Advertisement

Rishabh Pant: ফিটনেসে পাশ, IPL-এ মাঠে ফিরছেন ঋষভ পন্থ

আইপিএলের আগেই সুখবর দিল্লি ক্যাপিটালস (ডিসি) শিবিরের জন্য। তাদের ভক্তদের জন্য একটি দুর্দান্ত খবর আসছে। আইপিএল খেলতে প্রস্তুত দলের অধিনায়ক ঋষভ পন্ত। ফিটনেস সার্টিফিকেটও পেয়েছেন পন্ত।

Rishabh Pant
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 10 Mar 2024,
  • अपडेटेड 7:01 PM IST
  • IPL খেলবেন ঋষভ পন্ত
  • আইপিএল খেলতে প্রস্তুত দলের অধিনায়ক ঋষভ পন্ত

আইপিএলের আগেই সুখবর দিল্লি ক্যাপিটালস (ডিসি) শিবিরের জন্য। তাদের ভক্তদের জন্য একটি দুর্দান্ত খবর আসছে। আইপিএল খেলতে প্রস্তুত দলের অধিনায়ক ঋষভ পন্ত। ফিটনেস সার্টিফিকেটও পেয়েছেন পন্ত। আসলে, সম্প্রতি খবর ছিল যে দিল্লি ক্যাপিটালস তাদের স্কোয়াডে ঋষভ পন্তকেও রাখেনি। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এনসিএ থেকে ফিটনেস ক্লিয়ারেন্স পাননি পন্ত। দিল্লি পান্তের ফিটনেস রিপোর্ট চেয়েছিল, কিন্তু টিম ম্যানেজমেন্ট বিসিসিআই থেকে কোনও উত্তর পায়নি। কিন্তু এখন সূত্র আজতককে জানিয়েছে যে ঋষভ পন্ত ফিটনেস সার্টিফিকেট পেয়েছেন। এমন পরিস্থিতিতে তাঁকে দেখা যাবে আইপিএলে দিল্লি ক্যাপিটালসের অধিনায়কত্ব করতে। আমরা আপনাকে জানিয়ে রাখি যে ২২ মার্চ থেকে শুরু হবে আইপিএল।

আমরা আপনাকে বলি যে ঋষভ পন্ত বর্তমানে আইপিএল ২০২৪-এর কিছু শুটিংয়ে ব্যস্ত। এর পরে তিনি কয়েক দিনের জন্য দিল্লিতেও আসতে পারেন। আইপিএলের সময় দিল্লি দলকে বিশাখাপত্তনমে তাদের উদ্বোধনী ম্যাচ খেলতে হবে। এমন পরিস্থিতিতে ফিটনেস সার্টিফিকেট পাওয়ার পর পন্ত এখন ভাইজাগে পৌঁছে দলে যোগ দিতে পারেন।

আইপিএলে কী ভূমিকায় দেখা যাবে ঋষভ পন্তকে?

তাঁকে কি দলের অধিনায়ক হতে দেখা যাবে নাকি খেলোয়াড় হিসেবে খেলতে দেখা যাবে? Aaj Tak এই প্রশ্নগুলির বিষয়ে দিল্লি ক্যাপিটালস ফ্র্যাঞ্চাইজির আধিকারিকদের সঙ্গে যোগাযোগ করেছিল। তবে তাঁদের কাছ থেকে কোনও আনুষ্ঠানিক প্রতিক্রিয়া আসেনি। তবে সূত্র জানিয়েছে যে দিল্লি ফ্র্যাঞ্চাইজি ঋষভ পন্তের আন্তর্জাতিক ক্যারিয়ারের কথা মাথায় রেখে তাঁর ওপরে কোনও চাপ দেবে না। উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে পন্তের খেলার কোনও সম্ভাবনা নেই বলে মনে হচ্ছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement