Advertisement

Virat Kohli Viral Video: ড্রেসিংরুম থেকেও অনুষ্কাকে খুঁজছেন বিরাট, ভিডিও ভাইরাল

ফুটেজে কোহলিকে ড্রেসিংরুমে ক্যামেরাবন্দি করা হয়েছ। তাঁকে আসন ছেড়ে ব্যালকনিতে আসতে দেখা যাচ্ছে। ওই ব্যালকনির উপরের স্ট্যান্ডে বসে ছিলেন অনুষ্কা। তাঁকে দেখতেই কোহলি ঘাড় বাঁকিয়ে উপরের দিকে তাকান।

বিরাট কোহলির ভাইরাল ভিডিও
Aajtak Bangla
  • মুম্বই,
  • 16 Nov 2023,
  • अपडेटेड 11:50 AM IST
  • বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে উঠেছে টিম ইন্ডিয়া
  • ভারতের জয়ে বড় ভূমিকা রাখেন বিরাট কোহলি

ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে উঠেছে টিম ইন্ডিয়া। এই ম্যাচে ভারতের জয়ে বড় ভূমিকা রাখেন বিরাট কোহলি। ব্যাট হাতে তিনি সেঞ্চুরি হাঁকিয়েছেন। আর সেঞ্চুরি করার পর থেকে বিরাটের নানা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। একটি ভিডিওতে দেখা যাচ্ছে স্টেডিয়াম স্ট্যান্ড থেকে ঘাড় বাঁকিয়ে স্ত্রী অনুষ্কা শর্মাকে খুঁজছেন তিনি। আর এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে।

ফুটেজে কোহলিকে ড্রেসিংরুমে ক্যামেরাবন্দি করা হয়েছ। তাঁকে আসন ছেড়ে ব্যালকনিতে আসতে দেখা যাচ্ছে। ওই ব্যালকনির উপরের স্ট্যান্ডে বসে ছিলেন অনুষ্কা। তাঁকে দেখতেই কোহলি ঘাড় বাঁকিয়ে উপরের দিকে তাকান। চেষ্টা সত্ত্বেও কোহলি তাঁর স্ত্রীকে দেখতে পারেননি বলেই মনে হচ্ছে ভিডিওতে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়ে আর ঝরের গতিতে ভাইরাল হয়ে যায়।

গতকাল নিউজিল্যান্ডকে হারিয়ে ক্রিকেট বিশ্বকাপের ফাইনালে উঠেছে ভারত। এনিয়ে চতুর্থবার বিশ্বকাপের ফাইনালে উঠল ভারত। নিউজিল্যান্ড বনাম ভারতের সেমিফাইনালে বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে একদিনের ক্রিকেটে ৫০তম শতরান করেন কোহলি। শুধু এই রেকর্ড নয়, বিশ্বকাপে রান সংখ্যার নিরিখেও সচিনকে টপকে গিয়েছেন বিরাট। এর আগে ৮০ রান করার সঙ্গে সঙ্গে এক বিশ্বকাপে সচিনের সব থেকে বেশি রান করার রেকর্ডও ভেঙে দেন তিনি। ২০০৩ সালের বিশ্বকাপে সচিন করেছিলেন ৬৭৩ রান। এ দিনই বিশ্বের ষষ্ঠ ক্রিকেটার হিসাবে এক বিশ্বকাপে ৬০০ রানের মাইলফলক স্পর্শ করেছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement