Advertisement

Ashwin Month 1st Week Rashifal: আশ্বিনের প্রথম সপ্তাহে আর্থিক সুবিধা ৫ রাশির, মিলবে ভাগ্যের সঙ্গও

Weekly Rashifal: নতুন সপ্তাহ চলবে ১৮ সেপ্টেম্বর থেকে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত। সেইসঙ্গে এই সপ্তাহে আশ্বিন মাসও শুরু হচ্ছে। জ্যোতিষীদের মতে, নতুন সপ্তাহে পাঁচটি রাশিতে আর্থিক লাভের সম্ভাবনা দেখা যাচ্ছে। এই সপ্তাহে বৃষ, মিথুন, সিংহ, কন্যা এবং কুম্ভ রাশির জাতকরা আর্থিক সুবিধা পেতে পারেন।

আশ্বিনের প্রথম সপ্তাহ কেমন যাবে আপনার?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Sep 2023,
  • अपडेटेड 12:33 PM IST

 Weekly Horoscope (18-24 September): সেপ্টেম্বরের নতুন সপ্তাহ শুরু হয়েছে। এই সপ্তাহটি ১৮ সেপ্টেম্বর থেকে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। সেইসঙ্গে এই সপ্তাহে আশ্বিন মাসও শুরু হচ্ছে। জ্যোতিষীদের মতে, এই সপ্তাহে ৫ টি রাশিতে আর্থিক লাভের সম্ভাবনা দেখা যাচ্ছে। এই সপ্তাহে বৃষ, মিথুন, সিংহ, কন্যা এবং কুম্ভ রাশির জাতকরা আর্থিক সুবিধা পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক নতুন সপ্তাহ কেমন যাচ্ছে সব রাশির জন্য। 


মেষ (Aries)
 আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে কিছু পরিবর্তন আসবে। স্বাস্থ্য ভালো থাকবে। শিবকে জল নিবেদন করুন। আপনার শুভ রং লাল এবং ভাগ্যের সঙ্গ ৭০ শতাংশ পাবেন।

বৃষ (Taurus)
 ব্যাঙ্ক ব্যালেন্স বাড়তে পারে। আপনি মানসিকভাবে শক্তিশালী হয়ে উঠবেন। অতিরিক্ত কাজ করবেন। অর্থ দান করুন। আপনার শুভ রং সাদা এবং ভাগ্যের সঙ্গ পাবেন ৬৫ শতাংশ।

মিথুন (Gemini)
পারিবারিক বিবাদ মিটে যাবে। মানসিক দুশ্চিন্তা দূর হবে। অপ্রত্যাশিত আর্থিক লাভ হতে পারে। খাদ্য সামগ্রী দান করুন। আপনার শুভ রং সবুজ এবং ভাগ্যের সঙ্গ থাকবে ৭৫ শতাংশ। 

কর্কট (Cancer)
অপ্রয়োজনীয় মানসিক চাপ থাকতে পারে। পারিবারিক জীবনের যত্ন নিন। ভ্রমণের সময় সতর্ক থাকুন। চাল দান করুন। আপনার শুভ রং হালকা হলুদ এবং ভাগ্যের সঙ্গ মিলবে ৬০ শতাংশ।

সিংহ (Leo)
কর্মজীবনে সাফল্য পাবেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। গুরুত্বপূর্ণ কাজ সম্পূর্ণ করতে ভুলবেন না। অর্থ দান করুন। আপনার ভাগ্যবান রঙ কমলা এবং ভাগ্যের সঙ্গ মিলবে ৭০ শতাংশ। 

কন্যা (Virgo)
আর্থিক ক্ষেত্রে সুবিধা হবে। অমীমাংসিত কাজ শেষ হবে। সম্পত্তি থেকে লাভ হতে পারে। খাদ্য সামগ্রী দান করুন। আপনার শুভ রং গোলাপি এবং ভাগ্যের সঙ্গ ৮০ শতাংশ পাবেন। 

Advertisement

তুলা (Libra)
অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। কর্মজীবনে লাভের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য ভালো হবে। খাদ্য সামগ্রী দান করুন। আপনার শুভ রং সাদা এবং ভাগ্যের সঙ্গ মিলবে  ৯০ শতাংশ।

বৃশ্চিক (Scorpio)
 আপনার স্বাস্থ্যের যত্ন নিন। হুট করে সিদ্ধান্ত নেবেন না। মূল্যবান জিনিসপত্র নিরাপদে রাখুন। চাল দান করুন। আপনার শুভ রং লাল এবং ভাগ্যের শতাংশ মিলবে ৬০ শতাংশ।

ধনু (Sagittarius)
কর্মজীবনে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। দায়িত্ব বাড়তে পারে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। সূর্যদেবকে জল নিবেদন করুন। আপনার শুভ রং হলুদ এবং ভাগ্যের সঙ্গ মিবলবে ৭০ শতাংশ। 

মকর (Capricorn)
সম্পত্তি সংক্রান্ত সমস্যার সমাধান হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। কর্মজীবনে সাফল্য পাবেন। খাদ্য সামগ্রী দান করুন। আপনার ভাগ্যবান রঙ নীল এবং ভাগ্যের সহ্গ মিলবে ৮০ শতাংশ। 

কুম্ভ ( Aquarius)
 স্বাস্থ্যের উন্নতি হবে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। কর্মজীবনে সাফল্য পাবেন। অর্থ দান করুন। আপনার শুভ রং ফিরোজা এবং ভাগ্যের সঙ্গ মিলবে ৭৫ শতাংশ। 

মীন (Pisces) 
অপ্রয়োজনীয় চাপ এড়িয়ে চলুন। অর্থ লেনদেনে সতর্ক থাকুন। আপনার কেরিয়ার পরিবর্তন করার সিদ্ধান্ত নেবেন না। চাল দান করুন। আপনার শুভ রং হলুদ এবং ভাগ্যের সঙ্গ মিলবে ৬০ শতাংশ।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement