Advertisement

Nitish Rana: দিল্লিতে KKR-ক্যাপ্টেনের স্ত্রী'র পিছনে ঘুরে বেড়াচ্ছিল দুই যুবক, কারণ জানেন ?

দিল্লিতে হেনস্থার শিকার হলেন কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) অধিনায়ক নীতিশ রানা (Nitish Rana) এবং তাঁর স্ত্রী। পিটিআই সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে দুজন যুবক তাঁদের ফলো করেন এবং হেনস্থাও করেন।

নীতীশ রানা ও তাঁর স্ত্রী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 May 2023,
  • अपडेटेड 7:42 PM IST

দিল্লিতে হেনস্থার শিকার হলেন কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) অধিনায়ক নীতিশ রানা (Nitish Rana) এবং তাঁর স্ত্রী। পিটিআই সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে দুজন যুবক তাঁদের ফলো করেন এবং হেনস্থাও করেন। ইমেইলের মাধ্যমে কীর্তি নগর থানায় একটি অভিযোগ করা হয়। ডেপুটি পুলিশ কমিশনার (পশ্চিম) ঘনশ্যাম বনসল জানিয়েছেন,  অভিযোগকারীনী অভিযোগ করেছেন যে বৃহস্পতিবার রাত ৮.৩০ মিনিটের দিকে তিনি তাঁর ড্রাইভারের সঙ্গে ছাতারপুর থেকে বাড়ি ফিরছিলেন। 

কীর্তি নগর এলাকায় অপেক্ষা করার সময় থেকেই, দুইজন বাইক আরোহী তাঁর গাড়িটি দ্রুত গতিতে অতিক্রম করে। তাঁদের গাড়ির সামনে ইচ্ছাকৃতভাবে বাইকটি থামায়। ডিসিপি বলেন, বাইক আরোহীরা তাঁর দিকে তাকিয়ে গাড়িতে ঘুসি মারা শুরু করে। 

আরও পড়ুন: মুম্বইয়ের সেভেন স্টার হোটেলে 'অখাদ্য' লুচি-তরকারি, রেগে লাল ঝুলন

বনসল জানিয়েছেন, শনিবার কীর্তি নগর থানায় অভিযুক্তদের বিরুদ্ধে ৩৫৪, ৩৫৪ডি, ৪২৭ এবং ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে। তদন্তের সময়, এলাকার সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে অভিযুক্তদের শনাক্ত করা হয়। তাঁরা হলেন চৈতন্য শিবম (১৮), পান্ডব নাগের বাসিন্দা এবং বিবেক (১৮) প্যাটেল  নগরের বাসিন্দা বলে জানা গেছে।

সাচি মারওয়াহ

আরও পড়ুন: ধোনিদের বিরুদ্ধেও শূন্য রানে আউট রোহিত, এই নিয়ে IPL-এই ১৬ বার 

অভিযুক্তদের তাদের বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে এবং তদন্ত চলছে বলছে জানিয়েছেন ডিসিপি। ঘটনাটির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে। যেখানে একটি মোটরসাইকেলে দুই ব্যক্তিকে সেই গাড়িটি অনুসরণ করতে দেখা যাচ্ছে। তবে পিটিআই স্বাধীনভাবে ভিডিওটির সত্যতা যাচাই করতে পারেনি।

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement