Advertisement

অনুষ্কার শাড়ি পড়ে ম্যাক্সওয়েলের বিয়েতে গেল ডুপ্লেসির স্ত্রী! ভাইরাল ছবি

অনুষ্কার শাড়ি পড়ে ম্যাক্সওয়েলের বিয়েতে গেল ডুপ্লেসির স্ত্রী! ভাইরাল ছবি। শুধু ভাইরাল নয়, রীতিমতো অনুষ্কার পুরনো ছবি শেয়ার করেও ছলছে আলোচনা।

বিরাটের স্ত্রীর শাড়ি পড়ে ম্যাক্সওয়েলের বিয়েতে গেল ডুপ্লেসির স্ত্রী
Aajtak Bangla
  • মুম্বই,
  • 03 May 2022,
  • अपडेटेड 8:12 AM IST
  • অনুষ্কার শাড়ি পড়লেন ডুপ্লেসির স্ত্রী
  • ম্যাক্সওয়েলের বিয়েতে গেলেন তিনি
  • সেই ছবি এখন ভাইরাল ইন্টারনেটে

ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল এবং তার স্ত্রী ভিনি রামন গত সপ্তাহে বুধবার একটি বিবাহ সংবর্ধনা দিয়ে তাদের বৈবাহিক অনুষ্ঠান উদযাপন করেছেন। পার্টিতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) বেশ কয়েকজন ক্রিকেটার এবং তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা রাজকীয় জাতিগত পোশাকে তাদের উপস্থিতি চিহ্নিত করেছেন। দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার ফাফ ডু প্লেসিসও তার স্ত্রী ইমারির সাথে আকর্ষণীয় উপস্থিতি দেখান।

ইমারি ইনস্টাগ্রামে যান এবং অভ্যর্থনা রাতের বেশ কয়েকটি অত্যাশ্চর্য স্নিপেট শেয়ার করেন। ঐতিহ্যবাহী পোশাকে দম্পতিকে একেবারে অত্যাশ্চর্য লাগছিল। ফাফ যখন আইভরি ট্রাউজার্সের সাথে একটি প্রাণবন্ত রঙের কুর্তা পরেন, ইমারি একটি সবুজ শাড়িতে তার ভিতরের দেশি মেয়েকে বের করে আনেন৷ আমাদের অবশ্যই যোগ করতে হবে, তার সবুজ শাড়ি অবিলম্বে আমাদের অনুষ্কা শর্মার কথা মনে করিয়ে দিয়েছে। ভাবছেন কেন? ভাল, পড়ুন...

জটিল সোনালি কাজ সমন্বিত ঐতিহ্যবাহী সবুজ চান্দেরি শাড়িতে ইমারিকে কি খুব সুন্দর দেখাচ্ছে না? ঠিক আছে, আসলে এটি অনুষ্কা শর্মার কাছ থেকে ধার নিয়েছেন। হ্যাঁ, আপনি ঠিকই পড়ছেন। এমনকী তিনি ইনস্টাগ্রামে গিয়েছিলেন এবং রবিবার অভিনেত্রীকে তার জন্মদিনে শুভেচ্ছা জানানোর সময় এটি নিশ্চিত করেছিলেন।

"অনুষ্কা শর্মার সঙ্গে আপনার জন্মদিন এবং শাড়ি ভাগ করে নেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ," ইমারি লিখেছেন যখন তিনি নিজের এবং অনুষ্কার একই সবুজ শাড়ি পরা একটি কোলাজ ছবি শেয়ার করেছেন৷

ইমারি ডু প্লেসিসের পোস্ট করা ইনস্টাগ্রাম স্টোরির স্ক্রিনশট।
অনুষ্কা যখন শাড়িটি পরেছিলেন

অনুষ্কা শর্মা, আমরা আপনাকে বলি, এই শাড়িটি ২০১৮ সালে পরেছিলেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement