Advertisement

East Bengal: বিরাট ধাক্কা ইস্টবেঙ্গলের, চোটের জন্য ছিটকে গেলেন তারকা বিদেশি

আবার ধাক্কা খেল ইস্টবেঙ্গল। গোটা মরসুমের জন্য ছিটকে গেলেন ইস্টবেঙ্গলের তারকা মিডফিল্ডার পার্দো। নর্থইস্ট ম্যাচে চোট পাওয়া এই ফুটবলারকে ছেড়ে দিচ্ছে ইস্টবেঙ্গল। পার্দোকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্তের কথা জানিয়েছেন কোচ কার্লেস কুয়াদ্রাত। এর জেরে বেশ চাপে লাল-হলুদ। এমনিতেই নর্থইস্ট ও তারপর মুম্বই সিটি এফসির কাছে হারের পর বেশ সমস্যায় লাল-হলুদ। 

ইস্টবেঙ্গল দল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Feb 2024,
  • अपडेटेड 3:30 PM IST
  • জোসে অ্যান্টোনিও পার্দোকে ছেড়ে দিল ইস্টবেঙ্গল
  • চোটের জন্য ছিটকে গেলেন তিনি

আবার ধাক্কা খেল ইস্টবেঙ্গল (East Bengal)। গোটা মরসুমের জন্য ছিটকে গেলেন ইস্টবেঙ্গলের তারকা মিডফিল্ডার জোসে অ্যান্টোনিও পার্দো (Jose Antonio Pardo)। নর্থইস্ট (East Bengal VS North East United) ম্যাচে চোট পাওয়া এই ফুটবলারকে ছেড়ে দিচ্ছে ইস্টবেঙ্গল। পার্দোকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্তের কথা জানিয়েছেন কোচ কার্লেস কুয়াদ্রাত। এর জেরে বেশ চাপে লাল-হলুদ। এমনিতেই নর্থইস্ট ও তারপর মুম্বই সিটি এফসির কাছে হারের পর বেশ সমস্যায় লাল-হলুদ। 

পার্দোকে ছেড়ে দেওয়ার খবর দিতে গিয়ে কার্লেস কুয়াদ্রাত বলেন, ' আমাদের সুপার কাপ জয়ী স্কোয়াড থেকে আমাদের খুব প্রিয় একজন খেলোয়াড়কে বিদায় জানাতে হবে। নর্থইস্ট ইউনাইটেডের বিপক্ষে আমাদের ম্যাচ চলাকালীন পায়ে বাজে চোট পায় পার্দো। ফলে গোটা মরসুম তাঁকে মাঠের বাইরে থাকতে হবে। ও একজন সত্যিকারের চ্যাম্পিয়ন। আমাদের সুপার কাপ অভিযানের সময় ও অপরিসীম অবদান ক্লাবকে ১২ বছর পর একটা ট্রফি জিততে সাহায্য করে। ওর জন্য শুভকামনা। আমরা আশা করি দ্রুত ও এই চোট কাটিয়ে উঠবে।'

একে সউল ক্রেসপোর চোট, তারপর আবার এই ধাক্কা ফলে কুয়াদ্রাতের পরিকল্পনা যে বারেবারে ধাক্কা খাচ্ছে তা বলাই যায়। এরপর শনিবার হায়দরাবাদের বিরুদ্ধে নামবে লাল-হলুদ। অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষ হলেও জয়ের সরণীতেই ফিরতে চাইছে ইস্টবেঙ্গল। কিছুটা মরিয়া লাল-হলুদ। নিজামের শহর থেকে তিন পয়েন্ট তুলে আনার ক্ষেত্রে বড় সমস্যা হতে পারে এই একাধিক তারকার চোট। হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচের পর বৃহস্পতিবার জামসেদপুরের বিরুদ্ধে খেলতে নামবে ইস্টবেঙ্গল। এখন দেখার চোট পাওয়া পার্দোর জায়গায় কোনও অন্য বিদেশি ফুটবলারকে দলে নেয় কিনা ইস্টবেঙ্গল।

তবে ট্রান্সফার উইন্ডো শেষ হয়ে যাওয়ায় ভাল মানের বিদেশি ফুটবলার পাওয়া বেশ চাপের। কিন্তু চেষ্টা চালাবেন ইমামি ইস্টবেঙ্গল ম্যানেজমেন্ট। এমনটাই আশা লাল-হলুদ সমর্থকদের। এই জায়গা থেকে পরপর ম্যাচ জিতে প্রথম ছয় নম্বরে উঠে আসার চেষ্টা করবে মশালবাহিনী। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement