Advertisement

Hasin Jahan: বোল্ড পোশাকে জলকেলি করতে গিয়েই... হাসিন জাহানের VIDEO VIRAL

সমুদ্রের মধ্যেই পোশাক বিভ্রাটের মুখে পড়েন হাসিন। তবুও সেই ভিডিওই তিনি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সাদা ফুল হাতা টি-শার্ট, লাল স্কার্ট পরে সমুদ্র সৈকতে পরিবারের সদস্যদের সঙ্গে নাচানাচি করতেও দেখা গিয়েছে হাসিনকে।

হাসিন জাহান
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 13 Sep 2022,
  • अपडेटेड 5:21 PM IST
  • সমুদ্রে স্নান করছিলেন হাসিন
  • সেই সময়ই ঘটে এই সমস্যা

সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় মহম্মদ শামির (Mohammad Shami) স্ত্রী হাসিন জাহান (Hasin Jahan)। দুই জনের সম্পর্ক নিয়ে যতই জলঘোলা হোক, হাসিন কিন্তু নিজের মতোই রয়েছেন। ইনস্টাগ্রামে দারুণ অ্যাক্টিভ হাসিন। প্রয়োজনে সাহসী পোশাকেও সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন শামির বউ। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের জলকেলির ভিডিও কিছুদিন আগেই পোস্ট করেছেন হাসিন। 

সমুদ্রের মধ্যেই পোশাক বিভ্রাটের মুখে পড়েন হাসিন। তবুও সেই ভিডিওই তিনি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সাদা ফুল হাতা টি-শার্ট, লাল স্কার্ট পরে সমুদ্র সৈকতে পরিবারের সদস্যদের সঙ্গে নাচানাচি করতেও দেখা গিয়েছে হাসিনকে। ব্যাকগ্রাউন্ডে বাজতে শোনা গিয়েছে 'সেনোরিটা' গান। নাচতে নাচতেই সমস্যা। সমুদ্রের জল পা দিয়ে ছেটাতে গিয়েই বিপত্তি। দেখা গেল তাঁর অন্তর্বাস। দ্রুত ভাইরাল হয় সেই ভিডিও।

আরও পড়ুন: হেরে ভারতীয় সাংবাদিকের দিকে তেড়ে গেলেন রামিজ রাজা, VIDEO VIRAL

 

 

সিনেমায় অভিনয় করেছেন হাসিন    

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে হাসিন প্রথম ছবি 'রিয়ালিটি শো' (Reality Show)। কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের (Soumitra Chatterjee) সঙ্গে অভিনয় করেছেন হাসিন। আগস্ট মাসে মুক্তি পেয়েছিল এই ছবি। এশিয়া কাপের প্রথম ম্যাচে ভারত পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়ে দেওয়ার পর ইনস্টাগ্রাম পোস্টে নাম না করে শামিকে আক্রমণ করেন হাসিন। ভারতের পেসারকে 'মেয়েবাজ' বলে কটাক্ষ করেন মডেল অভিনেত্রী। 

আরও পড়ুন: ওয়ার্নে মজেই হকি ছেড়ে ক্রিকেটে ইংল্যান্ডের স্পিনার সারা, PHOTOS

টি২০ বিশ্বকাপ দলে নেই শামি

রোহিত শর্মার নেতৃত্বে ১৫ জনের দল বেছে নেওয়া হল। ফিটনেস টেস্ট পাশ করে ভারতীয় দলে ফিরলেন বুমরা। প্রথমে ঠিক হয়েছিল, সন্ধ্যা ছ'টায় হবে দল নির্বাচন। কিন্তু আচমকাই বিকেল পাঁচটায় দল ঘোষণা করে দেওয়া হল বিসিসিআই-এর পক্ষ থেকে। বিশ্বকাপে মূল দলে না থাকলেও স্ট্যান্ডবাই হিসেবে রয়েছেন মহম্মদ শামি। অর্থাৎ দলের কেউ চোট পেলে শামিকে তাঁর জায়গায় খেলতে দেখা যেতে পারে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাঠে টি২০ সিরিজে দলে রয়েছেন মহম্মদ শামি। এই দলেও রাখা হয়েছে বুমরাকে। আসলে এশিয়া কাপে ভারতীয় দলের বোলিং ব্যর্থতা বিশেষ করে বোলারদের অনভিজ্ঞতা সমস্যায় ফেলেছিল ভারতীয় দলকে।     
  
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement