Advertisement

Sourav Ganguly Birthday Celebration: জন্মদিনের রাতে লন্ডনের রাস্তায় পার্টিতে তুমুল নাচ সৌরভের, VIDEO VIRAL

বলিউড গানে নাচতে দেখা গেল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। সঙ্গে ছিলেন মেয়ে সানা ও পারিবারিক বন্ধুরা। কখনও 'কালা চশমা', আবার কখনও বলিউডের অন্য ডান্স নম্বর। সবেতেই সাবলীল নাচ সৌরভের। মধ্য রাতে লন্ডনের রাস্তায় দাদাগিরি করলেন সৌরভ। টেমসের ধারে তাঁর সঙ্গে নাচলেন তাঁর বন্ধুরাও।  

বন্ধু শতদ্রু দত্তের সঙ্গে সৌরভ, ছবি- শতদ্রু দত্তের ফেসবুক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Jul 2022,
  • अपडेटेड 11:14 AM IST
  • ৫০-এ পরলেন সৌরভ
  • লন্ডনে হচ্ছে জন্মদিনের সেলিব্রেশন

৫০  তম জন্মদিনে একেবারে অন্য মেজাজে সৌরভ গঙ্গোপাধ্যায়। অন্যবারের থেকে এবারের জন্মদিনটা একেবারেই আলাদা। অন্যবার কলকাতায় থাকলেও বোর্ড সভাপতি এবারের জন্মদিনটা লন্ডনে পরিবারের সঙ্গে কাটাচ্ছেন। বৃহস্পতিবার মাঝরাতে লন্ডনে দেখা গেল দারুণ এক দৃশ্য। বলিউড গানে নাচতে দেখা গেল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। সঙ্গে ছিলেন মেয়ে সানা ও পারিবারিক বন্ধুরা। কখনও 'কালা চশমা', আবার কখনও বলিউডের অন্য ডান্স নম্বর। সবেতেই সাবলীল নাচ সৌরভের। মধ্য রাতে লন্ডনের রাস্তায় দাদাগিরি করলেন সৌরভ। টেমসের ধারে তাঁর সঙ্গে নাচলেন তাঁর বন্ধুরাও।  

বৃহস্পতিবারই বন্ধুদের সঙ্গে লর্ডসের ব্যালকনিতে দেখা গিয়েছিল সৌরভকে। বুধবার রাত থেকেই চলছে তাঁর জন্মদিনের সেলিব্রেশন। প্রি বার্থ ডে সেলিব্রেশনে হাজির হয়েছিলেন সচিন তেন্ডুলকর। লন্ডনের সেই পার্টিতে ফের দেখা গেল বিখ্যাত সচিন-সৌরভ জুটিকে। এই জুটি দেশের হয়ে অনবদ্য সমস্ত ওপেনিং পার্টনারশিপ গড়েছিলেন। এঁরা ভারতকে জিতিয়েছেন প্রচুর ম্যাচ।

একটা সময় ক্রিকেট বিশ্বের সেরা ওপেনার বলা হতো এই জুটিকে। এদিন দুজনকেই দেখা গেল খোশমেজাজে। প্রিয় 'দাদির' প্রি বার্থ ডে পার্টি চুটিয়ে উপভোগ করলেন মাস্টার ব্লাস্টারও।

তবে শুধু সচিন নন, এই পার্টিতে ছিলেন সচিন পত্নী অঞ্জলিও। এক ফ্রেমে ধরা দিলেন সচিন, অঞ্জলি, সৌরভ ও ডোনা। সৌরভের প্রি বার্থ ডে পার্টিতে কেক কাটা হল। আর কেক কেটে সৌরভ সবার আগে সেই কেক খাইয়ে দিলেন কন্যা সানাকে। সানা উচ্চশিক্ষার জন্য এখন লন্ডনেই রয়েছেন।

এই মুহুর্তে বোর্ডের কর্তারাও রয়েছেন লন্ডনে। সৌরভের পার্টিতেও দেখা গেল তাদের। রাজিব শুক্লা,জয় শাহরা, অরুণ ধুমলরাও হাজির হয়েছিলেন এই পার্টিতে। নানা রকম কেক পেস্ট্রি ও ভারতীয় খাবার দাবার ছিল এদিনের মেনুতে।    

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement