Advertisement

IPL 2024 KKR vs PBKS: আজ ইডেন ম্যাচে নেই ২৫ কোটির স্টার্ক, কেমন হতে পারে কলকাতার টিম?

IPL 2024 KKR vs PBKS: শুক্রবার পঞ্জাব কিংসের (Kolkata Knight Riders vs Punjab Kings) বিরুদ্ধে ঘরের মাঠে নামতে চলেছে কেকেআর (KKR)। ফাস্ট বোলার মিশেল স্টার্ক (Mitchell Starc) কি এই ম্যাচে খেলবেন? আগের দিন অনুশীলনে বল হাতে তাঁকে দেখা যায়নি। সেই কারণেই প্রশ্ন উঠেছে।

কেকেআর দল (ছবি-পিটিআই)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Apr 2024,
  • अपडेटेड 7:10 PM IST

শুক্রবার পঞ্জাব কিংসের (Kolkata Knight Riders vs Punjab Kings) বিরুদ্ধে ঘরের মাঠে নামতে চলেছে কেকেআর (KKR)। ফাস্ট বোলার মিশেল স্টার্ক (Mitchell Starc) কি এই ম্যাচে খেলবেন? আগের দিন অনুশীলনে বল হাতে তাঁকে দেখা যায়নি। সেই কারণেই প্রশ্ন উঠেছে। পাশাপাশি ব্যাঙ্গালোর ম্যাচে তাঁর চোট চিন্তা আরও বাড়িয়ে দিয়েছিল। বিরাটদের বিরুদ্ধে ম্যাচে পুরো বল করেননি তিনি। তবে পঞ্জাবের বিরুদ্ধে তিনি খেলতে পারেন। এমনটাই আশা করা হচ্ছে নাইট শিবিরের পক্ষ থেকে। চিন্তায় রাখছে তাঁর ফর্মও। ২৪ কোটি টাকায় কেনা হয়েছিল তাঁকে। তবে আইপিএল-এ একেবারেও নজর কাড়তে পারেননি তিনি।

ম্যাচের আগেরদিন সাংবাদিকদের মুখোমুখি অজি বোলারের চোট নিয়ে মুখ খুলেছেন রমনদীপ সিং। তিনি জানিয়েছেন পঞ্জাব ম্যাচে খেলবেন অজি তারকা। রমনদীও বলেন, ‘হ্যাঁ, ও খেলবে। যেটা করা হয়েছে সেটা ওয়ার্কলোড ম্যানেজমেন্টের জন্য।' পাশাপাশি স্টার্ক ছন্দে ফিরবেন বলে আশাবাদী তাঁর সতীর্থ। রমনদীপ বলেন, 'ও কিংবদন্তী। ক্রিকেটে সময় লাগে। আমরা কয়েকটা ম্যাচ দিয়ে ওনাকে বিচার করতে পারি না।' রমনদীপ সিং জানান যে দল প্লেয়ারদের উন্নতির দিকে নজর দেয়। কোনও প্লেয়ারের ব্যক্তিগত পারফরম্যান্সের দিকে নজর দেয় না দল। মিচেল স্টার্ককে সময় দিলেই তিনি নিজের জায়গায় ফিরে আসবেন বলে জানান রমনদীপ সিং।


একই দল ধরে রাখতে পারে কেকেআর
সাধারণভাবে কেকেআর দল ম্যাচ জিতলে দলে পরিবর্তন করে না। আরসিবি-র বিরুদ্ধে ম্যাচ জিতে যাওয়ায়, পঞ্জাব ম্যাচে দলে পরিবর্তন হওয়ার সম্ভাবনা খুব একটা নেই। দল একই রাখা হতে পারে। তবে স্টার্ককে বসিয়ে দেওয়ার দাবি করছেন কেকেআর ফ্যানরা। দল জিতলেও অজি ফাস্ট বোলারের ফর্ম ভাবাচ্ছে কলকাতার ফ্যানদের। প্রথম দুই ম্যাচে উইকেট পাননি দিয়েছেন মোট ১০০ রান। তৃতীয় ম্যাচ থেকে উইকেট পেলেও, প্রচুর রান খেয়েছেন।

Advertisement

দলে কারা থাকতে পারেন?
কেকেআর-এর সম্ভাব্য একাদশ-
ফিল সল্ট (উইকেটরক্ষক), সুনীল নারিন, অঙ্গকৃশ রঘুবংশী, শ্রেয়াস আইয়ার (ক্যাপ্টেন), রিংকু সিং, আন্দ্রে রাসেল, রমনদীপ সিং, মিচেল স্টার্ক/দুশমন্থা চামেরা, বরুণ চক্রবর্তী, হর্ষিত রানা, সুয়শ শর্মা।  
   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement