Advertisement

India vs Hong Kong Asia Cup 2022: হংকং-এর বিরুদ্ধে টিম ইন্ডিয়ায় একাধিক পরিবর্তন, কারা আসতে পারেন দলে?

পাকিস্তানের বিরুদ্ধে দলে ছিলেন না ঋষভ পন্ত (Rishabh Pant)। রোহিতের এই সিদ্ধান্তে অনেকেই অবাক হয়ে গিয়েছিলেন। তাঁর জায়গায় দীনেশ কার্তিককে (Dinesh Karthik) দলে নেওয়া হয়। হংকং-এর বিরুদ্ধে ফিরতে পারেন পন্ত।

টিম ইন্ডিয়া (টুইটার)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Aug 2022,
  • अपडेटेड 10:09 AM IST
  • একাধিক পরিবর্তন হতে পারে টিম ইন্ডিয়ায়
  • দলে আসতে পারেন পন্ত

পাকিস্তানকে হারিয়ে এশিয়া কাপ (Asia Cup 2022) অভিযান শুরু করেছে গতবারের চ্যাম্পিয়ন টিম ইন্ডিয়া (Team India)। রবিবার চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে হারানোর পর বুধবার ভারতের প্রতিপক্ষ হংকং। এই ম্যাচ জিততে পারলে সুপার ফোরে যাওয়া নিশ্চিত করে ফেলবে টিম ইন্ডিয়া। তবে এই ম্যাচে কিছু পরীক্ষা নিরীক্ষা করতে চাইছে টিম ইন্ডিয়া। অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষের বিরুদ্ধে খেলতে নেমে নিজেদের রিজার্ভ বেঞ্চের শক্তি দেখে নিতে চাইবেন রোহিত শর্মা (Rohit Sharma)। 

কারা আসতে পারেন দলে?
পাকিস্তানের বিরুদ্ধে দলে ছিলেন না ঋষভ পন্ত (Rishabh Pant)। রোহিতের এই সিদ্ধান্তে অনেকেই অবাক হয়ে গিয়েছিলেন। তাঁর জায়গায় দীনেশ কার্তিককে (Dinesh Karthik) দলে নেওয়া হয়। হংকং-এর বিরুদ্ধে ফিরতে পারেন পন্ত। সেক্ষেত্রে দলের বাইরে যেতে পারেন দীনেশ কার্তিক। বোলিং বিভাগেও পরিবর্তন আসতে পারে। যুজবেন্দ্র চাহালের জায়গায় দলে আসতে পারেন আরেক স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। পাকিস্তানের বিরুদ্ধে দলে ছিলেন না এই অফস্পিনার। হংকং-এর বিরুদ্ধে ফের দেখা যেতে পারে রবীন্দ্র জাদেজা ও অশ্বিন জুটিকে। বহুদিন পর ফিরতে চলেছেন ভারতের এই স্পিন জুটি।  

রোহিত ও পন্ত

আরও পড়ুন: কোন অঙ্কে ডুয়ান্ডের শেষ আটে যেতে পারে ATK মোহনবাগান?

নতুন ওপেনিং জুটি দেখা যেতে পারে
এই ম্যাচে ভারতের কাছে সুযোগ রয়েছে নতুন ওপেনিং জুটিকে চেষ্টা করার। টি-টোয়েন্টিতে রোহিত শর্মার পাশাপাশি ওপেনিংয়ে নেমেছেন বিরাট কোহলিও। তিনি আরসিবি-র হয়ে আইপিএলে ওপেন করেন, তাই পাকিস্তান ম্যাচে প্রথম বলেই আউট হওয়া কেএল রাহুল সফল না হলে ভারতের প্রাক্তন অধিনায়ককে দিয়ে ওপেন করান হতে পারে। 

আরও পড়ুন: 'গুজবে কান দিই না' ভারতকে জিতিয়ে নিন্দুকদের বার্তা জাদেজার

Advertisement

পাকিস্তানের বিরুদ্ধে খেলা দল: রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, দীনেশ কার্তিক, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, আভেশ খান, যুজবেন্দ্র চাহাল, আর্শদীপ সিং

হংকংয়ের বিপক্ষে সম্ভাব্য দল: রোহিত শর্মা, বিরাট কোহলি, কেএল রাহুল, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, আভেশ খান, আর্শদীপ সিং 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement