Advertisement

Sanjiv Goenka KL Rahul: রাহুলকে আলিঙ্গন-বাড়িতে একসঙ্গে ডিনার, সে দিনের ড্যামেজ কন্ট্রোল মালিক গোয়েঙ্কার?

নিজের বাড়িতে ডেকে রাহুলকে ডিনার খাইয়েছেন গোয়েঙ্কা। দুজনকেই উষ্ণ আলিঙ্গন করতেও দেখা গিয়েছে।

উষ্ণ আলিঙ্গন, ডিনার! ক্যাপ্টেন রাহুলকে বাড়ি ডেকে খাওয়ালেন মালিক গোয়েঙ্কা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 May 2024,
  • अपडेटेड 4:52 PM IST
  • নিজের বাড়িতে ডেকে রাহুলকে ডিনার খাইয়েছেন গোয়েঙ্কা
  • দুজনকেই উষ্ণ আলিঙ্গন করতেও দেখা গিয়েছে

লখনউ সুপার জায়ান্টস শিবিরের মধ্যে সব ঠিক আছে বলে মনে হচ্ছে, অধিনায়ক কেএল রাহুলকে দলের মালিক সঞ্জীব গোয়েঙ্কার ভর্ৎসনার ভিডিও ভাইরাল হওয়ার এক সপ্তাহ পরে এখন পরিস্থিতি ঠিক হয়েছে বলেই মনে হচ্ছে। কারণ নিজের বাড়িতে ডেকে রাহুলকে ডিনার খাইয়েছেন গোয়েঙ্কা। দুজনকেই উষ্ণ আলিঙ্গন করতেও দেখা গিয়েছে।

৮ মে হায়দরাবাদে সানরাইজার্স হায়দরাবাদের কাছে LSG ১০ উইকেটে হেরে যায়। প্রথমে ব্যাট করে লখনউ ১৬৫ রান করে। ১৬৬ রানের লক্ষ্য মাথায় নিয়ে ব্যাট করতে নেমে লখনউকে ধ্বংস করে দেন ট্রেভিস হেড এবং অভিষেক শর্মা। ১০ উইকেটে ম্যাচ জিতে নেয় হায়দরাবাদ। ৯.৪ ওভারে জয়ের রান তুলে নেয় তারা। ম্যাচের পরে দলের অধিনায়ক কেএল রাহুলকে মাঠের বাইরে ভর্ৎসনা করেন সঞ্জীব গোয়েঙ্কা। ম্যাচের পরেই তিনি নেমে আসেন মাঠে। বাউন্ডারির ধারে দাঁড়িয়ে রাহুলকে হাত নেড়ে নেড়ে অনেক কিছু বোঝাতে থাকেন। তাঁর আচরণ দেখে এটা বোঝা যাচ্ছিল দলের এই হারে তিনি খুশি নন। কিছু কিছু ক্রিকেটারের দিকে হাত দেখিয়ে ইঙ্গিত করতে থাকেন গোয়েনঙ্কা। তাঁর সামনে রীতিমতো অসহায় দেখাতে থাকে রাহুলকে।

সেই ভিডিও ভাইরাল হতে সমালোচনার ঝড়ের মুখে পড়েন মালিক সঞ্জীব গোয়েঙ্কা। ভারতীয় দলের একজন ক্রিকেটারের প্রতি আইপিএল দলের মালিকের এমন আচরণ মেনে নিতে পারেনি ক্রিকেট ভক্তরা। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছয় যে খবর রটে যায় এলএসজি-র অধিনায়কের পদ ছেড়ে দিতে চলেছে রাহুল। তবে, আজকের এই ছবি বলে দিতে পারে সবকিছু ঠিক হয়ে গিয়েছে।

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement