Advertisement

IPL 2023: গম্ভীরের সঙ্গে ঝগড়া করে ১ কোটি জরিমানা, টাকা দিচ্ছেন না বিরাট

আইপিএল (IPL 2023) চলাকালীন ঝগড়ায় জড়িয়ে পড়েছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। গৌতম গম্ভীরের (Gautam Gambhir) সঙ্গে হওয়া সেই ঝগড়ার জেরে সমস্যায় পড়তে হয়েছে আরসিবি-র (Royal Challengers Bangalore) তারকাকে। বিরাট জরিমানা হয় কোহলির। যদিও সেই টাকা বিরাটকে দিতে হবে না।

বিরাট কোহলি ও গৌতম গম্ভীর
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 05 May 2023,
  • अपडेटेड 4:54 PM IST
  • টাকা দিতে হচ্ছে না বিরাটকে
  • ১ কোটি টাকা জরিমানা

আইপিএল (IPL 2023) চলাকালীন ঝগড়ায় জড়িয়ে পড়েছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। গৌতম গম্ভীরের (Gautam Gambhir) সঙ্গে হওয়া সেই ঝগড়ার জেরে সমস্যায় পড়তে হয়েছে আরসিবি-র (Royal Challengers Bangalore) তারকাকে। RCB VS LSG তখন সবে শেষ হয়েছে। ক্রিকেটাররা একে অপরের সঙ্গে হাত মেলাচ্ছেন। কিন্তু ও দিকে তখন বিরাট ও গৌতম গম্ভীরের মনের মধ্যে তখন রাগ বাড়ছে। ঝামেলাতেও জড়িয়ে পড়েন তিনি। তবে বিরাট জরিমানা হয় কোহলির। যদিও সেই টাকা বিরাটকে দিতে হবে না।

জরিমানা কারা দেবে?
গত ১ মে লখনৌ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) বিরুদ্ধে জয় পায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। এই ম‍্যাচ শেষে ঝামেলায় জড়ান বিরাট কোহলি এবং গৌতম গম্ভীর। এরপরই আইপিএল কোড অফ কন্ডাক্ট লঙ্ঘন করার জন্য বড় অঙ্কের জরিমানা হয়েছিল বিরাট-গম্ভীরের। তাদের দু'জনের উপরে ম্যাচ ফি-র ১০০ শতাংশ জরিমানা করা হয়। যদিও ম্যাচ ফি-র ১০০ শতাংশ জরিমানার টাকা দিতে হবে না বিরাট-গম্ভীরকে। সেই জরিমানার টাকা দেবে ফ্র্যাঞ্চাইজি। 

আরও পড়ুন: শেষ ওভারে হাতে ৯ রান, বল করতে এসে ভয় পেয়ে গিয়েছিলেন বরুণ

এক ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে আরসিবির একটি সূত্র বলেছে, খেলোয়াড়রা তাদের দলের হয়ে খেলেন এবং দল তাদের যে কোনও জরিমানা পরিশোধ করে। এখন এর মানে হল বিরাটের জরিমানা তাঁর পকেট থেকে নয়, আরসিবির টিম ম্যানেজমেন্টের পকেট থেকে যাবে। কোহলির জরিমানা দেবে আরসিবি। আর এটা শুধু কোহলির জন্য নয়। ফ্র্যাঞ্চাইজি পুরো লিগ জুড়ে তার খেলোয়াড়দের জন্য জরিমানা দিয়ে থাকে।"

আরও পড়ুন: SRH-কে হারিয়েও আট নম্বরেই KKR, কীভাবে প্লে অফে যেতে পারেন নীতীশরা?
লখনউয়ের একটা করে উইকেট পড়ার পরে উল্লাস করছিলেন কোহলি। একবার লখনউয়ের ডাগআউটের দিকে তাকিয়ে মুখে আঙুল দিয়ে চুপ করে থাকার ভঙ্গি দেখান বিরাট। 

Advertisement

এর মাঝেই একবার স্ত্রী অনুষ্কা শর্মার দিকে ফ্লাইং কিস ছুড়ে দেন। আফগানিস্তানের ক্রিকেটার নবীন উল হক আউট হওয়ার সময়ও উত্তেজিত হয়ে অতিরিক্ত উল্লাস করতে করতে টুপি খুলে মাটিতে ছুড়ে ফেলেন। সেটা হয়তো ভাল ভাবে নেননি নবীন। তাই হাত মেলানোর সময় কোহলিকে কিছু একটা বলেন লখনউয়ের বিদেশি ক্রিকেটার। পাল্টা কিছু বলেন কোহলিও। তার পরেই সেখানে আসেন গম্ভীর। তিনি কোহলিকে কিছু একটা বলেন। তার পরেই ঝগড়া বেড়ে যায়। দুজনকে সামাল দিতে হিমশিম খেতে হয় বাকি ক্রিকেটারদের। ডুপ্লেসি, লোকেশ রাহুল এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement