Advertisement

Diamond Wear Zodiac Signs: এই ৫ রাশি হিরে পরলে বিপদ, অশান্তি-দুর্ভোগ, ৬ রাশির লাভ

জ্যোতিষশাস্ত্র এবং রত্নবিদ্যা অনুসারে, রাশি ​​দেখে রত্ন পরতে বলা হয়। কারও রাশিতে যদি কোনও গ্রহ দুর্বল থাকে, তাহলে তার সঙ্গে যুক্ত পাথর সেই গ্রহকে শক্তিশালী করে। ভাগ্য ফেরে। জীবনে আসে সুখ ও সমৃদ্ধি।

Diamond Lucky Zodiac Signs। হিরে ও রাশির যোগ।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 24 Jun 2023,
  • अपडेटेड 8:26 PM IST
  • ৫ রাশির জাতক-জাতিকাদের হিরে পরা অনুচিত।
  • ৬ রাশি পরলে লাভ।

হালের ফ্যাশনে হিরে অত্যন্ত জনপ্রিয়তা লাভ করেছে। হিরের গয়না কেনার হুজুগও বেড়েছে। তবে জ্যোতিষের দিক থেকেও হিরের গুরুত্ব রয়েছে। ৬ রাশির জাতক-জাতিকারা হিরে পরলে লাভবান হন। ৫ রাশির জাতক-জাতিকারা হিরে পরলে ক্ষতি হতে পারে। 

জ্যোতিষশাস্ত্র এবং রত্নবিদ্যা অনুসারে, রাশি ​​দেখে রত্ন পরতে বলা হয়। কারও রাশিতে যদি কোনও গ্রহ দুর্বল থাকে, তাহলে তার সঙ্গে যুক্ত পাথর সেই গ্রহকে শক্তিশালী করে। ভাগ্য ফেরে। জীবনে আসে সুখ ও সমৃদ্ধি। তবে জ্যোতিষ ​​অনুসারে, ভুল রত্ন পরলে জীবনে নেতিবাচক প্রভাব পড়তে শুরু করে। 

কারা হিরে পরবেন? 

জ্যোতিষী পন্ডিতদের মতে, বৃষ, মিথুন, কন্যা, তুলা, মকর এবং কুম্ভ রাশির জাতক-জাতিকারা হিরে পরতে পারেন। তাঁরা হিরে পরলে ঘরে আসে সৌভাগ্য। সমৃদ্ধি যোগও তৈরি হয়। রত্নশাস্ত্র অনুসারে, হীরা পরা শুধুমাত্র একটি স্ট্যাটাস সিম্বল নয়। যে রাশির জন্য এটি পরার কথা বলা হয়েছে, তারা পরলেই আসে আর্থিক সমৃদ্ধি। নইলে ভোগান্তি হতে পারে। হিরে খারাপ নজর থেকে রক্ষা করে। বলতে গেলে, আপনার জন্য সুরক্ষা ঢাল হিসাবে কাজ করে। এ ছাড়া আপনার আত্মবিশ্বাস বাড়ে। শুধু তাই নয়, এটি পরলে আপনার স্বাস্থ্য ভালো থাকে। 

কোন কোন রাশির হিরে পরতে নেই?

হিরে পরলে নেতিবাচক ফলও হতে পারে। এই যেমন কর্কট, সিংহ, বৃশ্চিক, ধনু এবং মীন রাশির জাতক-জাতিকারা একেবারেই হিরে পরবেন না। এই সব রাশির জাতক-জাতিকারা হিরে পরলে মনে আসতে পারে নেতিবাচক চিন্তাভাবনা। সম্পর্কের মধ্যে ফাটল সৃষ্টি করে। রাতে ঘুম ভালো হয় না। স্বাস্থ্যেরও অবনতি হয়।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement