Advertisement

IPL Viral Video : গম্ভীরের পেপটক থেকে 'গব্বর'কে মারধর! IPL 2022 ভিডিওতে

গতকালই শেষ হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL)। টুর্নামেন্টের নতুন দল হিসেবে গুজরাত টাইটানস এবার খেতাব জিতে নিয়েছে। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন গুজরাত দল রাজস্থান রয়্যালসকে (RR) ৭ উইকেটে হারিয়েছে। প্রতিবারই IPL-এ অনেক মুহূর্ত ক্যামেরাবন্দী হয়। যেগুলোর মধ্যে কোনওটা ভাইরাল হয় কোনওটা হয় না। এবারের IPL-এও এমন অনেক ভিডিও ভাইরাল হয়েছে।

আইপিএল-এর নানা মুহূর্ত
Aajtak Bangla
  • দিল্লি,
  • 30 May 2022,
  • अपडेटेड 9:02 PM IST
  • গতকালই শেষ হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL)
  • টুর্নামেন্টের নতুন দল হিসেবে গুজরাত টাইটানস এবার খেতাব জিতে নিয়েছে
  • আসুন দেখে নিই এবারের IPL-এর সেরা ৫ ভিডিও

গতকালই শেষ হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL)। টুর্নামেন্টের নতুন দল হিসেবে গুজরাত টাইটানস এবার খেতাব জিতে নিয়েছে। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন গুজরাত দল রাজস্থান রয়্যালসকে (RR) ৭ উইকেটে হারিয়েছে।

প্রতিবারই IPL-এ অনেক মুহূর্ত ক্যামেরাবন্দী হয়। যেগুলোর মধ্যে কোনওটা ভাইরাল হয় কোনওটা হয় না। এবারের IPL-এও এমন অনেক ভিডিও ভাইরাল হয়েছে। আসুন দেখে নিই এবারের IPL-এর সেরা ৫ ভিডিও। 

আরও পড়ুন : এই ৫টি সহজ কাজ করে দেখুন, হু হু করে কমবে ওজন

গৌতম গম্ভীরের বক্তৃতা

গ্রুপ পর্বের ম্যাচে গুজরাত টাইটান্সের কাছে হেরে যাওয়ার পর, লখনউ প্রথম দল হিসেবে প্লে অফে পৌঁছানোর সুযোগ মিস করেছিল। গত ১১ মে সেই দলের ফ্র্যাঞ্চাইজি একটি ভিডিও শেয়ার করে। সেখানে গৌতম গম্ভীরকে বক্তৃতা দিতে দেখা যায়। এই ভিডিওতে গৌতম গম্ভীর বলছেন, 'হারে দোষের কিছু নেই, এক দল হারে আর এক দল জিতে। কিন্তু আত্মসমর্পণ করা খুবই অন্যায়। আজ আমরা সম্পূর্ণ আত্মসমর্পণ করেছি। আমরা দুর্বল ছিলাম।'

কোহলি ও RCB দলের নাচ

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে প্লে অফে পৌঁছানোর জন্য গ্রুপ পর্বে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে জিততে হত মুম্বই ইন্ডিয়ান্সকে। ভাইরাল ভিডিওতে দেখা যায়, এই ম্যাচটি RCB-এর খেলোয়াড় ও কর্মীরা একসঙ্গে বসে দেখেছেন। মুম্বইয়ের জয়ের পর নেচেছেন বিরাট কোহলিসহ পুরো দল।

শিখর ধাওয়ানকে তাঁর বাবার মারধর
শিখর ধাওয়ান সোশাল মিডিয়ায় বেশ সক্রিয়। ধাওয়ান মজার মিমস এবং রিলের মাধ্যমে তাঁর ভক্তদের সঙ্গে জুড়ে থাকেন। এই IPL-এ শিখর ধাওয়ান একটি ভিডিও শেয়ার করেন। যেখানে দেখা যাচ্ছে তাঁর বাবা মারধর করছেন। ধাওয়ান ক্যাপশনে লেখেন, 'নকআউটে যোগ্যতা অর্জন করতে না পারায় আমার বাবা আমাকে ছিটকে দিয়েছেন।'

Advertisement

আশিস নেহরার জন্মদিন উদযাপন 
প্রাক্তন ভারতীয় ফাস্ট বোলার এবং গুজরাত দলের কোচ আশিস নেহরা চলতি বছরের ২৯ এপ্রিল ৪৩ বছর পূর্ণ করেন। IPL চলাকালীনই গুজরাত দল নেহরার জন্মদিন পালন করে। সেই ভিডিওটিও শেয়ার করে ফ্র্যাঞ্চাইজি।

ফাইনাল ম্যাচ ওয়ার্নকে উৎসর্গ রাজস্থানের
IPL-এর ফাইনালের আগে রাজস্থান রয়্যালস দলের অধিনায়ক সঞ্জু স্যামসন এবং জস বাটলারের একটি ভিডিও শেয়ার হয়। সেখানে স্যামসনকে বলতে দেখা যায়, এই ফাইনালটি প্রাক্তন অস্ট্রেলিয়ান কিংবদন্তী শেন ওয়ার্নকে উৎসর্গ করতে চান। আসলে, ওয়ার্নের অধিনায়কত্বে রাজস্থান দল IPL-এ প্রথম মরশুমে শিরোপা জিতেছিল।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement