Advertisement

Facebook-Instagram Down: হঠাৎ 'লগ আউট' ফেসবুক-ইনস্টাগ্রাম, সমস্যায় লক্ষ লক্ষ ব্যবহারকারী, ঘণ্টাখানেক পর ঠিক

নিজে থেকেই লগ আউট হয়ে যায় ফেসবুক ও ইনস্টাগ্রাম। লক্ষ লক্ষ ব্যবহারকারী তাদের অ্যাকাউন্ট অ্যাক্সেস করতে পারছিলেন না। বিশ্বজুড়ে ব্যবহারকারীরা ফেসবুক প্রোফাইলে লগ ইন করতে সমস্যা হচ্ছিল। পাশাপাশি ইনস্টাগ্রামেরও একই হাল। ঠিক কী ৃকারণে হঠাৎ ফেসবুক-ইনস্টাগ্রামে এই সমস্যা তা বুঝতে পারছিলেন না গ্রাহকেরা। ফেসবুকের কর্ণধার মার্ক জুকারবার্গ একের পর এক ট্যুইট করতে থাকেন।

Facebook এবং Instagram ডাউন বিশ্বব্যাপী ব্যবহারকারীরা হতবাক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Mar 2024,
  • अपडेटेड 11:24 PM IST

Facebook-Instagram Down: নিজে থেকেই লগ আউট হয়ে যায় ফেসবুক ও ইনস্টাগ্রাম। লক্ষ লক্ষ ব্যবহারকারী তাদের অ্যাকাউন্ট অ্যাক্সেস করতে পারছিলেন না। বিশ্বজুড়ে ব্যবহারকারীরা ফেসবুক প্রোফাইলে লগ ইন করতে সমস্যা হচ্ছিল। পাশাপাশি ইনস্টাগ্রামেরও একই হাল। ঠিক কী ৃকারণে হঠাৎ ফেসবুক-ইনস্টাগ্রামে এই সমস্যা তা বুঝতে পারছিলেন না গ্রাহকেরা।

মেটার মুখপাত্র অ্যান্ডি স্টোন এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করেন, তাতে লেখেন, "আমরা বিষয়টি নিয়ে সচেতন। মানুষ আমাদের পরিষেবাগুলি অ্যাক্সেস করতে সমস্যায় পড়ছে। আমরা দ্রুত সমাধানের চেষ্টা করছি।"

ঠিক কী ঘটতে চলেছে বিশ্ববাসী তা নিয়েই হয়রান হয়ে পড়ে। ঘণ্টাখানেক স্তব্ধ থাকার পর পুনরায় 'লগ ইন' করা যাচ্ছে বলে জানান গ্রাহকেরা। বিশ্বব্যাপী এই সমস্যার সম্মুখীন হন। আ ধঘণ্টারও বেশি সময় ধরে ফেসবুক ও ইনস্টাগ্রাম বন্ধ ছিল। রাত ৯ টা থেকে ১০টা পর্যন্ত এই বিপত্তি চলে। তবে তারপরও ফেসবুক-ইনস্টাগ্রাম কাজ না করার  অভিযোগ করেন অনেকে।

ফেসবুক এবং ইনস্টাগ্রামের পাশাপাশি থ্রেডেও একই সমস্যা হয়। তবে হোয়াট্‌সঅ্যাপ পরিষেবা সচল ছিল।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement