Advertisement

Rimjhim Mitra Marriage: রিমঝিমে এখনও 'দুর্বল'? অভিনেত্রীর বিয়েতে ডগলাসের শুভেচ্ছা ঘিরে 'গুঞ্জন'

বিয়ে করলেন অভিনেত্রী রিমঝিম মিত্র (Rimjhim Mitra)? শনিবার ১ এপ্রিল সিথিতে সিঁদুর পরে একটি ছবি পোস্ট করেছিলেন টলিউড (Tollywood) অভিনেত্রী। সেই পোস্টে তিনি লিখেছিলেন 'ম্যারেড।' সেই পোস্টে কমেন্ট করেন ইস্টবেঙ্গল (East Bengal) ও মোহনবাগানের (Mohun Bagan) প্রাক্তন ফুটবলার ডগলাস ডি সিলভা (Douglas de Silva)। অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

রিমঝিম মিত্র ও ডগলাস
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 03 Apr 2023,
  • अपडेटेड 11:15 AM IST

বিয়ে করলেন অভিনেত্রী রিমঝিম মিত্র (Rimjhim Mitra)? শনিবার ১ এপ্রিল সিথিতে সিঁদুর পরে একটি ছবি পোস্ট করেছিলেন টলিউড (Tollywood) অভিনেত্রী। সেই পোস্টে তিনি লিখেছিলেন 'ম্যারেড।' সেই পোস্টে কমেন্ট করেন ইস্টবেঙ্গল (East Bengal) ও মোহনবাগানের (Mohun Bagan) প্রাক্তন ফুটবলার ডগলাস ডি সিলভা (Douglas de Silva)। অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। প্রশ্ন হল ব্রাজিলিয়ান ফুটবলার কীভাবে চিনলেন রিমঝিমকে? শোনা যায়, যে সময় ডগলাস ময়দানে খেলতেন, সেই সময় এক গোয়ান ফুটবলারের প্রেমে পড়েছিলেন টলিউড অভিনেত্রী। সেই সূত্রেই কি তাঁর সঙ্গে আলাপ রিমঝিমের? bangla.aajtak.in-কে দেওয়া সাক্ষাৎকারে এই ব্যাপারেই মুখ খুলেছেন ডগলাস।

ইস্টবেঙ্গল ও মোহনবাগানের প্রাক্তন ফুটবলার ডগলাস বলেন, 'আমি যখন খেলতাম কলকাতায় তখনও আমি এমন কিছু গুঞ্জন শুনেছিলাম। তবে সত্যি বলতে এটা একেবারেই ফুটবলারদের ব্যক্তিগত বিষয়। আমি নিজের চোখে কিছুই দেখিনি। তাই এই ব্যাপারে কিছু জানি না।' গোয়ান সতীর্থের সঙ্গে রিমঝিমের প্রেমের গুঞ্জন নিয়ে বিশেষ কিছু বলতে না চাইলেও, কীভাবে তাঁর সঙ্গে রিমঝিমের আলাপ হয়, সে বিষয় জানিয়েছেন ডগলাস। প্রাক্তন ফুটবলার বলেন, 'সেই সময় বিভিন্ন ধরনের পার্টিতে যেতাম। আর সেই সূত্রেই রিমঝিমের সঙ্গে আমার আলাপ হয়। খেলা ছাড়ার পর বহুদিন কথা হয়নি। ফেসবুকে দেখতে পেলাম ও বিয়ে করেছে। তাই অভিনন্দন জানাতে কমেন্ট করেছি। এইটুকুই।'

রিমঝিমের পোস্টে ডগলাসের কমেন্ট

আরও পড়ুন: শেষ মুহূর্তে গোল কেরিকেরির, আবার হার ইস্টবেঙ্গলের

শুধু রিমঝিম নন, টলিউড এমনকি বলিউডের বিভিন্ন তারকার সঙ্গেও নাকি পরিচয় রয়েছে ব্রাজিলিয়ান ফুটবলারের। ডগলাসের দাবি, 'আমরা সেই সময় বড় ক্লাবে খেলছি। ফলে তখন আমরা স্টার। বিভিন্ন অনুষ্ঠানের আমন্ত্রণ আসত। সব জায়গায় যেতে না পারলেও, বেশকিছু জায়গায় যেতে হত। সেই সূত্রেই বিভিন্ন তারকার সঙ্গে বিভিন্ন সময় আমার আলাপ হয়েছে। শুধু কলকাতার তারকা নয়, মুম্বই-এর কিছু তারকার সঙ্গেও আমার আলাপ হয়েছিল। তবে তাঁদের কারোর সঙ্গেই আমার নিয়মিত কথা হয় না।'

Advertisement

আরও পড়ুন: বিয়ে করলেন রিমঝিম মিত্র? কনের সাজে ছবি পোস্ট অভিনেত্রীর; পাত্র কে ?

ডগলাসের সঙ্গে কথা বলতে বলতেই জানা গেল, 'এ' লাইসেন্স করার পরও কোনও দলেই কোচিং করানোর সুযোগ পাচ্ছেন না তিনি। এ নিয়ে আক্ষেপও করছিলেন তিনি। এই খারাপ সময়, তাঁর প্রিয় ক্লাব ইস্টবেঙ্গল তাঁকে ব্যবহার না করায় বেশ দুঃখ পেয়েছেন তিনি। শোনা যায়, সেই গোয়ান ফুটবলার যার সঙ্গে রিমঝিমের সম্পর্কের কথা উঠে এসেছিল তিনি নাকি লাল-হলুদ কর্তাদের ঘনিষ্ঠ। সেই জন্যই কি এই সম্পর্কের বিষয় মুখ খুললেন না ডগলাস?         

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement