Advertisement

IPL 2023 KKR vs RCB: মোক্ষম সময়ে ১০০ রানের জুটি, RCB-র সামনে বড় টার্গেট দিল KKR

ঘরের মাঠে ছন্দে ফিরল কেকেআর (Kolkata Knight Riders) ব্যাটিং। আফগান ব্যাটার গুরবাজ  যা শুরু করেছিলেন সেটাই শেষ করলেন শার্দূল ঠাকুর। ১৫ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪০ রান করা কেকেআর ইনিংস শেষ করল  রানে। ২০৪ রানে শেষ হয় কেকেআর-এর ইনিংস।   

গুরবাজ, শার্দূল ও রিঙ্কু
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 06 Apr 2023,
  • अपडेटेड 10:32 PM IST

ঘরের মাঠে ছন্দে ফিরল কেকেআর (Kolkata Knight Riders) ব্যাটিং। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের  (Royal Challengers Bangalore) বিরুদ্ধে আফগান ব্যাটার গুরবাজ যা শুরু করেছিলেন সেটাই শেষ করলেন শার্দূল ঠাকুর। ১৫ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪০ রান করা কেকেআর ইনিংস শেষ করল  রানে। ২০৪ রানে শেষ হয় কেকেআর-এর ইনিংস।

৮৯ রানে ৫ উইকেট হারিয়ে ধুঁকতে থাকা কেকেআরকে অক্সিজেন এনে দেন শার্দূল ঠাকুর (Shardul Thakur) ও রিঙ্কু সিং (Rinku Singh)। ১৯২ রানের মাথায় আউট হন রিঙ্কু। দলের রানের গতি বাড়াতে গিয়ে আউট হন মিডিল অর্ডার ব্যাটার। ৩৩ বলে ৪৬ রান করেন তিনি। মাত্র ২০ বলে ৫০ করা শার্দূল তাঁর ইনিংস শেষ করেন ২৯ বলে ৬৮ রান করে। ৯টা চার ও ৩টে ছক্কা রয়েছে তাঁর ইনিংসে। দারুণ ব্যাটিং দেখে বারে বারে উচ্ছ্বাস প্রকাশ করেছেন শাহরুখ খানও। ইডেনে দলের প্রথম ম্যাচ দেখতে কলকাতায় চলে এসেছেন এসআরকে।  

দুইবার হ্যাটট্রিক করার সুযোগ এসে গিয়েছিল ডেভিড উইলির কাছে। একবারও সফল হতে পারেননি তিনি। তবে তাঁর দাপটে এক সময় হাঁসফাঁস করছিল কেকেআর। সেখান থেকে দলকে বের করে আনেন দুই ব্যাটার। মাত্র ৪৭ বলে ১০৩ রানের দারুণ জুটি গড়ে তোলেন শার্দূল ও রিঙ্কু।   

ফলে রান আটকাতে পারেননি আরসিবি-র কোনও বোলার।  জবাবে ব্যাট করতে নেমে বড় রানের সামনে বেশ চাপে পড়ে যায় আরসিবি। একের পর এক উইকেট হারাতে থাকে তারা। ১১ ওভারে ৭৮ রানে ৫ উইকেট হারিয়ে চাপে পড়ে যান বিরাট কোহলিরা। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement