Advertisement

Cristiano Ronaldo: 'কোন দেশে খেলতে এসেছেন নিজেই জানেন না?' আল নাসেরে এসেই বিতর্কে রোনাল্ডো

কোন দেশে খেলতে এসেছেন তাই জানেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। সৌদি আরবের ক্লাব আল নাসেরে (Al Naser) যোগ দিয়ে সাংবাদিক সম্মেলন করতে এসে সৌদি আরবকে (Saudi Arab) সাউথ আফ্রিকা (South Africa) বলে বসলেন পর্তুগিজ তারকা। বছরে ১৭৩ মিলিয়ন ইউরোর বিশাল অঙ্কের চুক্তিতে সৌদি আরবের ক্লাবে যোগ দিয়েছেন রোনাল্ডো। 

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Jan 2023,
  • अपडेटेड 6:12 PM IST
  • সৌদি আরবকে দক্ষিণ আফ্রিকা বললেন রোনাল্ডো
  • ভাইরাল ভিডিও

কোন দেশে খেলতে এসেছেন তাই জানেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। সৌদি আরবের ক্লাব আল নাসেরে (Al nassr) যোগ দিয়ে সাংবাদিক সম্মেলন করতে এসে সৌদি আরবকে (Saudi Arab) সাউথ আফ্রিকা (South Africa) বলে বসলেন পর্তুগিজ তারকা। বছরে ১৭৩ মিলিয়ন ইউরোর বিশাল অঙ্কের চুক্তিতে সৌদি আরবের ক্লাবে যোগ দিয়েছেন রোনাল্ডো। 

২০২৫ সাল অবধি আল নাসেরের হয়েই খেলবেন তিনি। রোনাল্ডোকে দারুণ ভাবে স্বাগত জানায় সৌদির ক্লাব। তবে সাংবাদিক সম্মেলনে প্রশ্নের উত্তর দিতে গিয়েই সৌদি আরবের জায়গায় দক্ষিণ আফ্রিকা বলে বসেন বিশ্ব ফুটবলের অন্যতম তারকা। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। রোনাল্ডোকে দেখতে রিয়াধে ভিড় জমিয়েছিলেন প্রায় ৯০ হাজার দর্শক। এর আগে ক্লাবের জার্সি নিয়ে ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করলেও সৌদি আরবের ভক্তরা তাঁকে সামনা সামনি দেখতে পাননি। এবার পেলেন।

আগের মরশুমেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছিলেন রোনাল্ডো। কিন্তু ক্লাব কর্তা ও কোচ এরিক টেন হ্যাগের সঙ্গে বনিবনা না হওয়ায় ইংল্যান্ডের ক্লাবের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন রোনাল্ডো। এক সাক্ষাৎকারে কর্তা ও কোচের বিরুদ্ধে মুখ খোলেন সিআর সেভেন। আর এরপরেই দুই পক্ষের আলোচনায় বিচ্ছেদের বিষয়টি চূড়ান্ত হয়। 

আরও পড়ুন:আতসবাজির রোশনাই-লাইট অ্যান্ডসাউন্ড শো, সৌদির ক্লাবে গ্র্যান্ড ওয়েলকাম রোনাল্ডোকে

প্রথমে তিনি ইউরোপের কোনও ক্লাবে খেলতে চেয়েছিলেন। তবে মরশুমের মাঝে পর্তুগিজ তারকাকে দলে নিতে চায়নি কোনও ক্লাবই। ফিরিয়ে দিয়েছিল রিয়াল মাদ্রিদও। বিশ্বকাপের পর ফ্রি এজেন্ট হিসেবে ছিলেন রোনাল্ডো। এরপরেই তাঁর সঙ্গে রেকর্ড অর্থের বিনিময় চুক্তি করে সৌদি আরবের ক্লাব। 

আরও পড়ুন: যেন কার্লোস! এই বাঙালি কিশোরের ফ্রি কিক থেকে গোলটা জাস্ট দেখুন, VIRAL VIDEO

Advertisement

শোনা যাচ্ছে, মরশুমের মাঝেই ১৯ জানুয়ারি একটি প্রীতি ম্যাচ খেলতে সৌদি আরবে আসার কথা রয়েছে মেসির পিএসজি-র। সেই সময়, আল হিলাল ও আল নাসেরের মিলিত সঙ্গে ম্যাচ খেলবেন নেইমার-মেসিরা। সৌদি আরবের দুই ক্লাবের সম্মিলিত দলে থাকার সম্ভাবনা প্রবল রোনাল্ডোর। তাই ইতিমধ্যেই এই ম্যাচ নিয়ে উত্তেজনার পারদ চড়তে শুরু করে দিয়েছে।   

  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement