Advertisement

টেক

VI-এর ধামাকা প্ল্যান! রোজ 4GB ডেটা সঙ্গে OTT সাবস্ক্রিপশন ফ্রি এবং...

Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 09 Aug 2021,
  • Updated 1:46 PM IST
  • 1/6

ভোডাফোন-আইডিয়া বা ভি (Vodafone Idea বা VI) তাদের গ্রাহকদের জন্য এক আকর্ষণীয় প্ল্য়ান এনেছে। আর এভাবেই তারা নিজেদের গ্রাহক তো ধরে রাখতেই চাইছেই। তার পাশাপাশি গ্রাহকের সংখ্যাও বাড়াতে চাইছে। এখন টেলিকম ক্ষেত্রে তীব্র প্রতিযোগিতা দেখা যাচ্ছে। সবাই একের পর এক প্ল্যান আনছে। নিত্যদিনই এই জিনিস দেখা যাচ্ছে। আর সে জন্য ভোডাফোন-আইডিয়া বা ভি এনেছে নতুন এই প্ল্যান।

  • 2/6

এবার দেখে নেওয়া যাক গ্রাহক এই প্ল্যানে রিচার্জ করলে কী কী সুবিধা পেতে পারেন। ভোডাফোন-আইডিয়া বা ভি (Vodafone Idea বা VI) ৪৯৯ টাকার প্রিপেড প্ল্য়ান এনেছে। আর এর জেরে অনেক বেশি সুবিধা পাবেন গ্রাহকেরা। এখনকার তুলনায় দ্বিগুণ ডেটা পাওয়া যাবে। এখন পাওয়া যায় ২ জিবি ডেটা। সেটা একেবারে দ্বিগুণ হয়ে যাচ্ছে। অর্থাৎ গ্রাহক পাবেন ৪ জিবি ডেটা।

  • 3/6

এর পাশাপাশি আরও একটি সুবিধাও মিলবে। সেটা হল হল আনলিমিটেড কল আর রোজ ১০০টি করে এসএমএস। তবে আরও সুবিধাও মিলবে। জি৫ প্রিমিয়াম এক বছরের জন্য নিখরচায় দেখা যাবে।

  • 4/6

ভোডাফোন-আইডিয়া বা ভি (Vodafone Idea বা VI)-এর ৬৯৯ টাকার প্ল্যানে জি৫ প্রিমিয়াম মেলে। ২৯৯ টাকার প্ল্যানে ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন দেওয়া হয়।

  • 5/6

এই প্রিপেড প্ল্য়ানে ওই ডেটা ডেলি ডেটার লিমিটে ধরা হবে না। এই প্ল্যানের বৈধতা ৫৬ দিনের। এই প্ল্যানে মোট ২২৪ জিবি ডেটা পাবেন গ্রাহক। এই প্ল্যানে বিঞ্জে অল নাইট( Binge All Night)-ও পাওয়া যাবে। গ্রাহক রাত ১২টা থেকে সকাল ৬ট পর্যন্ত ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। বলা হচ্ছে এয়ারটেল (Airtel), জিও (Jio) এমন সুযোগ দিচ্ছে না। 

  • 6/6

এদিকে, আপনি যদি এয়ারটেল (Airtel) থেকে সার্ভিস বন্ধ হওয়ার কোনও মেসেজ পেয়ে থাকেন, তা হলে চিন্তার কিছু নেই। এমন মেসেজ অনেকেই পাচ্ছেন। তবে তে কোনও সমস্যা তৈরি হওয়ার কথা নয়। কয়েকটি সাধারণ কাজ করলেই উধাও হবে সেই সমস্যা। মানে আপনার সার্ভিস সচল থাকবে। এয়ারটেল (Airtel)-এর তরফে একটা টুইটে জানানো হয়েছে, তাদের সব নম্বরেই এই মেসেজ গিয়েছে। যে নম্বরে প্ল্যান অ্যাক্টিভ, সেখানেও এই মেসেজ গিয়েছে। এটি যান্ত্রিক ত্রুটি। আর তাই সার্ভিস বন্ধ হয়ে যাওয়ার মেসেজ চলে গিয়েছে। এটা গুরুত্ব দেওয়ার দরকার নেই। আপনাদের সমস্যার কারণে আমরা দুঃখিত। দিন কয়েক আগে এয়ারটেল নিজেদের সবথেকে কম দামের প্যাক বন্ধই করে দিয়েছে। সেটি ছিল ৪৯ টাকার। এখন স্মার্ট রিচার্জ প্রিপেড প্ল্যানের খরচ হয়েছে ৭৯  টাকা।

Advertisement
Advertisement