Advertisement

Sourav Ganguly: 'দাদাকে কেউ খারাপ কথা বলেনি' সাফ জানালেন BCCI কর্তা

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ড সভাপতি পদ ছাড়া নিয়ে নানা ধরনের বিতর্ক সামনে আসছে। সেই বিতর্কের মাঝেই এবার মুখ খুললেন বিসিসিআই-এর (BCCI) প্রাক্তন কোষাধ্যক্ষ।

সৌরভ গঙ্গোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Oct 2022,
  • अपडेटेड 9:58 AM IST
  • বোর্ড সভাপতি থাকছেন না সৌরভ
  • তাঁর জায়গায় এবার রজার বিনি

বোর্ডের সভায় বিদায়ী প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বিরুদ্ধে কেউই মুখ খোলেননি। এমনটাই জানালেন আইপিএল (IPL) কমিটির নতুন প্রেসিডেন্ট অরুণ ধুমল। সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ড সভাপতি পদ ছাড়া নিয়ে নানা ধরনের বিতর্ক সামনে আসছে। সেই বিতর্কের মাঝেই এবার মুখ খুললেন বিসিসিআই-এর (BCCI) প্রাক্তন কোষাধ্যক্ষ। ১৮ অক্টোবর বোর্ডের বার্ষিক সাধারন সভা। সেখানে নতুন বোর্ড প্রেসিডেন্ট হিসেবে প্রাক্তন ক্রিকেটার রজার বিনি (Roger Binny) দায়িত্ব নেবেন। 

সচিবের চেয়ারে থাকছেন জয় শাহই (Jay Shah)। রাজীব শুক্লা ভাইস প্রেসিডেন্ট, কোষাধ্যক্ষ হবেন আশিস শেলার,যুগ্ম সচিব হবেন দেবজিত সইকিয়া। কিন্তু যাবতীয় কথা হয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ড প্রেসিডেন্ট পদ থেকে সরে যাওয়াকে ঘিরে। অরুন ধুমাল জানিয়েছেন,বিসিসিআই-এর ইতিহাসে কোনও ব্যক্তি বোর্ড সভাপতির পদে তিনবছরের বেশি থাকেননি। তাই সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধাচারন হয়েছে বলে সংবাদমাধ্যমে যা প্রকাশিত হয়েছে তা একেবারেই ভিত্তিহীন। 

আরও পড়ুন: বিরাট বিতর্ক থেকে IPL, ৩ বছরে কেমন ছিল সৌরভের যাত্রা?

আরও পড়ুন: 'একদিনে কেউ সচিন বা মোদী হন না,' তাত্‍পর্যপূর্ণ মন্তব্য সৌরভের

নতুন কমিটির মনোনয়ন জমা দেওয়ার ব্যাপারেও সৌরভের সঙ্গে কথা হয়েছে বলে জানিয়েছেন ধূমল। বিদায়ী বোর্ড আইপিএলে নতুন দুটো দলে সংযুক্তির মধ্যে দিয়ে বিপুল অর্থ উপার্জন করেছে বলে জানিয়েছেন তিনি। একই ভাবে আইপিএলের সম্প্রচার স্বত্ত্ব আগামী পাঁচ বছরের জন্য রেকর্ড অর্থে বিক্রি হয়েছে বলেও মনে করিয়ে দিয়েছেন প্রাক্তন কোষাধ্যক্ষ। বোর্ডের নতুন কমিটিতে অভিজ্ঞতা এবং তারুন্যের মিশেল ঘটানো হয়েছে বলে দাবি করেছেন অরুন ধুমাল। যার ফলে আরও মসৃনভাবে বোর্ড ক্রিকেটকে এগিয়ে নিয়ে যেতে পারবে বলেই মত তাঁর। সৌরভ গঙ্গোপাধ্যায়কে সরানোর পেছনে রাজনৈতিক প্রভাব রয়েছে বলে দাবি করা হয়েছিল নানা মহলে। তবে এই ধারণাকেও পাত্তা দেননি বোর্ডের বিদায়ী কমিটির কোষাধ্যক্ষ।        

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement