Advertisement

Adhir On Mamata's Injury: 'সাধারণ মানুষের আবেগ নিয়ে খেলতেই নাটক', মমতার 'চোটে' কটাক্ষ অধীরের

গত মঙ্গলবার শিলিগুড়িতে খারাপ আবহাওয়ার কারণে সেবকে জরুরি অবতরণ করে মুখ্যমন্ত্রীর হেলিকপ্টার। তাঁর বাঁ হাঁটু এবং বাম হিপ জয়েন্টে চোট লেগেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। পঞ্চায়েত ভোটের প্রচারে উত্তরবঙ্গে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। দুর্ঘটনার পর তড়িঘড়ি চার্টার্ড বিমানে কলকাতায় ফেরেন। ঘরেই চিকিৎসা চলছে মুখ্যমন্ত্রীর।   

অধীরের নিশানায় মমতা- ফাইল ছবি।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 29 Jun 2023,
  • अपडेटेड 12:51 PM IST
  • হেলিকপ্টার জরুরি অবতরণের সময় চোট লাগে মমতার।
  • ঘটনা নিয়ে অধীরের নিশানা।

সাধারণ মানুষের আবেগ উস্কে দিতেই বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নাটক করছেন। বৃহস্পতিবার এহেন অভিযোগ করলেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী। গত মঙ্গলবার শিলিগুড়িতে খারাপ আবহাওয়ার কারণে সেবকে জরুরি অবতরণ করে মুখ্যমন্ত্রীর হেলিকপ্টার। তাঁর বাঁ হাঁটু এবং বাম হিপ জয়েন্টে চোট লেগেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। পঞ্চায়েত ভোটের প্রচারে উত্তরবঙ্গে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। দুর্ঘটনার পর তড়িঘড়ি চার্টার্ড বিমানে কলকাতায় ফেরেন। ঘরেই চিকিৎসা চলছে মুখ্যমন্ত্রীর।   

২০২১ সালে বিধানসভা ভোটের প্রচারের সময় নন্দীগ্রামে চোট পেয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ঘটনায় বিরোধীদের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ করেছিলেন। গোটা নির্বাচনে হুইল চেয়ারে প্রচার করেছিলেন মমতা। সেই ঘটনার কথা স্মরণ করিয়ে অধীর বলেন,'সাধারণ মানুষকে বিভ্রান্ত করার সুনাম রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। এর আগেও নির্বাচনী প্রচারে গিয়ে আহত হয়েছিলেন। তখন আমি সংবাদ মাধ্যমে বলেছিলাম, নির্বাচন শেষ হলেই নিজের পায়ে হাটবেন মুখ্যমন্ত্রী।' সেই সঙ্গে তাঁর সংযোজন,'সাধারণ মানুষের আবেগ নিয়ে খেলা করতেই গোটা বিষয়টি মঞ্চস্থ করা হয়েছে।'    

দুজন সিনিয়র চিকিৎসক দেখার পর দু'ঘণ্টা ফিজিওথেরাপি চলে মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার তাঁর স্বাস্থ্যের উন্নতি হয়েছে। তবে ডাক্তাররা তাঁকে নিয়মিত ওষুধপত্র নেওয়া এবং হাঁটচলায় নিয়ন্ত্রণের পরামর্শ দিয়েছেন। 

পঞ্চায়েত ভোটের আবহে পটনায় বিরোধীদের বৈঠকে হাজির হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, ওই বৈঠকে নাম না করে প্রদেশ নেতৃত্বের ভূমিকা নিয়ে রাহুল-খাড়্গের কাছে উষ্মাপ্রকাশ করেছিলেন মমতা। এ রাজ্যে কংগ্রেস নেতৃত্ব বাম ও বিজেপির সঙ্গে হাত মিলিয়ে কাজ করছে বলেও বারেবারে অভিযোগ করেছেন মমতা। কোচবিহারের সভায় মমতা সরাসরি বলেছিলেন,'রাজ্যে বাম, কংগ্রেস ও বিজেপি মহাঘোঁট পাকিয়েছে। দিল্লিতে বিজেপি বিরোধী মহাজোট হচ্ছে আর এ রাজ্যে কংগ্রেসের নেতারা আমাকে গালাগালি করছে। মহাঘোঁট আমি ভেঙে দেব।'  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement