Advertisement

IPL 2022: হবু শ্বশুর-বউয়ের মানইজ্জত রাখলেন না কেএল রাহুল! সোশ্যালে ঠাট্টা

রাজস্থানের বনাম লখনউয়ের ম্যাচ দেখতে মাঠে গিয়েছিলেন সুনীল শেট্টি ও তাঁর মেয়ে আথিয়া। আথিয়ার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রাহুলের। বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় তাঁদের। গুঞ্জন, রাহুলই নাকি হতে চলেছেন শেট্টি পরিবারের জামাই।

সুনীল ও আথিয়া শেট্টি।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Apr 2022,
  • अपडेटेड 11:34 AM IST
  • রাজস্থানের বিরুদ্ধে শূন্য রানে আউট।
  • চলতি মরসুমে দ্বিতীয়বার শূন্য করলেন রাহুল।
  • ম্যাচও হারলেন লখনউ অধিনায়ক।

বড় আশা নিয়ে হবু জামাইয়ের খেলা দেখতে এসেছিলেন সুনীল শেট্টি। সঙ্গে ছিলেন মেয়ে আথিয়া। কিন্তু 'হবু জামাই বাবাজি' গোল্লায় আউট হলেন। যে দলের নেতৃত্ব দিচ্ছিলেন সেই লখনউ সুপার জায়ান্টসও হেরেছে। দিনের শেষে তাই নিরাশ হয়েই মাঠ ছাড়লেন সুনীল আর আথিয়া। এনিয়ে নেট মাধ্যমে শুরু হয়েছে ঠাট্টা-তামাশা।           

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2022)-এ লখনউ সুপার জায়ান্টসের (এলএসজি) অধিনায়ক কেএল রাহুলের ব্যাটিং ভাগ্য ভাল যাচ্ছে না। পাঁচ ইনিংসের মধ্যে দু'টিতে গোল্ডেন ডাকে আউট হয়েছেন। তবে ৪০ আর ৬৮ রানের দুটি ইনিংসও রয়েছে তাঁর। রবিবার রাজস্থান রয়্যালসের (RR) বিরুদ্ধে চলতি মরসুমে দ্বিতীয়বার শূন্য রানে আউট হন কেএল রাহুল। ইনিংসের প্রথম বলেই কিউয়ি ফাস্ট বোলার ট্রেন্ট বোল্টের বলে উইকেট ছিটকে যায় তাঁর। এর আগে গুজরাট টাইটান্সের ম্যাচে মহাম্মদ শামির প্রথম বলেই প্যাভিলিয়নের দিকে হাঁটা দেন রাহুল। 

রাজস্থানের বনাম লখনউয়ের ম্যাচ দেখতে মাঠে গিয়েছিলেন সুনীল শেট্টি ও তাঁর মেয়ে আথিয়া। আথিয়ার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রাহুলের। বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় তাঁদের। গুঞ্জন, রাহুলই নাকি হতে চলেছেন শেট্টি পরিবারের জামাই। রাহুল আউট হতেই নিরাশ হয়ে পড়েন সুনীল ও আথিয়া। হবু জামাইয়ের খেলাই দেখতে পেলেন না বলিউডের নায়ক। ম্যাচের ফলও রাহুলের পক্ষে আসেনি।

রাহুলের আউট নিয়ে তামাশা করেছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, শ্বশুরবাড়ির লোকের সামনে সতীর্থকে বেইজ্জত করা ঠিক হয়নি সঞ্জু স্যামসনের। এটা বন্ধুত্বের নিয়ম বিরোধী। কারও মন্তব্য, আথিয়ার শেট্টির কথা একবার ভাবতে পারতেন ট্রেন্ট বোল্ট। কেউ রসিকতা করে লিখেছেন, 'অনেক আশা নিয়ে সুনীল শেট্টি এসেছিলেন। হয়তো বলেছিলেন, আজ শতরান করলে বিয়ে পাকা দেব।' একজন লিখেছেন,'খারাপ লাগছে রাহুলের জন্য। শ্বশুরবাড়ির লোকের সামনে শূন্য রানে আউট হল।' 

Advertisement

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে রাজস্থান রয়্যালস নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৬৫ রান করে। শিমরন হেটমায়ারের সংগ্রহ ৩৬ বলে অপরাজিত ৫৯ রান। যার মধ্যে ছিল ৬টি ছক্কা ও একটি চার। দেবদত্ত পড়িকল ২৯ ও রবিচন্দ্রন অশ্বিন ২৮ রান করেন। জেসন হোল্ডার এবং কৃষ্ণাপ্পা গৌতম লখনউ সুপার জায়ান্টসের হয়ে দু'টি করে উইকেট পান। জবাবে ব্যাট করতে নেমে লখনউ সুপার জায়ান্টস ২০ ওভারে ৮ উইকেটে ১৬২ রানে থেমে যায়। সেই সঙ্গে ৩ রানে হারে ম্যাচ। লখনউয়ের হয়ে উইকেট-রক্ষক ব্যাটসম্যান কুইন্টন ডি কক সর্বোচ্চ ৩৯ এবং মার্কাস স্টয়নিস অপরাজিত ৩৮ রান করেন। রাজস্থান রয়্যালসের যুজবেন্দ্র চাহাল পেয়েছেন সর্বোচ্চ ৪টি উইকেট। এবং ট্রেন্ট বোল্টের সংগ্রহে ২টি।

আরও পড়ুন- IPL 2022-এ লাগাতার হার MI-র, Video বার্তায় কী বললেন নীতা আম্বানী?

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement