Advertisement

CFL 2024 East Bengal Match Live Streaming: CFL-এ প্রথম ম্যাচ ইস্টবেঙ্গলের, কখন- কীভাবে ফিতে দেখবেন ম্যাচ?

কলকাতা লিগে প্রথম ম্যাচ খেলতে নামছে ইস্টবেঙ্গল। প্রথম ম্যাচে লাল-হলুদের প্রতিপক্ষ টালিগঞ্জ অগ্রগামী। পরপর তিনবার কলকাতা লিগ চ্যাম্পিয়ন হয়েছে মহমেডান স্পোর্টিং। এবার ইস্টবেঙ্গল আর মোহনবাগান সুপার জায়েন্টও ঝাঁপাচ্ছে কলকাতা লিগ চ্যাম্পিয়ন হতে। গত মরসুমে অল্পের জন্য সিএফএল জেতা হয়নি লাল-হলুদের। কোচ বিনো জর্জও আশাবাদী এবারের দল নিয়ে। 

ইস্টবেঙ্গল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Jun 2024,
  • अपडेटेड 3:05 PM IST

কলকাতা লিগে (CFL 2024) প্রথম ম্যাচ খেলতে নামছে ইস্টবেঙ্গল (Emami East Bengal)। প্রথম ম্যাচে লাল-হলুদের প্রতিপক্ষ টালিগঞ্জ অগ্রগামী। পরপর তিনবার কলকাতা লিগ চ্যাম্পিয়ন হয়েছে মহমেডান স্পোর্টিং (Mohammedan Sporting)। এবার ইস্টবেঙ্গল আর মোহনবাগান সুপার জায়েন্টও (Mohun Bagan Super Giant) ঝাঁপাচ্ছে কলকাতা লিগ চ্যাম্পিয়ন হতে। গত মরসুমে অল্পের জন্য সিএফএল জেতা হয়নি লাল-হলুদের। কোচ বিনো জর্জও আশাবাদী এবারের দল নিয়ে। 

 
রবিবার দুপুর তিনটের সময় ব্যারাকপুরের বিভূতিভূষন স্টেডিয়ামে খেলতে নামবে দুই দল। বিনো জর্জ বলেন, 'আগেরবার অল্পের জন্য জিততে পারিনি। এবার চেষ্টা করছি জেতার। শুধু তাই নয়, আমাদের লক্ষ্য থাকবে, রিজার্ভ দল থেকে মূল দলে কিছু ফুটবলারকে তুলে নিয়ে আসা। আশা করব প্রচুর মানুষ আমাদের ম্যাচ দেখতে আসবেন।'  
 

কোথায় দেখা যাবে ম্যাচ?

রবিবার দুপুর তিনটের এই ম্যাচ ফ্রিতে দেখা যাবে জি ফাইভে। এছাড়াও জি ২৪ ঘন্টা চ্যানেল ও ইউটিউবেও দেখা যাবে এই ম্যাচ। কোনও ক্ষেত্রেই পয়সা লাগবে না। অর্থাৎ ফ্রিতেই দএখা যাবে এবারের কলকাতা লিগ।

গতবারের চ্যাম্পিয়ন মহমেডান এবার দারুণ শুর করেছে। প্রথম ম্যাচে উয়াড়িকে উড়িয়ে দিয়েছে সাদা-কালো শিবির। জয় পেয়েছে ৬-০ গোলে। এখন বাংলার আরও এক প্রধান টালিগঞ্জকে হারাতে পারবে? সেটাই দেখার। তবে টালিগঞ্জ দলে প্রচুর অভিজ্ঞ ফুটবলার রয়েছেন। দীর্ঘদিন কলকাতা ফুটব্লে দাপিয়ে খেলা অভিনব বাগ, ফিরোজ আলি, ভবানী জয়সওয়ালদের বিরুদ্ধে ম্যাচ জেতা তরুণ লাল-হলুদ দলের পক্ষে খুব সহজ হবে না তা ভালভাবেই জানেন বিনো জর্জ।  

ইস্টবেঙ্গল দল- আদিত্য পাত্র, বটতলা সুনীল, জেসিন টিকে, তন্ময় ঘোষ, তন্ময় দাস, আমান সিকে, মনোতোষ চাকলাদার, নসীব রহমান, শ্যামল বেসরা, মহম্মদ রোশাল, জোসেফ জাস্টিন।
টালিগঞ্জ দল- অরিজিৎ সিং, অভিনব বাগ, ফিরোজ আলি, রোনাল্ড সিং, বলবিন্দর সিং, প্রভাকর নস্কর, ভবানী জয়সওয়াল, রজত বালা, সঞ্জু সাঁতরা, সঞ্জয় শর্মা, মিঠুন সামন্ত। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement