Advertisement

East Bengal Transfer News: ইস্টবেঙ্গলে কুয়াদ্রাতের পছন্দের বিদেশি? সিভেরিওকে আপাতত রাখছে লাল-হলুদ

জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে ইস্টবেঙ্গলের (East Bengal) নতুন বিদেশি স্ট্রাইকার আসা প্রায় পাকা। তবে সিভেরিওকে এখনই ছেড়ে দিতে নারাজ ইমামি ইস্টবেঙ্গল। তাঁকে ব্যাকআপ হিসেবে রেখে দেওয়ার পরিকল্পনা করেছে লাল-হলুদ। 

ইস্টবেঙ্গল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Jan 2024,
  • अपडेटेड 6:24 PM IST
  • ইস্টবেঙ্গলে থাকছেন সিভেরিও
  • কুয়াদ্রাতের পছন্দের স্ট্রাইকার লাল-হলুদে

জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে ইস্টবেঙ্গলের (East Bengal) নতুন বিদেশি স্ট্রাইকার আসা প্রায় পাকা। তবে সিভেরিওকে এখনই ছেড়ে দিতে নারাজ ইমামি ইস্টবেঙ্গল। তাঁকে ব্যাকআপ হিসেবে রেখে দেওয়ার পরিকল্পনা করেছে লাল-হলুদ। 

সূত্রের খবর, শেষ মুহূর্তে নতুন কোন ফুটবলার দৌড়ে ঢুকে না পড়লে, কার্লেস কুয়াদ্রাতের পছন্দের স্প্যানিশ স্ট্রাইকার লাল-হলুদ জার্সি পরতে চলেছেন। তবে সুপার কাপে তাঁকে খেলাতে হলে তাড়াতাড়ি চুক্তি করে ফেলতে হবে। রিক্রুটাররা চাইছেন যত তাড়াতাড়ি সম্ভব তাঁকে কলকাতায় নিয়ে আসতে। তবে কাকে তাঁরা সই করতে চলেছেন সে ব্যাপারে মুখ খুলছেন না লাল-হলুদের কেউই। নতুন বিদেশি যদি ইস্টবেঙ্গলের পরিবেশে খাপ খাওয়াতে না পারেন বা সমর্থকদের চাপ সামলে পারফর্ম করতে ব্যর্থ হন তা হলে সমস্যা হবে দলের। পাশাপাশি আর্থিক ক্ষতির সম্ভাবনাও থাকছে। তাই তাঁর সঙ্গে শুধুই সুপার কাপের জন্য চুক্তি করতে চাইছে ইস্টবেঙ্গল। আইএসএল নয়, তাঁকে শুধুই সুপার কাপের জন্য রেজিস্ট্রেশন করানো হবে। 
 

সুপার কাপ অবধি থেকে যাবেন সিভেরিও

ইস্টবেঙ্গল কর্তারা চাইছেন সুপার কাপ অবধি সিভেরিওকে রেখে দিতে। তবে তাঁকে এখনই সুপার কাপে রেজিস্ট্রেশন করানো হবে না। যদি নতুন বিদেশি সুপার কাপের দাগ কাটতে না পারেন বা সিভেরিওর থেকেও খারাপ পারফরমেন্স করেন তা হলে, আইএসএলের পরের পর্বে নতুন করে তাঁকে রেজিস্ট্রেশন করানো হবে না। তখন সিভেরিওকে দিয়েই কাজ চালানো হবে। 

তবে সিভেরিওকে 'ব্যাক আপ' হিসাবে রেখে দেওয়ার সিদ্ধান্তটা এখনও ভাবনা চিন্তার পর্যায়ে রয়েছে ইস্টবেঙ্গল কর্তাদের। পুরো বিষয়টি অনেক কিছুর উপর নির্ভর করছে। টাকা একটা বড় সমস্যা। তবে সবার আগে প্রয়োজন নতুন বিদেশিকে চুক্তিবদ্ধ করে কলকাতায় নিয়ে আসা। সেই বিষয়টিতে দেরি হলে, সুপার কাপে তাঁকে দেখে নেওয়ার পরিকল্পনাও ধাক্কা খেতে পারে। আপাতত জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে ইস্টবেঙ্গলের লক্ষ্য একজন বিদেশি এবং দু'জন ভারতীয় ফুটবলার। দুই ভারতীয় ফুটবলারের সঙ্গে কথাবার্তা প্রায় পাকা করে ফেলেছে লাল-হলুদ। হিতেশ শর্মা ও নিখিল পূজারিকে দলে নিতে চাইছে লাল-হলুদ। নিখিল এর আগে ইস্টবেঙ্গলে খেলেছেন। ফলে তাঁর সমস্যা হওয়ার কথা নয়। হিতেশও বেশ ভাল ছন্দে। 

Advertisement

সুপার কাপে ইস্টবেঙ্গলের ম্যাচ
৯ জানুয়ারি ইস্টবেঙ্গল বনাম হায়দরাবাদ এফসি
১৪ জানুয়ারি ইস্টবেঙ্গল বনাম শ্রীনিধি ডেকান এফসি
১৯ জানুয়ারি ইস্টবেঙ্গল বনাম মোহনবাগান সুপার জায়েন্ট

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement