Advertisement

Virat Kohli Rohit Sharma: বিরাট-রোহিত কি আদৌ খেলবেন টি২০ বিশ্বকাপ! সামনে এল বড় ঘোষণা

Virat Kohli Rohit Sharma: অজিত আগারকারের নেতৃত্বাধীন নির্বাচক কমিটি, টিম ইন্ডিয়ার জন্য আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি টিম নির্বাচনে সময় তাদের নিয়ে ভাবতে হবে। এই দুই খেলোয়াড় এটা স্পষ্ট করে দিয়েছেন যে তারা টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপের অংশ হতে চান।

বিরাট-রোহিত কি আদৌ খেলবেন টি২০ বিশ্বকাপ, সামনে এল বড় ঘোষণা
Aajtak Bangla
  • কেপটাউন,
  • 05 Jan 2024,
  • अपडेटेड 12:37 AM IST

Virat Kohli Rohit Sharma: টিম ইন্ডিয়ার ক্রিকেট ফ্যানদের জন্য ভাল খবর রয়েছে। টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ ২০২৪ নিয়ে এই সাসপেন্স চলছে। যে বিরাট কোহলি বার রোহিত শর্মা খেলবেন অথবা না কিন্তু এখন এই সমস্ত প্রশ্ন থেকে পর্দা উঠে গিয়েছে আসলে এই দুই ক্রিকেটার জুনে হতে চলা টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপে খেলার ইচ্ছা প্রকাশ করেছেন।

এই পরিস্থিতিতে অজিত আগারকারের নেতৃত্বাধীন নির্বাচক কমিটি, টিম ইন্ডিয়ার জন্য আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি টিম নির্বাচনে সময় তাদের নিয়ে ভাবতে হবে। এই দুই খেলোয়াড় এটা স্পষ্ট করে দিয়েছেন যে তারা টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপের অংশ হতে চান।

এই সময় দুই সিলেক্টর শিবসুন্দর দাস এবং সলিল আংকোলা দুজনে দক্ষিণ আফ্রিকাতে রয়েছেন। সেখানে কেপটাউনের নিউল্যান্ডের দ্বিতীয় টেস্টের সময় তাদের সভাপতি আঘগারকারও শামিল হবেন। রোহিত এবং কোহলি দুজনেই নভেম্বর ২০২২-এ ১০ নভেম্বর অ্যাডিলেডে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপে সেমিফাইনালের পর আর কোনও টি-টোয়েন্টি ম্যাচ খেলেননি।

এই পরিস্থিতিতে এখন এ বিষয়ে আশা করা যাচ্ছে যে, আগারকার অ্যান্ড কোম্পানি আফগানিস্তানের বিরুদ্ধে টিমের ঘোষণা করার আগে টিম ইন্ডিয়ার হেড কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে টেস্ট এবং ওয়ানডে ক্যাপ্টেন রোহিত ও বিরাটকে নিয়ে কথা বলবেন।

এখন এটা দেখতে হবে যে, আগারগাঁ ও অন্যান্য নির্বাচকরা রোহিত এবং কোহলিরি দুজনকে ১১ই জানুয়ারি মোহালিতে শুরু হতে চলা আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য বাছেন কি না। নাকি সোজা আইপিএলের সময় তাদের ফর্ম ও ফিটনেস দেখে টিমে শামিল করেন।

৩০ জন খেলোয়াড় কে মনিটর করা হবে

ওয়েস্ট ইন্ডিজ এবং সংযুক্ত রাজ্য আমেরিকাতে হতে চলা আইসিসি টি২০ বিশ্বকাপের আগে আইপিএল স্টারদের সঙ্গে প্রায় ৩০ টি টি-টোয়েন্টি স্পেশালিস্ট খেলোয়াড়দের মনিটর করা হবে। এর মধ্যে সম্ভাবনা রয়েছে যে আইপিএলে দুই মাস কমপক্ষে ২৫ থেকে ৩০ জন খেলোয়াড়কে বাছবে এবং তাদের পারিমেন্সের দিকে নজর রাখা হবে। যাতে লাইক ফর লাইক রিপ্লেসমেন্ট তৈরি করা যেতে পারে নির্বাচক কমিটির প্রত্যেক স্লটের জন্য দুজন করে খেলোয়াড় বাছাই করতে হবে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement