Advertisement

IPL 2024 Double Header: বিকেলে বিরাট...সন্ধ্যায় ধোনি , IPL-এ ডাবল হেডার, কীভাবে ফ্রিতে দেখবেন ?

রবিবার ডাবল হেডার আইপিএল-এ খেলতে নামবেন  বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি। দুই আলাদা ম্যাচে দেখা যাবে দুই তারকাকে। আইপিএলে, বিকেলে প্রথমে গুজরাত টাইটান্স (GT) এবং রয়‍্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) মধ্যে ম্যাচ হবে। আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে বিকেল সাড়ে ৩টা থেকে শুরু হবে এই ম্যাচ। শুভমান গিলের নেতৃত্বে গুজরাত দলের হোম ম্যাচ।

মহেন্দ্র সিং ধোনি ও বিরাট কোহলি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Apr 2024,
  • अपडेटेड 11:36 AM IST

IPL 2024 Double Header: রবিবার ডাবল হেডার আইপিএল-এ খেলতে নামবেন  বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি। দুই আলাদা ম্যাচে দেখা যাবে দুই তারকাকে। আইপিএলে, বিকেলে প্রথমে গুজরাত টাইটান্স (GT) এবং রয়‍্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) মধ্যে ম্যাচ হবে। আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে বিকেল সাড়ে ৩টা থেকে শুরু হবে এই ম্যাচ। শুভমান গিলের নেতৃত্বে গুজরাত দলের হোম ম্যাচ।

এই ম্যাচের পরে, সন্ধ্যায় চেন্নাই সুপার কিংস (CSK) এবং সানরাইজার্স হায়দ্রাবাদের (SRH) মধ্যে ম্যাচ হবে। এই ম্যাচটি চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে, যা এই ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৭ টায়। ফলে রবিবার জমে যাবে ক্রিকেট ফ্যানদের জন্য।

আগের হারের প্রতিশোধ নেবে বেঙ্গালুরু দল
গুজরাত দল ২০২২ মরসুম থেকেই আইপিএলে খেলছে। এটি তাদের তৃতীয় মরসুম। এখনও পর্যন্ত মাত্র ৩টি ম্যাচ হয়েছে গুজরাত ও বেঙ্গালুরুর মধ্যে। এর মধ্যে গুজরাত জিতেছে মাত্র ২ ম্যাচ। আরসিবি জিতেছে মাত্র ১ ম্যাচ। চলতি মরসুমে এটি দুই দলের দ্বিতীয় ম্যাচ। এর আগে, ২১ মে ম্যাচে গুজরাত ৪ উইকেটে জিতেছিল।

বেঙ্গালুরু বনাম গুজরাত হেড টু হেড
মোট ম্যাচ: ৩টি
গুজরাট জিতেছে: ২ টি
বেঙ্গালুরু জিতেছে: ১টি
শেষ ম্যাচে চেন্নাইকে বাজেভাবে হারায় SRH
হায়দরাবাদের বিরুদ্ধে চেন্নাই দলের রেকর্ড খুবই শক্তিশালী। যখনই দুই দল মুখোমুখি হয়েছে, চেন্নাই তখনই চাপ তৈরি করেছে হায়দরাবাদের বিরুদ্ধে। এখনও পর্যন্ত চেন্নাই এবং হায়দ্রাবাদের মধ্যে ২০টি ম্যাচ খেলা হয়েছে, যার মধ্যে চেন্নাই ১৪টি ম্যাচ জিতেছে। যেখানে হায়দরাবাদ জিতেছে মাত্র ৬ ম্যাচে।
চলতি মৌসুমে এটি দুই দলের দ্বিতীয় ম্যাচ। এর আগে ৫ এপ্রিল চেন্নাই ও হায়দরাবাদের মধ্যে ম্যাচে হায়দরাবাদ চেন্নাইকে ১৬৫ রানে আটকে দেয়। মাত্র ১৮.১ ওভারে ম্যাচ জিতে নেয়। সেই হারের প্রতিশোধ নিতে চাইবে চেন্নাই।
চেন্নাই বনাম হায়দ্রাবাদ হেড টু হেড
মোট ম্যাচ: ২০টি
চেন্নাই জিতেছে: ১৪টি
হায়দ্রাবাদ জিতেছে: ৩টি

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement