Advertisement

Lionel Messi: মেসি আবার বার্সেলোনায় ফিরছেন? প্রশ্ন এড়িয়ে জল্পনা বাড়লেন LM10

এখন বার্সেলোনার পরিস্থিতি অনেকটাই বদলে গিয়েছে। রবার্ট লেওয়ানডস্কি, রাফিনহোর মত তারকা ফুটবলারদের সই করিয়েছে তারা। সেই জন্যই সামার ট্রান্সফার উইন্ডো খোলার পরে মনে করা হচ্ছে, আর্থিক সমস্যা কাটিয়ে উঠেছে বার্সা।  

লিওনেল মেসি
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 08 Aug 2022,
  • अपडेटेड 6:20 PM IST
  • জল্পনা বাড়ালেন মেসি
  • ফিরতে পারেন কাতালান ক্লাবে

কয়েক মরশুম আগে সবাইকে অবাক করে ক্যাম্প নউ ছেড়েছিলেন লিওনেল মেসি (Lionel Messi) সেই সময় আর্থিক সঙ্কটের মুখে পড়েছিল বার্সেলোনা (FC Barcelona)। নতুন করে মেসির সঙ্গে চুক্তি করার মত টাকা তাদের হাতে ছিল না। ফলে মেসির পিএসজি যাওয়া কোনও ভাবেই আটকাতে পারেনি বার্সেলোনা। তবে এবার ফের নিজের পুরনো ক্লাবে ফিরতে পারেন আর্জেন্টাইন সুপারস্টার। 

তবে এখন বার্সেলোনার পরিস্থিতি অনেকটাই বদলে গিয়েছে। রবার্ট লেওয়ানডস্কি, রাফিনহোর মত তারকা ফুটবলারদের সই করিয়েছে তারা। সেই জন্যই সামার ট্রান্সফার উইন্ডো খোলার পরে মনে করা হচ্ছে, আর্থিক সমস্যা কাটিয়ে উঠেছে বার্সা।

আরও পড়ুন: দুর্দান্ত লক্ষ্য সেন, ব্যাডমিন্টনে ভারতের আরও একটি সোনা

 বার্সেলোনায় ফিরতে পারেন মেসি?
বার্সেলোনার সভাপতি জুয়ান লাপোর্তা এক সাক্ষাৎকারে কিছুদিন আগেই জানিয়েছিলেন, 'আমি আশা করছি, বার্সেলোনায় মেসির অধ্যয় এখনও শেষ হয়নি। আমার মনে হয়, যেভাবে এই অধ্যয় শেষ হওয়ার কথা ছিল সে ভাবেই যাতে হয় তা দেখার দায়িত্ব আমাদের।'' এই বক্তব্যের পরেই ফের বার্সেলোনায় মেসির প্রত্যাবর্তন নিয়ে নানা জল্পনা শুরু হয়ে গিয়েছে। তবে এই মরশুমের জন্য নয় আগামী বছরের সামার ট্রান্সফার উইন্ডোতে তাঁকে দেখা যেতে পারে বার্সেলোনার জার্সিতে।

আরও পড়ুন: কমনওয়েলথে সিন্ধু-দাপট, ব্যাডমিন্টনে সোনা ভারতের  

দারুণ ছন্দে মেসি
মেসি নিজে যদিও বার্সেলোনায় ফিরে আসার ব্যাপারে কিছু জানাননি। প্রশ্ন করা হলে তা এড়িয়ে যান তিনি। পিএসজি-র হয়ে দারুণ ছন্দে রয়েছেন মেসি। গত মরশুমে ৩৪ ম্যাচে ১১টি গোলের পাশাপাশি ১৫টি অ্যাসিস্ট রয়েছে মেসির। দারুণ ভাবে এই মরশুম শুরু করেছেন আর্জেন্টাইন সুপারস্টার। মরশুমের প্রথম ম্যাচেই দারুণ খেলেছেন তিনি।

আরও পড়ুন: 'ম্যাচ ওদের-ই ছিল...' হরমপ্রীতদের হারে হতাশ-ট্যুইট সৌরভের

Advertisement

নেইমারের সঙ্গে জুটি

নেইমারের সঙ্গে জুটি বেঁধে দুই গোল করার পাশাপাশি লিওনার্দো প্যারেদেসের ফ্রি কিক চেস্ট ট্র্যাপ করে বাইসাইকেল কিক মারেন মেসি। বল জালে জড়িয়ে যায়। এই গোল দেখে গোটা স্টেডিয়াম উঠে দাঁড়িয়ে হাততালি দিতে থাকে। স্লোগান ওঠে, 'মেসি, মেসি...''। ১১১ বছরের ইতিহাসে প্রথমবার গত মরশুমে লিগ ওয়ান খেলার যোগ্যতা অর্জন করেছে ক্লেরমেন্ট ফুট। মরশুমের প্রথম ম্যাচ। প্রতিপক্ষ গতবারের চ্যাম্পিয়ন পিএসজি। সামনে নেইমার-মেসিদের মত তারকা ফুটবলাররা। ফলাফল যা হওয়ার তাই হয়েছে। একের পর এক গোল খেয়ে মাঠ ছাড়তে হয়েছে ক্লেরমেন্ট ফুটকে।    

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement