Advertisement

World Cup 2023 Final: ফাইনালে স্টেডিয়ামে থাকবেন মোদী, আমন্ত্রণ গেল অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর কাছেও

এই ম্যাচের জন্য অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্যান্থনি অ্যালবানিজ এবং ডেপুটি পিএম রিচার্ড মার্লেসকেও আমন্ত্রণ জানানো হয়েছে। তবে, অ্যান্থনি অ্যালবানিজ এবং রিচার্ড মার্লেস স্টেডিয়ামে উপস্থিত থাকবেন কি না তা এখনও নিশ্চিত হয়নি।

ফাইনালে স্টেডিয়ামে থাকবেন মোদী, আমন্ত্রণ গেল অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর কাছেও
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 17 Nov 2023,
  • अपडेटेड 10:01 AM IST
  • নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে অনুষ্ঠিত হতে চলেছে আইসিসি বিশ্বকাপের ফাইনাল
  • উত্তেজনাপূর্ণ মেগা ম্যাচ দেখতে আমেদাবাদে পৌঁছে যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

১৯ নভেম্বর আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে অনুষ্ঠিত হতে চলেছে আইসিসি বিশ্বকাপের ফাইনাল ম্যাচ। এই উত্তেজনাপূর্ণ মেগা ম্যাচ দেখতে আমেদাবাদে পৌঁছে যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর সঙ্গে থাকবেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও। শুধু তাই নয়, এই ম্যাচের জন্য অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্যান্থনি অ্যালবানিজ এবং ডেপুটি পিএম রিচার্ড মার্লেসকেও আমন্ত্রণ জানানো হয়েছে। তবে, অ্যান্থনি অ্যালবানিজ এবং রিচার্ড মার্লেস স্টেডিয়ামে উপস্থিত থাকবেন কি না তা এখনও নিশ্চিত হয়নি।

অষ্টমবারের মতো ফাইনাল খেলবে অস্ট্রেলিয়া

নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে উঠেছে ভারত। দুদিন আগে ভারত নিউজিল্যান্ডকে ৭০ রানে হারিয়ে ফাইনালে উঠেছিল। এই ম্যাচে প্রথম ইনিংস খেলতে গিয়ে ভারত ৩৯৭ রান করেছিল। পরে এই স্কোর তাড়া করতে নেমে নিউজিল্যান্ড দল ৩২৭ রানে গুটিয়ে যায়। এই ম্যাচে নিজের প্রতিভা দেখান ভারতের তারকা বোলার মহম্মদ শামি। ৯.৫ ওভারে ৫৭ রান দিয়ে ৭ উইকেট নেন তিনি।

অন্য সেমিফাইনালে দক্ষিণ আফ্রিকাকে হারিয়েছে  অস্ট্রেলিয়া। ভারত ফাইনালে ওঠার পরের দিনই অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার মধ্যে সেমিফাইনাল খেলা হয়। এই ম্যাচে অস্ট্রেলিয়াকে জয়ের জন্য ২১৩ রানের টার্গেট দিয়েছিল দক্ষিণ আফ্রিকা। জবাবে ক্যাঙ্গারু দল ৪৭.২ ওভারে ৭ উইকেট হারিয়ে ম্যাচ জিতে নেয়।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement