Advertisement

MS Dhoni- Roman Reigns: ধোনির সমস্ত রেকর্ড ভাঙবেন রোমান রেইনস, দাবি WWE কিংবন্তির

রোমানকে WWE-র অন্যতম সেরা খেলোয়াড় বলা হয়। ফলে দুই জনেরই কোটি কোটি ভক্ত গোটা বিশ্বজুড়ে রয়েছেন। এর মাঝেই মাহিকে চ্যালেঞ্জ করলেন রোমান। তাঁর দাবি, ক্রিকেটে ধোনির যে সমস্ত রেকর্ড রয়েছে, সব তিনি একাই ভেঙে দেবেন। 

এমএস ধোনি ও রোমান রেইনস
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 13 Sep 2022,
  • अपडेटेड 10:00 AM IST
  • আজব দাবি রোমানের ম্যানেজারের
  • রোমান রেইনস WWE কিংবদন্তি

মহেন্দ্র সিং ধোনিকে (Mahendra Singh Dhoni) চ্যালেঞ্জ ছুড়ে দিলেন WWE সুপারস্টার রোমান রেইনস (Roman Reigns)। ভারতীয় ক্রিকেটের অন্যতম আইকন এমএস ধোনি। অন্যদিকে রোমানকে WWE-র অন্যতম সেরা খেলোয়াড় বলা হয়। ফলে দুই জনেরই কোটি কোটি ভক্ত গোটা বিশ্বজুড়ে রয়েছেন। এর মাঝেই মাহিকে চ্যালেঞ্জ করলেন রোমান। তাঁর দাবি, ক্রিকেটে ধোনির যে সমস্ত রেকর্ড রয়েছে, সব তিনি একাই ভেঙে দেবেন। 


পল হেইম্যানের দাবি    

রোমানের ম্যানেজার পল হেইম্যান রবিবার তাঁর ৫৭তম জন্মদিনে একটি বার্তা দেন। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লেখেন, 'রোমান রেইনস ক্রিকেট মাঠে মহেন্দ্র সিং ধোনির সমস্ত রেকর্ড ভেঙে দিতেই পারে। আর সকলেরই সেটা জানা।' যদিও সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ না থাকা ধোনি এর কোনও উত্তর দেননি। 

আরও পড়ুন: ওয়ার্নে মজেই হকি ছেড়ে ক্রিকেটে ইংল্যান্ডের স্পিনার সারা, PHOTOS

পল হেইম্যানের পোস্ট

তবে এটাই প্রথম নয়, এর আগেও পল হেইম্যান ধোনিকে নিয়ে অবাক করা পোস্ট করেছিলেন। ২০১৯ সালে আইসিসি ধোনির প্রশংসা করতে গিয়ে আরেক সুপারস্টার ব্রক লেসনারের বিখ্যাত ডায়লগ ব্যবহার করে। ব্রক লেসনারকেও আবার ম্যানেজ করেন হেইম্যান। তখনই সেই টুইট, রিটুইট করে হেইম্যান আইসিসি-র কাছে রয়্যালটি দাবি করেন। তিনি লেখেন, 'ক্যাশ, চেক, স্টক অথবা ক্রিপ্টো কারেন্সি যে কোনও একটা উপায় আমাদের রয়্যালটি দিক আইসিসি।'

আরও পড়ুন: হেরে ভারতীয় সাংবাদিকের দিকে তেড়ে গেলেন রামিজ রাজা, VIDEO VIRAL

 


আইপিএল-এ খেলছেন ধোনি

২০২০ সালের ১৫ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন ধোনি। যদিও খেলা পুরোপুরি ছাড়েননি তিনি। এখনও আইপিএল-এ (IPL) চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অধিনায়ক ধোনিই। আগামী মরশুমেও সিএসকে দলের অধিনায়ক থাকবেন তিনি। এমনটাই জানিয়ে দিয়েছেন চেন্নাই সুপার কিংস টিম ম্যানেজমেন্ট। 

Advertisement

তিনটি আইসিসি ট্রফি জিতেছেন ধোনি
ভারতের অধিনায়ক হিসেবে এমন রেকর্ড কোনও ক্যাপ্টেনের নেই। তিনটি আইসিসি (ICC) ট্রফি ভারতকে এনে দিয়েছেন মাহি। যার মধ্যে রয়েছে দু'টি বিশ্বকাপও। ২০১১ সালে ভারতকে ৫০ ওভারের বিশ্বকাপ জেতানোর পাশাপাশি ২০০৭ সালে টি২০ বিশ্বকাপও জিতেছেন তিনি। ৪১ বছর বয়সী এমএস ধোনি ৩৫০টি একদিনের ম্যাচ, ৯৮টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক এবং ৯০টি টেস্ট ম্যাচ খেলেছেন। তাঁর মোট রান ১৭,২৬৬। তিনি ১০৮টি হাফ সেঞ্চুরি এবং ১৬টি সেঞ্চুরি করেন। একই সঙ্গে ধোনি তাঁর আইপিএল-এর দল সিএসকেকে চারবার চ্যাম্পিয়ন করেছেন।

      

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement