Advertisement

খুশির খবর নিজেই জানালেন বাবা বিরাট, বিরুষ্কার ঘর আলো করে এল নতুন অতিথি

বছরের শুরুতেই নতুন অতিথিক আগমন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার সংসারে। ১১ জানুয়ারি মুম্বইয়ের বিচক্যান্ডি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিলেন অনুষ্কা। জানা যাচ্ছে মা ও সন্তান দুজনেই ভাল আছে।

বিরুষ্কা
Aajtak Bangla
  • মুম্বই,
  • 11 Jan 2021,
  • अपडेटेड 5:11 PM IST
  • গত বছর অগস্টে অনুষ্কার অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আসে
  • তারপর থেকেই নতুন অতিথিকে নিয়ে ক্রমেই চড়ছিল উত্তেজনার পারদ
  • অবশেষে খুশির খবর তাঁর লক্ষ লক্ষ অনুরাগীদের কাছে পৌঁছে দিলেন সদ্য বাবা হওয়া বিরাট

বছরের শুরুতেই নতুন অতিথিক আগমন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার সংসারে। ১১ জানুয়ারি মুম্বইয়ের বিচক্যান্ডি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিলেন অনুষ্কা। জানা যাচ্ছে মা ও সন্তান দুজনেই ভাল আছে।

সোমবার দুপুরেই কন্যাসন্তানের জন্মদেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। গত বছর অগস্টে অনুষ্কার অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আসে। তারপর থেকেই নতুন অতিথিকে নিয়ে ক্রমেই চড়ছিল উত্তেজনার পারদ। অবশেষে খুশির খবর তাঁর লক্ষ লক্ষ অনুরাগীদের কাছে পৌঁছে দিলেন সদ্য বাবা হওয়া বিরাট।
দুই থেকে তিন হলেন বিরুষ্কা
ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় বিরাট ও অনুষ্কাকে শুভেচ্ছা জানানোর পালা শুরু হয়ে গিয়েছে। তাঁদের সদ্য ফুটফুটে সন্তানকে 'করোনিয়াল' নামে ডাকতে শুরু করে দিয়েছেন নেটিজেনরা। নোভেল করোনাভাইরাসের লকডাউন চলাকালীন মা হওয়ার কথা ঘোষণা করেছিলেন অনুষ্কা। আর করোনার সময় জন্মাতে পারে এমন শিশুদের  ‘করোনিয়াল’নামে ডাকাটাই ট্রেন্ডিং হয়ে গিয়েছে।  জানা যাচ্ছে সম্প্রতি এক খ্যাতনামা জ্যোতিষি দাবি করেছিলেন , বিরুষ্কার সংসারে আসতে চলেছে ফুটফুটে কন্যা সন্তান। এবার সেই জল্পনাকে সত্যি করেই ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও বলিউডের নামকরা অভিনেত্রীর জীবনে এল রাজকন্যা।

অগস্টে নায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসবার পর থেকেই গোটা দেশ অধীর আগ্রহে অপেক্ষা করছিল বিরুষ্কার সন্তানের। দশকের সেরা ক্রিকেটার এবং বলিউডের প্রথম সারির নায়িকার সন্তান জন্মের আগে থেকেই তারকা স্টেটাস পেয়ে গিয়েছে তা বলাই যায়। অনুষ্কা সম্প্রতি জানিয়েছিলেন নিজের সন্তানকে সকলকে সম্মান করতে শেখানোটাই তাঁর প্রথম ও প্রধান কাজ। তিনি চান, নিজের বাবা-মা'র কাছে যে শিক্ষা নিয়ে তিনি বড়ো হয়েছেন, সেটাই সন্তানকে দিতে। 

স্বামী হিসাবে সবসময় অনুষ্কার পাশে ছিলেন বিরাট


কীভাবে নিজের সন্তানকে বড়ো করবেন বিরাট-অনুষ্কা? সেই পরিকল্পনা ইতিমধ্যেই নাকি তৈরি করে ফেলেছেন তারকা দম্পতি। 

Advertisement

সদ্য নিজেদের তৃতীয় বিবাহবার্ষিকী কাটিয়েছেন এই তারকা দম্পতি। ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালিতে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনত্রী অনুষ্কা শর্মা। সুখে-দুঃখে কেটে গিয়েছে তিন বছর।  এদিকে অন্তঃসত্ত্বা থাকাকালীন শারীরিক ফিটনেসে বিশেষ জোর দিয়েছিলেন অনুষ্কা। এদিন থেকে শুরু হল বিরুষ্কার  জীবনের  নতুন অধ্যায়। তবে নতুন অতিথির ছবি এদিন সামনে আনলেন না তারকা দম্পতি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement