Advertisement

Michael Clarke And Jade Yarbrough: বান্ধবীর হাতে চড়-থাপ্পড় খাচ্ছেন মাইকেল ক্লার্ক, VIDEO VIRAL

ক্লার্ক এবং জেড ইয়ারব্রোর মধ্যে এই মারামারির বিষয়ে ডেইলি টেলিগ্রাফও পোস্ট করেছে। ভিডিওতে মাইকেল ক্লার্ককে শার্টলেস দেখা যাচ্ছে।

মাইকেল ক্লার্ককে প্রকাশ্যে মারধর বান্ধবীর
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 19 Jan 2023,
  • अपडेटेड 6:25 PM IST
  • জেড ইয়ারব্রোর বোন জেসমিনকে আবার ঘুষি মারেন ক্লার্ক
  • ভিডিওতে মাইকেল ক্লার্ককে শার্টলেস দেখা যাচ্ছে

অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক মাইকেল ক্লার্কের (Michael Clarke) ব্যক্তিগত জীবন আবারও বিতর্কে। মাইকেল ক্লার্কের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছেন তাঁর বান্ধবী জেড ইয়ারব্রো (Jade Yarbrough)। একটি ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যেখানে ক্লার্ককে তাঁর বান্ধবী চড় মারছে। জেড ইয়ারব্রোর বোন জেসমিনকে আবার ঘুষি মারেন ক্লার্ক। ক্লার্ক এবং জেড ইয়ারব্রোর মধ্যে এই মারামারির বিষয়ে ডেইলি টেলিগ্রাফও পোস্ট করেছে। ভিডিওতে মাইকেল ক্লার্ককে শার্টলেস দেখা যাচ্ছে। তাঁর বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করতেও শোনা যায় তাঁকে। ভিডিওতে ক্লার্ক বলছেন, আমি হলফ করে বলছি এটা সত্যি নয়। আমি আমার মেয়ের নামে শপথ করছি। মাইকেল ক্লার্ক তাঁর বান্ধবী ইয়ারব্রোর বোন জেসমিন এবং তাঁর স্বামী কার্ল স্টেফানোভিকের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন বলে জানা গেছে। বলা হচ্ছে যে চারজনই তাঁদের বন্ধুরদের সঙ্গে ডিনার করছিলেন, তখন এই বিবাদের সৃষ্টি হয়। ইয়ারব্রোর বোন জেসমিন অস্ট্রেলিয়ার একজন বিখ্যাত টিভি হোস্ট।

ব্যক্তিগত জীবনে অশান্তি নিয়ে আগেও খবরের শিরোনামে এসেছেন বিশ্বকাপ জয়ী অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক ক্লার্ক। প্রথমে মডেল লারা বিঙ্গলকে নিয়ে বিতর্কে জড়ান। ২০০৭ সালে দুজনেই ডেটিং শুরু করেন। ক্লার্ক এবং বিঙ্গলের স্নান করার ছবি ছড়িয়ে পড়ার পর তাঁরা ২০১০ সালে আলাদা হয়ে যান। ২০১২ সালে মাইকেল ক্লার্ক কাইলি বোল্ডিকে বিয়ে করেন।

আরও পড়ুন:Brij Bhushan Saran Singh: মেয়ে কুস্তিগীরদের সঙ্গে কী করেন WFI প্রধান-ঠিক কী অভিযোগ?

কাইলি বোল্ডি সিডনির ওয়েস্টফিল্ডস্ স্পোর্টস হাইস্কুলে ক্লার্কের সহপাঠী ছিলেন। ২০১৫ সালে কাইলি এবং ক্লার্কের এক ছেলে হয়। কিন্তু ২০২০ সালে দুজনের মধ্যে বিচ্ছেদ হয়। এর পরে ক্লার্ক ফ্যাশন ডিজাইনার পিপ এডওয়ার্ডসের সঙ্গে ডেটিং শুরু করেন, কিন্তু সে সম্পর্কও টেকেনি।

Advertisement

ক্লার্ক ও ইয়ারব্রোর মারমারির ফুটেজ সামনে আসার পর কুইন্সল্যান্ড পুলিশ পুরো ঘটনাটি তদন্ত করছে। বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ জানিয়েছে যে তারা সবটাই জানতে পেরেছে।

২০১৫ সালে মাইকেল ক্লার্কের নেতৃত্বে বিশ্বকাপ শিরোপা জিতেছিল অস্ট্রেলিয়া। নিজের দলকে টেস্ট র‌্যাঙ্কিংয়ের শীর্ষস্থানে ফিরিয়ে আনার ক্ষেত্রেও ক্লার্ক মুখ্য ভূমিকা পালন করেন। ক্লার্ক ২০১১ সালে রিকি পন্টিংয়ের কাছ থেকে অধিনায়কত্ব নেন। এরপর ২০১৫ সালে অ্যাশেজ সিরিজের পর অবসর নেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement