Advertisement

Virat Kohli Anushka Sharma: রানে ফিরতেই রোম্যান্টিক বিরাট, শেয়ার করলেন অনুষ্কার ছবি

দুইটি ম্যাচেই দারুণ ভাল ব্যাট করেছেন বিরাট কোহলি (Virat Kohli)। পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচে ৩৫ রান করে আউট হলেও হংকং-এর বিরুদ্ধে ৫৯ রান করে অপরাজিত থেকে ভারতকে বড় রানে পৌঁছে দেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Sep 2022,
  • अपडेटेड 10:49 PM IST
  • শেয়ার করলেন স্ত্রী অনুষ্কার ছবি
  • ৫০ করেছেন হংকং-এর বিরুদ্ধে

এশিয়া কাপ ২০২২-এ (Asia Cup 2022) দারুণ পারফর্ম করেছে ভারতীয় দল (Team India)। পরপর দু'টি ম্যাচ জিতে সুপার ফোরে যাওয়ার ছাড়পত্র আদায় করে নিয়েছে ভারতীয় দল। দুইটি ম্যাচেই দারুণ ভাল ব্যাট করেছেন বিরাট কোহলি (Virat Kohli)। পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচে ৩৫ রান করে আউট হলেও হংকং-এর বিরুদ্ধে ৫৯ রান করে অপরাজিত থেকে ভারতকে বড় রানে পৌঁছে দেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

ভারতীয় দল এবার তাদের পরবর্তী ম্যাচ খেলবে ৪ সেপ্টেম্বর। তবে সেই ম্যাচ পাকিস্তান না হংকংয়ের বিরুদ্ধে হবে তা এখনও ঠিক হয়নি। বিরাট কোহলিকে এই ম্যাচটি নিয়ে বেশ আত্মবিশ্বাসী দেখা যাচ্ছে। যা ভারতীয় ভক্তদের জন্য একটা ভাল খবর। কোহলি তাঁর স্ত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) একটি সুন্দর ছবিও টুইটারে শেয়ার করেছেন। ছবির ক্যাপশনে কোহলি বলার চেষ্টা করেছেন যে অনুষ্কা শর্মাই তাঁর পৃথিবী। এবং তাঁকে তিনি মনেপ্রাণে ভালোবাসেন।

আরও পড়ুন: দুবাইয়ে বিচ ভলি টিম ইন্ডিয়ার, ছুটির মেজাজে রোহিতদের 'মস্তি', VIDEO

বিরাট কোহলি ওয়েস্ট ইন্ডিজ এবং জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজে খেলেননি। ছুটিতে ছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। যা তিনি পুরোপুরি উপভোগ করেছিলেন। কয়েকদিন আগে, কোহলি এবং তাঁর স্ত্রী অনুষ্কা শর্মাকে মুম্বইয়ের মিড আইল্যান্ডে একটি শুটিং করার পরে স্কুটি চালাতে দেখা গিয়েছে। বিরুষ্কা স্কুটি নিয়ে বেরোনোর সময় ট্রাফিক আইন ভালভাবে অনুসরণ করেছিলেন। দু'জনকেই হেলমেট পরা অবস্থায় দেখা গিয়েছে।

আরও পড়ুন: AIFF-এর সভাপতি নির্বাচিত কল্যাণ, হারালেন ভাইচুংকে

কোহলির কাছ থেকে খুব শীঘ্রই সেঞ্চুরির আশা

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিগুলিতে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা কালো হেলমেট পরেছিলেন। কোহলি যখন স্কুটি চালাচ্ছিলেন, তখন অনুষ্কা শর্মা তাঁর পিছনে বসেছিলেন। সম্পূর্ণ কালো পোশাকে দেখা গিয়েছিল অনুষ্কাকে। সেই সঙ্গে কিং কোহলিকে দেখা গেল সবুজ রঙের শার্টের শার্ট আর কালো জিন্সের সঙ্গে সাদা স্নিকার্স।

Advertisement

অন্যদিকে, ভারতীয় ভক্তদের আশা, কোহলি খুব শীঘ্রই সেঞ্চুরির খরা শেষ করতে পারবেন। বিরাট কোহলির শেষ আন্তর্জাতিক সেঞ্চুরি আসে ২৩ নভেম্বর ২০১৯-এ। বাংলাদেশের বিপক্ষে কলকাতা টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনে ১৩৬ রান করেন তিনি। আন্তর্জাতিক পর্যায়ে এটি কোহলির ৭০তম সেঞ্চুরি। সবচেয়ে বেশি আন্তর্জাতিক সেঞ্চুরির তালিকায় বর্তমানে তৃতীয় স্থানে রয়েছেন কোহলি। বাংলাদেশের বিপক্ষে সেই সেঞ্চুরির পর থেকে, বিরাট কোহলি টেস্ট, ওডিআই এবং টি-টোয়েন্টি আন্তর্জাতিক তিনটি ফরম্যাটে মোট ৮১টি ইনিংসে ২৬৪৮ রান করেছেন, যার মধ্যে ২৫টি অর্ধশতরান রয়েছে।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement