সম্মুখীন হতে হতে পারে। পরিবারের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। সমস্ত কাজ সময়মতো সম্পন্ন হবে, যার কারণে মন খুশি থাকবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। জমি, দালান, সম্পত্তি, যানবাহনের কাজ হবে। চাকরিজীবীরা উপকৃত হবেন। ব্যবসায়ও লাভ হবে। চাকরি পেশার দায়িত্বে পরিবর্তনের সম্ভাবনা থাকবে। এই সপ্তাহে অর্থ লাভ ভাল হবে।

তুলা: এই সপ্তাহে মানসিক চাপের সম্মুখীন হতে পারেন। বৈষয়িক আরাম-আয়েশ বৃদ্ধি পাবে। বন্ধু ও সহকর্মীদের পূর্ণ সমর্থন পাবেন। আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। শিশুরও কিছু স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে মতবিরোধ দেখা দেবে। ব্যবসায়ী শ্রেণি নতুন কাজ শুরু করবে।

বৃশ্চিক: এই সপ্তাহে আপনাকে শুধুমাত্র আপনার কাজের প্রতি মনোযোগ দিতে হবে। কিছু ক্ষেত্রে বিতর্কিত পরিস্থিতি দেখা দিতে পারে, তবে আপনাকে ধৈর্য ধরতে হবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। চাকরিজীবী ও ব্যবসায়ীদের কঠোর পরিশ্রম করতে হতে পারে। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। অর্থনৈতিক সুবিধার অনেক সুযোগ আসবে।

ধনু: এই সপ্তাহ কঠোর পরিশ্রমের হবে। পরিবারের সিনিয়রদের আপনার প্রয়োজন হবে, তাঁদের পূর্ণ সম্মান দিন। চাকরিজীবীদের উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ভাল সমন্বয় থাকবে। কাজ সম্প্রসারণের জন্য ব্যবসায়ীদের ঋণ নিতে হতে পারে। প্রেমের সম্পর্কে টানাপোড়েন থাকবে। দাম্পত্য জীবনে বিবাদ হতে পারে।

মকর: সপ্তাহটি ঘোড়দৌড় পূর্ণ হবে। চাকুরীজীবীরা অতিরিক্ত কাজের সঙ্গে লড়াই করবে। ব্যবসায়ীদের অতিরিক্ত তহবিলের প্রয়োজন হতে পারে। কিছু সম্পর্কের ক্ষেত্রে চাপের বিষয় হতে পারে। দাম্পত্য জীবনে অশান্তি হতে পারে। আর্থিক বিষয় আটকে যেতে পারে। পরিবারকে সময় দিতে হবে। শিশুদের কাজের প্রতি গুরুত্ব দিন। এই সপ্তাহে স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

কুম্ভ: কুম্ভ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি শুভ। সুযোগের পূর্ণ সদ্ব্যবহার করার চেষ্টা করুন। চাকরিজীবীরা উন্নতির অনেক সুযোগ পাবেন। ব্যবসায়ীরা তাঁদের কাজের প্রসার ঘটাবেন, তবে ঋণ নিতে হতে পারে। আপনার এবং আপনার সন্তানদের স্বাস্থ্যের যত্ন নিন। পিতামাতাকে সম্মান করুন। প্রেমের সম্পর্ক মজবুত হবে। ব্যক্তিগত সফর হবে। পরিবারে শুভ ঘটনা আসবে। অর্থ লাভ হবে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে।

মীন: এই সপ্তাহটি মিশ্র হবে। শারীরিক ও মানসিকভাবে পরিস্থিতি অনুকূল থাকবে। বাবা-মা পরিবারের সঙ্গে আনন্দময় সময় কাটাবেন। অর্থনৈতিক অবস্থা আগের তুলনায় উন্নত হবে। জমি, দালান, সম্পত্তি সংক্রান্ত কাজ দ্রুত গতিতে হবে। নতুন প্রেমের সম্পর্ক পাওয়া যাবে। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। পরিবারে শুভ ঘটনা ঘটবে। যারা চাকরি খুঁজছেন তাঁরা চাকরি পেতে পারেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement