Advertisement

নৌকা উল্টে ২২ জন নদীগর্ভে, একজনের লাশ উদ্ধার, নামল ডুবুরি

নৌকোয় ১০-১২ জন যেতে পারে মেরেকেটে। সেখানে ২৫ জন বোঝাই করে ভরানদী পার হচ্ছিল মাঝি। আচমকা একদিক ভারী হয়ে নৌকা উল্টে গেল। ২২ জন তলিয়ে গেলেন নদীতে।

নৌকা উল্টে নিখোঁজ
Aajtak Bangla
  • পটনা,
  • 26 Sep 2021,
  • अपडेटेड 12:12 PM IST
  • ২২ জন ডুবে গেল নৌকা উল্টে
  • বিহারের নদীতে হইচই
  • ১২ জনের নৌকোয় ২৫ জন সওয়ার

বিহারের মতিহারিতে ভয়ঙ্কর দুর্ঘটনা। নদীতে নৌকা উল্টে গিয়ে ২২ জনের নিখোঁজ হওয়ার খবর মিলেছে। কতজন মৃত কতজন জীবিত, তা জানা যায়নি। এখনও পর্যন্ত বহু নিখোঁজ। তাদের খোঁজে ডুবুরি নামানো হয়েছে।

আচমকা নৌকা উল্টে বিপত্তি

এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। বিহারের মতিহারিতে রবিবার বড় দুর্ঘটনায ঘটে শিকরহনা নদীতে। ছোট্ট ডিঙির চেয়ে একটু বড় নৌকো করে নৌকো পার হওয়ার সময় নৌকোটি আচমকা উল্টে যায়। তাতেই বিপত্তি।

ঘটনাস্থল থেকে উদ্ধার একটি লাশ

স্থানীয়রা নৌকাডুবি দেখতে পেয়ে নিজেরাই হাত লাগিয়ে ঘটনাস্থল থেকে একটি মৃতদেহ উদ্ধার করেছে। বাকিদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। বিহারের মতিহারিতে রবিবার বড় দুর্ঘটনার খবর মেলায় প্রশাসনিক আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছেছেন।

শিকরহনা নদীতে নৌকাডুবি

এখানে শিকরহনা নদীতে নৌকা উল্টে গিয়েছে। এই দুর্ঘটনাটি শিকারগঞ্জ থানার গোদাগ্রাম এলাকায় হয়েছে বলে জানা গিয়েছে। নৌকা কীভাবে উল্টে গেল তা জানার চেষ্টা করছে  স্থানীয় পুলিশ এবং প্রশাসনিক আধিকারিকরা। ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন তাঁরা চলছে উদ্ধার কাজ। প্রশাসন স্থানীয় মানুষদের সহযোগিতায় যে কজন কে বাঁচানো যায় তাদের চেষ্টা করা হচ্ছে।

ওভারলোডই দুর্ঘটনার কারণ !

এর আগেও এলাকায় নৌকাডুবির ঘটনা ঘটেছে। স্থানীয় সূত্রে যতটুকু জানা গিয়েছে, তাতে নৌকা যা আকার, তাতে বরজোর ১০ থেকে ১২ জন সওয়ার হতে পারে। কিন্তু সেখানে প্রায় ২৫ জন উঠে যাওয়ায় নৌকা একদিকে কাত হয়ে যায়। যা আর সামাল দেওয়া যায়নি।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement