Advertisement

মলদ্বীপে সোনার খোঁজ? স্কুবা ডাইভিংয়েও বর্শা ছুঁড়লেন নীরজ-ভাইরাল Video

ভারতের সোনার ছেলে নীরজ চোপড়া। বিভিন্ন ভাবে সোনা জয়ের পর সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছেন নীরজ। কলকাতায়ও ঘুরে গিয়েছেন। এবার মলদ্বীপে জীবন উপভোগ করতে গিয়েছেন ২৩ বছরের এই স্বর্ণ জয়ী অলিম্পিয়ান।

জলের তলায় জ্যাভলিন নিক্ষেপের অভিনয় করছেন সোনার ছেলে নীরজ। ছবি- ইনস্টাগ্রাম।
Aajtak Bangla
  • মলদ্বীপ,
  • 02 Oct 2021,
  • अपडेटेड 9:02 AM IST
  • মলদ্বীপে ছুটির মেজাজে সোনার ছেলে
  • দেশের একমাত্র সোনা জয়ী টোকিও অলিম্পিকে
  • এবার জলের তলায় সোনার খোঁজে নীরজ

ভারতের সোনার ছেলে নীরজ চোপড়া। বিভিন্ন ভাবে সোনা জয়ের পর সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছেন নীরজ। কলকাতায়ও ঘুরে গিয়েছেন। এবার মলদ্বীপে জীবন উপভোগ করতে গিয়েছেন ২৩ বছরের এই স্বর্ণ জয়ী অলিম্পিয়ান। নীরজ চোপড়া মালদ্বীপে স্কুবা ডাইভিং করার সময়ও জলের নিচে বর্শা নিক্ষেপের অনুকরণ করেছিলেন এবং শুক্রবার তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিওটি পোস্ট করেছেন। খ্যাতিমান ক্রীড়াবিদ বর্তমানে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন।

২৩ বছর বয়সী, যিনি মালদ্বীপের ফুরাভেরি রিসোর্টে এই মুহূর্তে অবস্থান করছেন, এমনকি স্কুবা ডাইভিং করার সময়ও জলের নিচে বর্শা নিক্ষেপ করার একটি প্রচেষ্টা করেছিলেন। শুক্রবার তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিওটি পোস্ট করেন।

তিনি ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, "আসমান পার, জমিন পে, ইয়া ডুবো, আমি সবসময় জ্যাভেলিনের কথা ভাবছি! আমার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে।

 

 

"প্রশিক্ষণ শুরু হয়ে গিয়েছে" নীরজ যখন এ আর রহমানের বন্দে মাতরমের সংস্করণে ভিডিওটি পোস্ট করেছিলেন তখন তিনি লিখেছিলেন। নীরজ চোপড়া একটি ভরা সময়সূচী এবং অসুস্থতার কারণে তাঁর মরশুমের আগেই শেষ করেছেন। নীরজ চোপড়া প্রথম ট্র্যাক অ্যান্ড ফিল্ড ইভেন্টে ভারতের হয়ে পদক জিতেছেন। অলিম্পিকে একটি স্বর্ণ যখন তিনি টোকিওতে ফাইনালে ৮৭.৫৮ মিটারের দ্বিতীয় রাউন্ডের নিক্ষেপ করেছিলেন।

২৩ বছর বয়সী চোপড়া দেশে ফেরার পর থেকে ব্যস্ত সময়সূচিতে ছিলেন, সেই সময়সূচিতে ক্লান্ত হয়ে পড়েছিলেন এই জ্যাভলিন থ্রোয়ার। তিনি সামান্য জ্বরেও ভুগছেন। টোকিও অলিম্পিকের পর থেকে নীরজ একটি অমূল্য সম্পত্তি হয়ে উঠেছেন এবং তার ২০২১ মরশুমের প্রথম দিকে জ্যাভেলিন সিশন শেষ হয়েছে। ভবিষ্যতের টুর্নামেন্টের জন্য ইতিমধ্যেই প্রশিক্ষণ শুরু করার পর, তিনি এখন ছুটিতে আছেন। পুরো দেশের কাছে তিনি অন্যতম রোল মডেল হয়ে উঠেছেন ইতিমধ্যেই। তাঁকে ঘিরে আরও বড় প্রত্যাশা ভারতের।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement