Advertisement

বিনা প্য়াডেলে ৪০ কিলোমিটার, দেশি এই সাইকেলে লগ্নি করতে চান আনন্দ মাহিন্দ্রা

বিনা প্য়াডেলে ৪০ কিলোমিটার, দেশি এই সাইকেলে লগ্নি করতে চান আনন্দ মাহিন্দ্রা। দুর্দান্ত এই সাইকেল নির্মাতা গুরসৌরভ সিংয়ের সঙ্গে দেখা করতে চান তিনি।

চমৎকার সাইকেল
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 12 Feb 2022,
  • अपडेटेड 5:48 PM IST
  • বিনা প্য়াডেলে ৪০ কিলোমিটার
  • দেশি এই সাইকেল এখন ভাইরাল
  • লগ্নি করতে চান আনন্দ মাহিন্দ্রা

একটু চিন্তা-ভাবনা করুন যে আপনার কাছে যদি এমন সাইকেল থাকে, যা এই দ্রুতগতির দুনিয়াতে দ্রুত চলতে পারে, তাহলে কেমন হয়? পেট্রোল-ডিজেলের থেকে মুক্তি, চার্জিং এর ঝঞ্ঝাট থেকে অনেক দূরে থাকতে পারবেন। এবার আনন্দ মাহিন্দ্রার এমন স্বপ্ন সফল করা ডিভাইস যেমন পছন্দ হয়েছে। যে তিনি সেটিতে ইনভেস্ট করতে চান। এই ডিভাইস বানিয়েছে ধ্রুব বিদ্যুৎ নামে একটি সংস্থা।।

দেশি সাইকেলকে বানিয়ে দেওয়া হল ইলেকট্রিক

ধ্রুব বিদ্যুৎ এর ফাউন্ডার গুড়সৌরভ সিং এই ডিভাইসটি হিরো অথবা অ্যাটলাস এর মত কোম্পানির সাধারণ সাইকেলকে ইলেকট্রিক সাইকেলের কনভার্ট করে দিতে পারে। এই ডিভাইসের সবচেয়ে বড় সুবিধা হল এটি সাইকেলে কোনও রেক্টিফিকেশন না করেই বসিয়ে দেওয়া যায় সাইকেলে। কিংবা কোনো রকম কাটাছেঁড়া না করেই এটি ইনস্টল করা যায়।

কী কী সুবিধা রয়েছে সাইকেলটিতে

এই ডিভাইস দেশের সাইকেলে সবচেয়ে বেশি ২৫ কিলোমিটার প্রতি ঘন্টার গতিতে সুবিধে রয়েছে। এটি ব্যাটারি ৫০ শতাংশ চার্জ হয়ে যায়। এটি একবার ফুল চার্জ হওয়ার পর ৪০ কিলোমিটার পর্যন্ত যেতে পারে। তখন আপনাকে আর কোনও প্যাটেল করতে হবে না। ২০ মিনিট প্যাটেলের পর কিলোমিটার যেতে পারবেন। ১৭০ গ্রাম পর্যন্ত ওজন টানতে পারবে। জল এবং আগুন থেকে সম্পূর্ণ নিরাপদ এই ডিভাইস কাদায় এই সাইকেল খুব আরামে এগিয়ে যেতে পারবে। এছাড়া এরমধ্যে ফোন চার্জ করার সুবিধাও রয়েছে।

আনন্দ মহিন্দ্রা করতে চান এই ডিভাইসে ইনভেস্ট 

গুরসৌরভ সিংয়ের এই ডিভাইসে আনন্দ মাহিন্দ্রা এত প্রভাবিত হয়েছেন। যে তিনি এই তিনটি লম্বা লম্বা টুইট করেছেন। সঙ্গে লিখেছেন যে তিনি ধ্রুব বিদ্যুতের এই প্রোডাক্ট এর উপর লগ্নি করে গৌরবান্বিত বোধ করবেন। তিনি টুইট করে তার ফলোয়ারদের কাছে গুরসৌরভ সিংয়ের সঙ্গে সাক্ষাৎ করার বা তাঁকে সাক্ষাত করিয়ে দেওয়ার আবেদন জানিয়েছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement