Advertisement

FIFA World Cup 2022: মেসি না রোনাল্ডো কে এগিয়ে, মত দিলেন সুনীল

অ্যাক্টিভ গোলস্কোরারদের মধ্যে তিন নম্বরে সুনীল। মেসি, রোনাল্ডোর ঠিক পরেই। বিশ্বকাপের (FIFA World Cup 2022) মঞ্চ কাঁপাচ্ছেন দুই মহাতারকা। আর সুনীল মজে আছেন এই দুই ফুটবলারের জাদুতে। আইএসএল-এ খেললেও, নজর রাখছেন আর্জেন্টিনা ও পর্তুগালের খেলায়। 

রোনাল্ডো, সুনীল ও মেসি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Dec 2022,
  • अपडेटेड 12:02 AM IST
  • মত প্রকাশ করলেন সুনীল
  • মেসি ও রোনাল্ডোর মধ্যে এগিয়ে রাখলেন কাকে?

দেশের জার্সি গায়ে গোল করার ক্ষেত্রে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) ও লিওনেল মেসির (Lionel Messi) পর যে নামটা উচ্চারিত হয় তিনি হলেন ভারতের অধিনায়ক সুনীল ছেত্রী (Sunil Chhetri)। বিশ্বফুটবলের মঞ্চে ভারতের স্থান তলানিতে। তবুও অ্যাক্টিভ গোলস্কোরারদের মধ্যে তিন নম্বরে সুনীল। মেসি, রোনাল্ডোর ঠিক পরেই। বিশ্বকাপের (FIFA World Cup 2022) মঞ্চ কাঁপাচ্ছেন দুই মহাতারকা। আর সুনীল মজে আছেন এই দুই ফুটবলারের জাদুতে। আইএসএল-এ খেললেও, নজর রাখছেন আর্জেন্টিনা ও পর্তুগালের খেলায়। 

ফুটবল বিশ্বকাপের সব খবরের জন্য় এখানে ক্লিক করুন

ফিফাকে দেওয়া এক সাক্ষাৎকারে মেসি ও রোনাল্ডোকে নিয়ে নিজের অভিমত জানালেন ভারতের ক্যাপ্টেন, লিডার, লেজেন্ড। সুনীল জানিয়েছেন, তিনি এই দুই ফুটবলারের খেলা দেখে অনুপ্রেরণা পান। সুনীল বলেন, ''আমার যখন মনে হয় অনেক হয়েছে আর নয়, ঠিক তখনই ঘন্টার পর ঘণ্টা মেসি বা রোনাল্ডোর খেলা দেখি। এই দুই জনের গোল দেখতে থাকি । আমার বউ বলে, আরে কী করছ? ও অবাক হয়ে যায়। আসলে এরা দুই জন এমনই।''

আরও পড়ুন: আর্জেন্টিনার ফাইনাল মিলিয়েছেন, জিতবে কে? ভবিষ্যদ্বাণী আধুনিক নস্ট্রাদামুসের:

দুই তারকাকে একসঙ্গে খেলতে দেখা ভাগ্যের ব্যাপার বলে মনে করেন সুনীল। পাশাপাশি এও জানিয়ে দেন, এই দুই কিংবদন্তির সঙ্গে তাঁর তুলনা হয় না। তিনি বলেন, ''একসঙ্গে দুই এমন ফুটবলারকে দেখতে পাওয়া বিরাট ভাগ্যের ব্যাপার। তবে অনেকেই মেসি ও রোনাল্ডোর সঙ্গে আমার তুলনা করেন। আমি মনে করি না এটা করা উচিত। তবে এটা ঠিক আমি ওদের সঙ্গেই একই তালিকায় রয়েছি। চেষ্টা করি দেশের জার্সি গায়ে নিজের সেরাটা দিতে।''

আরও পড়ুন: ৩০০ কোটির ফেরারি, ৩২ কোটির পাগানি জোন্ডা রোডস্টার, ছবিতে মেসির গাড়ির বহর

Advertisement

আর্জেন্টিনার পাশাপাশি পর্তুগালও রাউন্ড অফ-১৬-এর বাধা পেরিয়ে এখন কোয়ার্টার ফাইনালে। আজ রাতে মেসিরা নেদারল্যান্ডসের মুখোমুখি হবেন। অন্যদিকে মরক্কোর বাধা টপকাতে হবে রোনাল্ডোদের। তবে এই ম্যাচেও রোনাল্ডোর শুরু থেকে না থাকার সম্ভাবনাই বেশি। কারণ সুইৎজারম্যান্ড বিরুদ্ধে ম্যাচে সিআর সেভেনকে ছাড়াই মাঠে নেমেছিল পর্তুগাল। তাঁর জায়গায় দলে এসেই বাজিমাত করেন গঞ্জালো র‍্যামোস। হ্যাটট্রিক করে সকলের নজর কেড়ে নেন তিনি।     

    

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement