Advertisement

Weekly Rashifal: সফলা একাদশীতে শুরু নতুন সপ্তাহ, তিন গ্রহের ফেরে ৫ রাশির ধনলাভ-উন্নতির যোগ

১৯ ডিসেম্বর থেকে ২৫ ডিসেম্বর পর্যন্ত চলা এই সপ্তাহেই পড়বে বড়দিন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি সপ্তাহ এক এক রাশির এক এক রকম কাটে। নতুন সপ্তাহের শুরুতে কয়েকটি রাশির জন্য অপেক্ষা করে রয়েছে সৌভাগ্য। কয়েকটি রাশির সময় ভাল কাটবে না। 

সাপ্তাহিক রাশিফল।
Aajtak Bangla
  • ঐ,
  • 17 Dec 2022,
  • अपडेटेड 5:19 PM IST
  • শুরু হচ্ছে নতুন সপ্তাহ।
  • কেমন কাটবে নতুন সপ্তাহ?

সাফলা একাদশী দিয়ে শুরু হতে চলেছে নতুন সপ্তাহ। ১৯ ডিসেম্বর থেকে ২৫ ডিসেম্বর পর্যন্ত চলা এই সপ্তাহেই পড়বে বড়দিন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি সপ্তাহ এক এক রাশির এক এক রকম কাটে। নতুন সপ্তাহের শুরুতে কয়েকটি রাশির জন্য অপেক্ষা করে রয়েছে সৌভাগ্য। কয়েকটি রাশির সময় ভাল কাটবে না। 

মেষ রাশি- এই সপ্তাহটি মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে৷ মেষ রাশির জাতক-জাতিকারা যে চাকরিতেই থাকুন না কেন,তাঁরা উন্নতির সুযোগ পাবেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। কর্মক্ষেত্রে পরিস্থিতি ভালো হবে। রাগ থেকে সাবধান। মঙ্গল ও বৃহস্পতিবার আর্থিক লাভের জন্য অনুকূল পরিস্থিতি থাকবে।

লাকি রং- হালকা লাল।

প্রতিকার- প্রতিদিন হনুমানজির আরতি করুন।

বৃষ রাশি- এই রাশির অধিপতি শুক্র ধনু রাশিতে এবং মঙ্গল বৃষ রাশিতে অবস্থান করছে৷ বৃষ রাশির জাতক-জাতিকাদের আর্থিক অবস্থা ভালো থাকবে। এই সপ্তাহে কেরিয়ার সম্পর্কিত সিদ্ধান্তগুলি সাবধানে নিন। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো করে কথা বলুন। ধৈর্য ধরুন। সকলের সঙ্গে মিষ্টি ভাষায় কথা বলুন। সম্পদ লাভের সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। 

লাকি রং-সাদা

প্রতিকার- প্রতিদিন দুর্গা চালিসা পাঠ করুন।

মিথুন রাশিৃ- এই রাশির অধিপতি বুধ ধনু রাশিতে বসে আছে। এই সপ্তাহে মিথুন রাশির জাতক-জাতিকাদের অর্থনৈতিক অবস্থা আরও শক্তিশালী হবে। কর্মক্ষেত্রে আপনার আত্মবিশ্বাস দৃশ্যমান হবে। কঠোর পরিশ্রম সাফল্য এনে দেবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। এই সময়টা খুবই গুরুত্বপূর্ণ, তাই ভালোভাবে কাজে লাগান। বৃহস্পতি ও শুক্রবার আর্থিক লাভের জন্য সেরা দিন। 

লাকি রং- গোলাপী

প্রতিকার- শুক্রবার দেবী লক্ষ্মীর পুজা করুন এবং গরীবদের দান করুন।

Advertisement

কর্কট-এই সপ্তাহে কর্মক্ষেত্রে ভালো সাফল্য পাবেন। ভাগ্যের সহযোগিতা পাবেন। কঠোর পরিশ্রম দিয়ে সমস্ত কাজ করুন। আপনি ভাল ফল পাবেন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে পরিবারের সদস্যদের পরামর্শ নিন। সোম ও বৃহস্পতিবার আর্থিক লাভের জন্য ভালো দিন যাবে। রাগ থেকে সাবধান।

লাকি রং- বাদামি

প্রতিকার-প্রতিদিন শিবকে জল নিবেদন করুন।

সিংহ রাশি- এই রাশির জাতক-জাতিকারা মাথা গরম করা থেকে সাবধান থাকুন। শান্তি এবং ধৈর্যের দিয়ে সমস্ত কাজ করুন। টেনশন থেকে দূরে থাকুন। মঙ্গল ও বৃহস্পতিবার অর্থ লাভের জন্য ভালো। পারিবারিক সহযোগিতা পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে। 

লাকি কালার- সোনালি

প্রতিকার-প্রতিদিন সূর্যদেবকে জল দিন।

কন্যারাশি- এই রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। আপনার মনের দুশ্চিন্তা দূর হবে। পরিবারে সুখ ও সমৃদ্ধি বাড়বে। বুধ ও শুক্রবার আর্থিক লাভের জন্য ভালো দিন হবে। 

শুভ রং-জাফরান

প্রতিকার-প্রতিদিন গণেশের আরতি করুন।

তুলা রাশি- এই রাশির জাতক-জাতিকাদের অর্থনৈতিক অবস্থার উন্নতির চেষ্টা চালিয়ে যেতে হবে। কোনও কাজে দেরি করবেন না। কাজ করতে গিয়ে অহংকার দেখাবেন না। তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি খুব পরিশ্রমের হতে চলেছে। কঠোর পরিশ্রম সাফল্য এনে দিতে পারে। বৃহস্পতিবার এবং শুক্রবার আর্থিক লাভের জন্য শুভদিন।

শুভ রং- সাদা

প্রতিকার- প্রতিদিন মা দুর্গার আরতি করুন।

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের অর্থনৈতিক অবস্থা এই সপ্তাহে ভালো হবে। সব কিছু ভেবেচিন্তে করতে হবে। রাগের মাথায় কোনও কাজ করা থেকে বিরত থাকুন। অচেনা মানুষের ভরসায় কোনও কাজ ছেড়ে দেবেন না। আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। এই সপ্তাহে মঙ্গল ও বৃহস্পতিবার আর্থিক লাভের দিক থেকে শুভ। 

লাকি রং- লাল

প্রতিকার-প্রতিদিন হনুমান চালিসা পাঠ করুন

ধনু- ধনু রাশির জাতক-জাতিকাদের উন্নতির চেষ্টা চালিয়ে যেতে হবে। ভাগ্যের সহযোগিতা পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে  সময় কাটান। সোমবার এবং বৃহস্পতিবার আর্থিক লাভের জন্য ভাল দিন।

শুভ রং-হালকা হলুদ

প্রতিকার- প্রতিদিন বিষ্ণুর আরতি করুন।

মকর রাশি- মকর রাশির জাতক-জাতিকাদের আর্থিক অবস্থা ভালো থাকবে। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। আটকে থাকা কাজ শেষ হবে। রাগ পরিহার করতে হবে। মকর রাশির জাতক-জাতিকারা যদি এই সপ্তাহে দীর্ঘ দূরত্বের যাত্রায় যেতে চান তবে যেতে পারেন। অর্থ লাভের জন্য শুক্রবার দিনটি ভালো যাবে। 

শুভ রং-বাদামি

প্রতিকার-প্রতিদিন রুদ্রাক্ষ নিয়ে ওম নমঃ শিবায় মন্ত্র জপ করুন

কুম্ভ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া উচিত। খাওয়াদাওয়া ঠিক রাখুন। কারও ব্যাপারে টেনশন করবেন না। ধৈর্য সহকারে সমস্ত কাজ করুন যাতে আপনি সাফল্য পেতে পারেন। আত্মীয়-স্বজনের সঙ্গে ঝামেলা মিটে যাবে। পরিবারে সুখ ও সমৃদ্ধি বাড়বে। বৃহস্পতি ও শুক্রবার আর্থিক লাভের জন্য ভালো দিন।

শুভ রং-সাদা

প্রতিকার-প্রতিদিন দুর্গা চালিসা পাঠ করুন

মীন রাশি- মীন রাশির জাতক-জাতিকারা এই সপ্তাহে সম্মান পাবেন। আপনার আটকে থাকা সমস্ত কাজ শেষ হবে। আপনি যে পরিকল্পনাগুলি করেছেন তাতে ভাল ফল পাবেন। ভাগ্যও আপনাকে সাহায্য করবে। কঠোর পরিশ্রম করলে ভালো ফল পাবেন। বৃহস্পতি ও শুক্রবার আর্থিক লাভের জন্য ভালো দিন।

লাকি রং- সোনালি

প্রতিকার-প্রতিদিন হনুমান চালিসা পাঠ করুন

আরও পড়ুন- খুব লাকি ৫ রাশির মেয়েরা, জন্মের সঙ্গে সঙ্গে উজ্জ্বল হয় বাবার ভাগ্য

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement