Advertisement

India vs West Indies, 1st T20I:'দাঁত বের না করে যা বল কর...' চাহালকে রোহিতের ধমক! Video Viral

ওয়েস্ট ইন্ডিজের হয়ে সর্বোচ্চ ৬১ রানের ইনিংস খেলেন উইকেটরক্ষক ব্যাটসম্যান নিকোলাস পুরান। ভারতের হয়ে অভিষেক হওয়া রবি বিষ্ণোই ও হর্ষাল প্যাটেল নেন দুটি করে উইকেট। জবাবে ভারত ১৮ ওভার পাঁচ বলে চার উইকেটে ১৬২ রান করে ম্যাচ জিতে নেয়।

চাহালের সঙ্গে রোহিত
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 17 Feb 2022,
  • अपडेटेड 5:13 PM IST

একদিনের সিরিজের পর প্রথম টি২০ ম্যাচেও ছয় উইকেটে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়েছে ভারত (India vs West Indies T20I)। তবুও রোহিত শর্মার (Rohit Sharma) কাছে ফের বকুনি খেলেন যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। প্রথম একদিনের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের ইনিংসের সময় চাহালকে ট্রোল করেছিলেন রোহিত। এবার প্রথম টি২০-তেও দেখা গেল এক দৃশ্য। একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে স্টাম্প মাইকে শোনা যাচ্ছে, রোহিত চাহালকে দাঁত দেখাতে বারন করছেন। তবে কেন আবারও চাহালকে এমন ভাবে ট্রোলড হতে হল? আসলে ওয়েস্ট ইন্ডিজের ইনিংসের ১৫ তম ওভারে বল করছিলেন চাহাল। প্রথম বলেই ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক পোলার্ডকে সমস্যায় ফেলেন চাহাল। তবুও রান নেন পোলার্ড। এরপরেই হাসতে শুরু করেন ভারতের লেগ স্পিনার স্লিপে দাঁড়িয়ে থাকা রোহিত তখনই চাহালকে দাঁত না দেখিয়ে দ্রুত পরের বল করতে নির্দেশ দেন।

স্টাম্প মাইকে এই ঘটনা স্পষ্ট শোনা যায়। প্রথম একদিনের ম্যাচে শেষের দিকে কিছুটা ধীরে নিজের জায়গা পরিবর্তন করছিলেন চাহাল। তখন রোহিত তাঁকে বলেন, ''তোর হয়েছে টা কী? দৌড়াচ্ছিস না কেন? যা ওদিকে যা।'' সেই ম্যাচে মূলত চাহালের বোলিংয়েই ম্যাচ জেতে ভারত। ১০ ওভারে মাত্র ৪৯ রান দিয়ে চার উইকেট তুলেছিলেন ভারতের এই লেগ স্পিনার। প্রথম টি২০ ম্যাচে ১৫৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে রোহিত শর্মা ১৯ বলে ৪০ রান করে আউট হন। বিরাট কোহলি ও ঋষভ পান্ত ব্যর্থ হলেও ভাল ব্যাট করেন ইশান কিষান (৪২ বলে ৩৫), সূর্যকুমার যাদব (১৮ বলে ৩৪) ও বেঙ্কটেশ আইয়ার (১৩ বলে ২৪)-এর দাপটে ছয় উইকেটে যেতে ভারত।

আরও পড়ুন: অভিষেকেই শতরান, তামিলনাডুর বিরুদ্ধে নেমেই চমক ধুলের

আরও পড়ুন: 'আগে দল,' শ্রেয়সকে বাদ দিয়ে রোহিত কী বললেন?

Advertisement

ওয়েস্ট ইন্ডিজের হয়ে সর্বোচ্চ ৬১ রানের ইনিংস খেলেন উইকেটরক্ষক ব্যাটসম্যান নিকোলাস পুরান। ভারতের হয়ে অভিষেক হওয়া রবি বিষ্ণোই ও হর্ষাল প্যাটেল নেন দুটি করে উইকেট। জবাবে ভারত ১৮ ওভার পাঁচ বলে  চার উইকেটে ১৬২ রান করে ম্যাচ জিতে নেয়। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement