Advertisement

Mohun Bagan vs Hyderabad FC Live Streaming: প্লে-অফে হায়দরাবাদের বিরুদ্ধে জিততে মরিয়া বাগান, ফ্রি-তে কোথায় দেখবেন ম্যাচ ?

এএফসি কাপের (AFC Cup) মূলপর্বে পৌছনোর লক্ষ্যে, ক্লাব প্লে-অফের (Club Play-Off) ম্যাচে মুখোমুখি মোহনবাগান (ATK Mohun Bagan) বনাম হায়দরাবাদ এফসি (Hyderabad FC)। আর এই ম্যাচ ঘিরেই, সবুজ মেরুন সমর্থকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। 

মোহনবাগান দল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 May 2023,
  • अपडेटेड 3:31 PM IST
  • ফ্রিতে কীভাবে দেখা যাবে ম্যাচ?
  • হায়দরাবাদের বিরুদ্ধে নামছে মোহনবাগান

এএফসি কাপের (AFC Cup) মূলপর্বে পৌছনোর লক্ষ্যে, ক্লাব প্লে-অফের (Club Play-Off) ম্যাচে মুখোমুখি মোহনবাগান (ATK Mohun Bagan) বনাম হায়দরাবাদ এফসি (Hyderabad FC)। আর এই ম্যাচ ঘিরেই, সবুজ মেরুন সমর্থকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। 

কোঝিকোড়ের (Kozhikode) ইএমএস কর্পোরেশন স্টেডিয়ামে (E.M.S Corporation Stadium), আজ সন্ধ্যা ৭ টায় শুরু ম্যাচ। এই ম্যাচকে কেন্দ্র করে, ইতিমধ্যেই কলকাতায় বেশ কয়েকদিন অনুশীলন সেরে নিয়েছে এটিকে-মোহনবাগান (Mohun Bagan)। অন্যদিকে, হায়দরাবাদের বিরুদ্ধে পুরো দলকেই হাতে পাচ্ছেন কোচ জুয়ান ফেরান্দো (Juan Ferrando)। এমনিতেই, আইএসএল (ISL) জয়ের পর গোটা দলের আত্মবিশ্বাস তুঙ্গে। সুপার কাপে (Super Cup) ভালো ফল করতে না পারলেও, এএফসি কাপ সম্পূর্ণ আলাদা একটি প্রতিযোগিতা। ফলে এই টুর্নামেন্টে ভালো ফল করার বিষয়ে যথেষ্ট আশাবাদী তাঁরা।

দলের নির্ভরযোগ্য ফুটবলার আশিক কুরনিয়ান (Ashique Kuruniyan) বলছেন, ‘হায়দরাবাদকে হারিয়ে নিজের মাঠে মরশুমটা শেষ করতে চাই। এই ম্যাচটা জিততে পারলে, আমরা এশিয়ার সেরা ক্লাবগুলির সঙ্গে খেলতে পারব। আমি নিজে ১০০% দেওয়ার জন্য তৈরি।‘  ফলে বোঝাই যাচ্ছে যে, হায়দরাবাদ এফসিকে হারিয়ে এএফসি কাপের মূলপর্বে যাওয়াই লক্ষ্য গোটা দলের। অন্যদিকে ডিফেন্ডার শুভাশিস বসু (Subhasish Bose) জানিয়েছেন, ‘আমাদের শুধু নিজেদের টিম গেমটা খেলতে হবে। তাহলেই জিতে যাব। আমাদের দলের যা শক্তি, তাতে না জেতার কোনও জায়গা নেই।‘ 

আরও পড়ুন: চাই ভাল গোলকিপার, কাকে ছিনিয়ে আনতে চাইছে লাল হলুদ?

অন্যদিকে, সবুজ মেরুন সমর্থক এবং ফুটবলপ্রেমীদের জন্য ভালো খবর। এই ম্যাচ সরাসরি সম্প্রচারিত হবে। 

টেলিভিশনে এই ম্যাচ সরাসরি কোথায় দেখবেন? 
টিভির পর্দায় এই ম্যাচ সরাসরি সম্প্রচারিত হবে সোনি স্পোর্টস ২ (Sony Sports 2) চ্যানেলে। 

ফ্রি-তে কোথায় দেখবেন? 
আপনার ফোনে যদি জিও টিভি অ্যাপ্লিকেশনটি থাকে, তাহলে আপনি ফ্রি-তেই দেখতে পাবেন এই ম্যাচ। জিও টিভি অ্যাপ্লিকেশনে ঢুকে, সোনি স্পোর্টস ২ চ্যানেল সার্চ করে ক্লিক করলেই ম্যাচ দেখতে পাবেন গ্রাহকরা।

Advertisement

আরও পড়ুন: নজরে মোহনবাগান এবং কেরল, ফুটবলার ছিনিয়ে নিতে চাইছে ইস্টবেঙ্গল   

অনলাইনে ম্যাচ দেখার দেখার আর কী উপায় রয়েছে? 

হ্যাঁ, অবশ্যই রয়েছে। অনলাইনে এই ম্যাচ সরাসরি দেখা যাবে ফ্যানকোড অ্যাপে (Fancode Application)। গুগল প্লে-স্টোর (Google Play Store) থেকে আপনাকে প্রথমে ফ্যানকোড অ্যাপ্লিকেশনটি ইন্সটল করতে হবে। মাত্র ১৫ টাকা খরচ করে ফ্যানকোড পাস কিনলেই, দর্শকরা এই ম্যাচের সরাসরি ডিজিটাল সম্প্রচার দেখতে পাবেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement