Advertisement

Shubman Gill Dengue: ডেঙ্গি আক্রান্ত তারকা ওপেনার, বিশ্বকাপ শুরুর আগেই বড় ধাক্কা টিম ইন্ডিয়ার

রবিবার চেন্নাইয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিশ্বকাপ অভিযান শুরু করবে ভারতীয় দল। এমন পরিস্থিতিতে এই ম্যাচের আগে তারকা ব্যাটসম্যান শুভমান গিলকে ছাড়াই মাঠে নামতে পারে টিম ইন্ডিয়া।

শুভমন গিল
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 06 Oct 2023,
  • अपडेटेड 10:35 AM IST
  • বিশ্বকাপ শুরুর আগেই বড় ধাক্কা খেল টিম ইন্ডিয়া
  • ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন টিম ইন্ডিয়ার ক্রিকেটার শুভমান গিল

World Cup 2023: বিশ্বকাপ শুরুর আগেই বড় ধাক্কা খেল টিম ইন্ডিয়া। ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন টিম ইন্ডিয়ার ক্রিকেটার শুভমান গিল। যার কারণে রবিবার অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে তাঁর খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে। শুক্রবার কিছু পরীক্ষা-নিরীক্ষার পর তারকা ব্যাটসম্যানের বিষয়ে সিদ্ধান্ত নেবে টিম ম্যানেজমেন্ট। অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের আগে অসুস্থ হয়ে পড়েছেন তিনি। এমন পরিস্থিতিতে এটাকে ভারতীয় দলের জন্য ভয়ঙ্কর ধাক্কা হিসেবে ধরা হচ্ছে।

তবে কি তিনি প্রথম ম্যাচ খেলতে পারবেন না?

এ ব্যাপারে পরিস্থিতি পরিষ্কার নয়। রবিবার চেন্নাইয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিশ্বকাপ অভিযান শুরু করবে ভারতীয় দল। এমন পরিস্থিতিতে এই ম্যাচের আগে তারকা ব্যাটসম্যান শুভমান গিলকে ছাড়াই মাঠে নামতে পারে টিম ইন্ডিয়া। মিডিয়া রিপোর্টে প্রকাশিত হয়েছে যে টিম ইন্ডিয়ার এই তারকা ব্যাটসম্যান বৃহস্পতিবার এম এ চিদাম্বরম স্টেডিয়ামে টিম ইন্ডিয়ার নেট সেশনেও অংশ নেননি। এরপর ডেঙ্গি সংক্রান্ত পরীক্ষা-নিরীক্ষা করা হয়, তাঁর চিকিৎসা চলছে। এই বিষয়ে সংশ্লিষ্টরা জানিয়েছেন যে টিম ইন্ডিয়ার ম্যানেজমেন্ট ক্রমাগত গিলের স্বাস্থ্যের উপর নজর রাখছে। শুক্রবার আরেক দফা পরীক্ষা হবে। এর পরই ঠিক হবে শুভমান গিল ক্যাঙ্গারুদের বিপক্ষে খেলবেন কি না।

তাহলে বড় প্রশ্ন হল এই ম্যাচে টিম ইন্ডিয়ার হয়ে কে ওপেন করবেন?

এমতাবস্থায় গুরুত্বপূর্ণ এই ম্যাচে রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে পারেন ইশান কিষান। আরও একজন প্রতিযোগী হলেন কে এল রাহুল। কারণ এশিয়া কাপ থেকে তিনি দুর্দান্ত ফর্মে রয়েছেন। কিন্তু, কোনও অবস্থাতেই গিল না খেললে সেটা হবে ভারতের জন্য বড় ধাক্কা। চলতি বছরের শুরুতে নিউজিল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত ডাবল সেঞ্চুরি করেছিলেন গিল। ওয়েস্ট ইন্ডিজ সফর বাদ দিয়ে তিনি দুর্দান্ত ফর্মে রয়েছেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও দাপুটে রান করেছিলেন। ২০২৩ মরশুমে ৮৯০ রান নিয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন। সাম্প্রতিক এশিয়া কাপেও তিনি ৩০২ রান করেছিলেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement