Advertisement

BSNL Recharge Plans: দুর্দান্ত রিচার্জ প্ল্যান আনল BSNL, মিলবে ধামাকা অফার

BSNL 4G এবং 5G-এর দৌড়ে অন্যান্য টেলিকম সংস্থাগুলির (Telecom Company) থেকে পিছিয়ে থাকতে পারে। কিন্তু অন্য কোনও টেলিকম কোম্পানি সস্তায় প্ল্যান আনার ক্ষেত্রে এর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবে না।

দুর্দান্ত রিচার্জ প্ল্যান আনল BSNL
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 29 Oct 2022,
  • अपडेटेड 9:49 PM IST
  • BSNL ১১৯৮ টাকা এবং ৪৩৯ টাকার প্ল্যান লঞ্চ করেছে
  • ব্যবহারকারীরা এক বছরের বৈধতা পাবেন

BSNL 4G এবং 5G-এর দৌড়ে অন্যান্য টেলিকম সংস্থাগুলির (Telecom Company) থেকে পিছিয়ে থাকতে পারে। কিন্তু অন্য কোনও টেলিকম কোম্পানি সস্তায় প্ল্যান আনার ক্ষেত্রে এর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবে না। এমনকি BSNL-র সঙ্গে প্রতিযোগিতা করতে সক্ষম নয় জিও কোম্পানিও (Jio)। কোম্পানি দীপাবলি (Diwali 2022) উপলক্ষে দু'টি প্ল্যান ঘোষণা করেছে, যার মধ্যে একটি খুবই আকর্ষণীয়।

BSNL ১১৯৮ টাকা এবং ৪৩৯ টাকার প্ল্যান লঞ্চ করেছে। আপনি যদি মানি প্ল্যানের জন্য দীর্ঘমেয়াদী মূল্য চান, তাহলে আপনি BSNL-র এই রিচার্জগুলির সুবিধা নিতে পারেন। বিশেষ করে ১১৯৮ টাকার প্ল্যান, যাতে এক বছরের বৈধতা পাওয়া যাবে। আসুন জেনে নেই বিএসএনএল-র এই প্ল্যানের বিস্তারিত।

আরও পড়ুন:Unique Love Story: ৫২ বছরের শিক্ষকের প্রেমে মজলেন ২০ বছরের ছাত্রী, করলেন বিয়ে

এই প্ল্যানটি BSNL ব্যবহারকারীদের দেওয়া হচ্ছে দিওয়ালি অফারের আওতায়। এই প্ল্যানে ব্যবহারকারীরা এক বছরের বৈধতা পাবেন। অর্থাৎ, ব্যবহারকারীরা ৩৬৫ দিনের জন্য পরিষেবার সুবিধা নিতে পারবেন। এই রিচার্জ প্ল্যানে ব্যবহারকারীরা পাচ্ছেন ৩জিবি ডেটা, ৩০০ মিনিট কলিং এবং ৩০টি এসএমএস (SMS)।

এই সমস্ত টেলিকম অফারগুলি এক মাসের জন্য এবং প্রতি মাসে পুনর্নবীকরণ করা হবে৷। অর্থাৎ, আপনি পুরো বছরে ১২ বার এই সমস্ত সুবিধা পাবেন। প্রতি মাস শেষ হওয়ার সঙ্গে সঙ্গে এই সব সুবিধাও শেষ হয়ে যাবে। আপনি পরবর্তী মাসে এই সুবিধাগুলি পাবেন না।

৪৩৯ টাকায় কী পাবেন?

কোম্পানি দীপাবলি অফারের অধীনে ৪৩৯ টাকার প্ল্যানও দিচ্ছে। এই অফারের অধীনে ব্যবহারকারীরা ৯০ দিন অর্থাৎ ৩ মাস মেয়াদ পাবেন। এই প্ল্যানে ব্যবহারকারীরা আনলিমিটেড কলিংয়ের সঙ্গে ৩০০ এসএমএস পাবেন। আপনি যদি ভয়েস কলিং সুবিধা চান, তাহলে আপনি এই প্ল্যানটি কিনতে পারেন। তবে এতে আপনি কোনও ডেটা সুবিধা পাবেন না। এই দুটি প্ল্যান ছাড়াও BSNL গেমিং এবং বিনোদন সুবিধা সহ আরও দু'টি প্ল্যান চালু করেছে।

Advertisement

কোম্পানি ২৬৯ টাকার একটি প্ল্যান চালু করেছে, যা ৩০ দিনের বৈধতা পাওয়া যাবে। এতে আনলিমিটেড কলিং, প্রতিদিন ২ জিবি ডেটা, ১০০ এসএমএস এবং BSNL টিউনের সুবিধা পাওয়া যাচ্ছে। দ্বিতীয় প্ল্যানটি ৭৬৯ টাকা, যার বৈধতা ৯০ দিনের। উভয় প্ল্যানেই একই রকম সুবিধা পাওয়া যায়।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement