Advertisement

Shahrukh Khan Nes Wadia Controversy: শাহরুখ-নেস ওয়াদিয়ার মধ্যে তুমুল ঝগড়া, IPL মিটিংয়ের অশান্তি VIRAL

বুধবার আইপিএলের (IPL) সমস্ত ফ্রাঞ্চাইজি মালিকদের সঙ্গে বৈঠকে বসেছিল বিসিসিআই (BCCI)। ২০২৫ সালের আইপিএল-এর (IPL 2025) আগে মেগা নিলাম হবে কিনা বা হলেও তার নিয়ম কী হবে তা নিয়েই হয় মিটিং। আইপিএল-এর দলগুলির সঙ্গে বৈঠক উত্তপ্ত হয়ে ওঠে। ঝামেলায় জড়ান কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) অন্যতম মালিক শাহরুখ খান (Shah Rukh Khan) ও পঞ্জাব কিংস (Punjab Kings) কর্ণধার নেস ওয়াদিয়া (Nes Wadia)।

শাহরুখ খান ও নেস ওয়াদিয়া
Aajtak Bangla
  • মুম্বই,
  • 01 Aug 2024,
  • अपडेटेड 12:56 PM IST

বুধবার আইপিএলের (IPL) সমস্ত ফ্রাঞ্চাইজি মালিকদের সঙ্গে বৈঠকে বসেছিল বিসিসিআই (BCCI)। ২০২৫ সালের আইপিএল-এর (IPL 2025) আগে মেগা নিলাম হবে কিনা বা হলেও তার নিয়ম কী হবে তা নিয়েই হয় মিটিং। আইপিএল-এর দলগুলির সঙ্গে বৈঠক উত্তপ্ত হয়ে ওঠে। ঝামেলায় জড়ান কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) অন্যতম মালিক শাহরুখ খান (Shah Rukh Khan) ও পঞ্জাব কিংস (Punjab Kings) কর্ণধার নেস ওয়াদিয়া (Nes Wadia)। এই বৈঠকের পরে কি পুরো বদলে যাবে আইপিএলের খোলনলচে, আইপিএল ২০২৫ -র নিলামে কি ফের মেগা অকশন বা মেগা নিলাম হবে এই সব কিছুর দিকেই নজর ছিল সকলের। কিন্তু সেই সভার পরে শিরোনাম উঠে এল দুই দলের দুই মালিকের ঝগড়া। 

কী নিয়ে ঝগড়ায় জড়ান দুই দলের মালিক?
ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজের প্রতিবেদনে দাবি করা হয়েছে আইপিএল ২০২৫ মেগা নিলামের  আগে কেকেআর ও পঞ্জাব কিংস প্লেয়ার রিটেনশনের সিদ্ধান্তে সহমত হয়নি। আইপিএল ২০২৫-র আগে একটি মেগা নিলাম হওয়া উচিত বলে মনে করছেন না শাহরুখ খান। তবে নেস ওয়াদিয়ার মত ছিল, মেগা নিলাম করার পক্ষে। পাশাপাশি প্লেয়ার রিটেনশনে কতজন প্লেয়ার ধরে রাখা যাবে এই বিষয়টিও সম্পূর্ণ সংশোধন চেয়েছিলেন তিনি। আর এ নিয়েই বলিউড সুপারস্টার শাহরুখ খান প্রীতি জিন্টার দল পঞ্জাব কিংসের সহ-মালিক নেস ওয়াদিয়ার সঙ্গে উত্তপ্ত তর্কে জড়িয়ে পড়েন৷

শাহরুখের পাশে আরও এক ফ্র্যাঞ্চেইজি
নেস ওয়াদিয়া আরও দাবি করেছিলেন, যে প্রতিটি দলেরই খুব কম প্লেয়ার ধরে রাখা উচিত। তবে এই বিষয়টি ২০২৪ সালের আইপিএল চ্যাম্পিয়ন কেকেআর মালিক শাহরুখ খানের একেবারে পছন্দ হয়নিবে কেকেআর মালিক পাশে পেয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের মালকিন কাব্যা মারানকে। তিনিও মনে করেন, ২০২৫ আইপিএল-এর আগে কোনও মেগা নিলাম করা উচিত নয়। কাব্য মারান এ প্রসঙ্গে বলেন, 'একটি স্কোয়াড তৈরি করতে অনেক সময় লাগে এবং এই বিষয়টি আলোচনা করা হয়েছে৷ পাশাপাশি তরুণ খেলোয়াড়দের তৈরি হতেও বেশ কিছুটা সময় এবং বিনিয়োগ লাগে। অভিষেক শর্মাকে তাঁর পারফরম্যান্সে পৌঁছতে তিন বছর সময় লেগেছে। আপনি সম্মত হবেন যে  অন্যান্য দলেও এরকম অনেক উদাহরণ রয়েছে৷' ২০২৪ সালের আইপিএল-এ কেকেআর চ্যাম্পিয়ন হয়েছিল। আর রানার্স হয় হায়দরাবাদ। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement